Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭
প্রকাশ : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:৫৪
জনগণের অগ্রহণযোগ্য কাউকে মনোনয়ন নয়
কুমিল্লা প্রতিনিধি
জনগণের অগ্রহণযোগ্য কাউকে মনোনয়ন নয়

কুমিল্লায় দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আগামী নির্বাচনে জনগণের কাছে অগ্রহণযোগ্য কোনো ব্যক্তি আওয়ামী লীগের মনোনয়ন পাবেন না। যারা জনগণের কাছে গ্রহণযোগ্য তারাই কেবল মনোনয়ন পাবেন।

’ তিনি গতকাল দুপুরে চান্দিনা মহিলা ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত সুধী সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। তিনি আরও বলেন, ‘আওয়ামী লীগ থেকেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক বেশি জনপ্রিয়। কারণ তিনি কাজ করতে ভালোবাসেন, দেশের উন্নয়ন করেন, তিনি বিশ্বের গ্রেট ১০ জন লিডারের মধ্যে একজন। ’ শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, ‘শুধু পরীক্ষায় ভালো ফলাফলের জন্যই শিক্ষা নয়, শিক্ষা হতে হবে জ্ঞান আহরণের জন্য। জীবনের জন্য শিক্ষা অর্জন কর, জীবিকার জন্য নয়। ’ মন্ত্রীর বক্তব্যের সময় ছাত্রীরা কলেজ সরকারিকরণের দাবিতে ব্যানার প্রদর্শন করলে তিনি বলেন, এ বিষয়ে শিক্ষামন্ত্রীর সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ মো. আইউব আলীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি। অন্যদের মধ্যে বক্তৃতা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আবদুছ সবুর, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল আউয়াল সরকার, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক ক্রীড়াবিদ বাদল রায়, কুমিল্লার জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর আলম, পুলিশ সুপার শাহ্ মো. আবিদ হোসেন, চান্দিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান তপন বক্সী, ভাইস চেয়ারম্যান মো. মোসলেহ্ উদ্দিন ও চান্দিনা পৌরসভার মেয়র মো. মফিজুল ইসলাম প্রমুখ।

এই পাতার আরো খবর
up-arrow