Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:২৪
সব নির্বাচনই সুষ্ঠু হবে
------- শাহাদৎ হোসেন চৌধুরী
রাঙামাটি প্রতিনিধি
সব নির্বাচনই  সুষ্ঠু হবে

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদৎ হোসেন চৌধুরী বলেছেন, নতুন নির্বাচন কমিশনের অধীনে সব নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। এ কমিশন রাঙামাটির ‘বাঘাইছড়ি পৌরসভা’ নির্বাচনকে অত্যন্ত গুরুত্ব সহকারে দেখছে।

তিনি গতকাল বাঘাইছড়িতে আয়োজিত এক মতবিনিময় সভায় এ কথা বলেন। তিনি আরও বলেন, ‘বাঘাইছড়ি পৌরসভা’ নির্বাচনকে সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করতে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ভবিষ্যতে এই কমিশনের অধীনে সব নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে জিরো টলারেন্স নীতি অনুসরণ করা হবে। এ জন্য যা যা করণীয় কমিশন তা করবে। বাঘাইছড়ি পৌর নির্বাচনকে সামনে রেখে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে মতবিনিময় করেন এ নির্বাচন কমিশনার।

সভায় রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান, পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. নাজিম উদ্দীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজুল ইসলামসহ আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শাহাদৎ হোসেন আরও বলেন, গত ১৫ ফেব্রুয়ারি নতুন নির্বাচন কমিশন দায়িত্ব নেওয়ার পর তাদের অধীনে রাঙামাটির বাঘাইছড়ি পৌরসভা নির্বাচনই প্রথম নির্বাচন। দেশের সব রাজনৈতিক দল নিয়ে অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন করতে চায় এ কমিশন। বাঘাইছড়ি পৌরসভা নির্বাচন অনুষ্ঠানের মধ্য দিয়ে বর্তমান নির্বাচন কমিশন সে দৃষ্টান্ত স্থাপন করবে।

এই পাতার আরো খবর
up-arrow