Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭
প্রকাশ : শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:২০
কক্সবাজারে ইয়াবা ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার
রাজবাড়ীতে গ্রেফতার হওয়া ব্যক্তি বন্দুকযুদ্ধে নিহত
কক্সবাজার ও রাজবাড়ী প্রতিনিধি

কক্সবাজারের কলাতলির কাটা পাহাড় এলাকায় নিজেদের মধ্যে বন্দুকযুদ্ধে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী মোস্তাক আহম্মদ প্রকাশ  ওরফে হাজী মফিজ নিহত হয়েছেন। গতকাল ভোরে পুলিশ তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, কলাতলির কাটা পাহাড় এলাকায় ভোররাতে দুই পক্ষের গোলাগুলির খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় গুলিবিদ্ধ একজনকে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে তিন হাজার ইয়াবা বড়ি, একটি দেশি বন্দুক ও ৩টি কার্তুজ উদ্ধার করা হয়েছে। পুলিশ গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী মোস্তাক আহম্মদ প্রকাশ ওরফে হাজী মফিজ। তার বিরুদ্ধে সদর মডেল থানায় ৫টি এবং বিভিন্ন থানায় ইয়াবা পাচারের আরও ৭টি মামলা রয়েছে।

রাজবাড়ীতে গ্রেফতার হওয়া ব্যক্তি বন্দুকযুদ্ধে নিহত : রাজবাড়ীর পাংশায় পুলিশের হাতে গ্রেফতার থাকা এক ব্যক্তি কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। তার নাম মোয়াজ্জেম ফকির (৩২)। বাড়ি নওড়াবনগ্রামের পাট্টা গ্রামে।

পুলিশ বলছে, নিহত ব্যক্তি স্থানীয় চরমপন্থি বিপুল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড। পাংশা থানার ওসি মোফাজ্জেল হোসেন বলেন, গত বৃহস্পতিবার সকালে তাকে আটক করে জিজ্ঞাসাবাদের পর গতকাল গভীররাতে অস্ত্র উদ্ধারের জন্য নাওড়াবনগ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে দুর্বৃত্তরা অতর্কিতে পুলিশের উপর হামলা চালায়। তখন পুলিশ ৭ রাউন্ড গুলি চালায়। এ সময় মোয়াজ্জেম পুলিশের গাড়ি থেকে দৌড়ে পালাতে চেষ্টা করেন। এ অবস্থায় দুর্বৃত্তদের গুলিতে তিনি আহত হন। পরে তার চিকিৎসার জন্য পাংশা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মোফাজ্জলের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। তার পিতার নাম আবদুল মজিদ ফকির ওরফে মজিদ বাউল। ওসি জানান, পাংশা থানায় মোফাজ্জেল হোসেনের বিরুদ্ধে ৭টি হত্যা মামলাসহ একটি চাঁদাবাজি ও বিস্ফোরক দ্রব্যের মামলা রয়েছে। পুলিশ বন্দুকযুদ্ধের স্থান থেকে দুর্বৃত্তদের ফেলে যাওয়া একটি ওয়ান শুটারগান, একটি তাজা গুলি এবং দুটি গুলির খোসা উদ্ধার করেছে।

এই পাতার আরো খবর
up-arrow