Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০১
আগামী নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে জাপা : এরশাদ
বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি
আগামী নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে জাপা : এরশাদ

রংপুরের বদরগঞ্জে জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনেই প্রার্থী দেবে এবং এককভাবে নির্বাচন করবে। গতকাল সকালে রংপুর থেকে সড়ক পথে নীলফামারী যাওয়ার প্রাক্কালে বদরগঞ্জে যাত্রা বিরতিকালে তিনি এ কথা বলেন।

এরশাদ বলেন, জাতীয় পার্টির বর্তমান অবস্থা আগের চেয়ে অনেক ভালো। বিএনপি সরকারের আমলে আমাকে বিভিন্ন মামলায় জড়ানো হয়েছিল, এ কারণে আমি জেলও খেটেছি। এখন বিএনপি কোথায় গিয়ে দাঁড়িয়েছে। তাদের অবস্থা এখন খুব খারাপ। আগামী নির্বাচনে বদরগঞ্জ-তারাগঞ্জ আসনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে তিনি অধ্যক্ষ আসাদুজ্জামান চৌধুরী সাবলুর নাম ঘোষণা করেন। এরশাদ আরও বলেন, বদরগঞ্জ তারাগঞ্জ আসনে জাতীয় পার্টিতে কোনো কোন্দল নেই। রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফাসহ জেলা ও উপজেলার নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

মার্চে এরশাদের নেতৃত্বে নতুন জোট : জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, আগামী মার্চ মাসের শেষ সপ্তাহে আমাদের পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে নতুন নির্বাচনী জোট গঠন করা হবে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, উদার গণতান্ত্রিক, ইসলামী মূল্যবোধে বিশ্বাসী, সামাজিক-রাজনৈতিকভাবে গ্রহণযোগ্য বিভিন্ন রাজনৈতিক দল নিয়েই আমাদের নেতা এই নির্বাচনী জোট গঠন করবেন। কোনো প্যাডসর্বস্ব, অস্তিত্বহীন রাজনৈতিক দল এ জোটে থাকবে না। গতকাল শ্যামপুর বালুর মাঠে কদমতলী থানা জাতীয় পার্টি আয়োজিত এক কর্মী সমাবেশে তিনি এ কথা বলেন।

কদমতলী থানা জাতীয় পার্টির আহ্বায়ক শামসুজ্জামান কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সুজন দে, শেখ মাসুক রহমান, জহিরুল ইসলাম সরকার, সুলতানা আহমেদ লিপি, শেখ মাইনুদ্দিন বাবু প্রমুখ।

এই পাতার আরো খবর
up-arrow