Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
প্রকাশ : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৮ মার্চ, ২০১৭ ২৩:৩৪
শেখ হাসিনার অধীনেই সংসদ নির্বাচন হবে
ওবায়দুল কাদের
নোয়াখালী প্রতিনিধি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচনও শেখ হাসিনা সরকারের অধীনে হবে। সহায়ক সরকারের বিধান সংবিধানে নেই।

গতকাল দুপুরে কোম্পানীগঞ্জ সরকারি মুজিব কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মন্ত্রী বলেন, ক্ষমতায় কেউ চিরদিন থাকবে না, ক্ষমতার দাপট কেউ করবেন না। ক্ষমতার দাপট যারা দেখায় ক্ষমতা চলে গেলে তাদের হাজার পাওয়ারের লাইট দিয়েও দেখা যাবে না। তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, সব স্থানে দলীয়করণ ঠিক নয়। জীবনের জন্য শিক্ষা চাই, জীবিকার জন্য নয়। কলেজ অধ্যক্ষ প্রফেসর জিয়াউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ড. মোহাম্মদ মাহে আলম, পুলিশ সুপার মো. ইলিয়াস শরীফ, উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, বসুরহাট পৌর মেয়র মির্জা কাদের, কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান প্রমুখ। পরে মন্ত্রী বামনি কলেজের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত সমাবেশে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথির বক্তব্য দেন। তিনি মাদক ও দুর্নীতিকে ‘না’ বলার জন্য ছাত্রছাত্রীদের প্রতি আহ্বান জানান।

এই পাতার আরো খবর
up-arrow