Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
প্রকাশ : রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:১১
এই ইসিতে সুষ্ঠু ভোট সম্ভব নয়
ভোলা প্রতিনিধি
এই ইসিতে সুষ্ঠু ভোট সম্ভব নয়

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই নির্বাচন কমিশনের অধীন সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য একটি নির্বাচন পরিচালনাকারী সহায়ক সরকার দরকার।

তিনি বলেন, দেশের মানুষ চায় সব দলের অংশগ্রহণে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন। ভোলা জেলা বিএনপির ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলনের উদ্বোধন করেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজউদ্দিন আহমদ (অব.)। বিশেষ অতিথি ছিলেন দলের যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, সাবেক এমপি হাফিজ ইব্রাহিম, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন। জেলা বিএনপি সভাপতি আলহাজ গোলাম নবী আলমগীর এতে সভাপতিত্ব করেন। মির্জা ফখরুল বলেন, দেশের স্বার্থে মানুষের অধিকার এবং প্রত্যাশা পূরণে বিএনপি নির্বাচনে অংশ নেবে। তবে নির্বাচন যেন সঠিক হয়, সব দলের অংশগ্রহণে হয়, অবাধ নিরপেক্ষ হয়, লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির পর যেন নির্বাচন হয়; এ বিষয়গুলো নিশ্চিত করা হলেই নির্বাচন হবে। তা না হলে নির্বাচন হবে না। বিকাল সাড়ে ৫টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নতুন কমিটি ঘোষণা করা হয়নি। সন্ধ্যার পর দ্বিতীয় অধিবেশনে কমিটি ঘোষণা করা হবে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

ভোলা জেলা কমিটি : কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে ভোলা জেলায় গোলাম নবী আলমগীর সভাপতি ও হারুনুর রশিদ ট্রুম্যান সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এছাড়া সিনিয়র সহ সভাপতি পদে আমিনুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান ও সাংগঠনিক সম্পাদক মো. এনামুল হক নির্বাচিত হন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ওই কমিটি ঘোষণা করেন।

up-arrow