Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭
প্রকাশ : শনিবার, ১১ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১০ মার্চ, ২০১৭ ২৩:১৭
ধাওয়ায় মোটরসাইকেল আরোহী নিহত, পুলিশের গাড়িতে আগুন
কুমিল্লা প্রতিনিধি
ধাওয়ায় মোটরসাইকেল আরোহী নিহত, পুলিশের গাড়িতে আগুন
কুমিল্লায় গতকাল পুলিশের ধাওয়ায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়। এর জের ধরে বিক্ষুব্ধ জনতা পুলিশের মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয় —বাংলাদেশ প্রতিদিন

কুমিল্লায় পুলিশের ধাওয়ার মুখে দুর্ঘটনায় রাসেল নামে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। এর জেরে উত্তেজিত জনতা পুলিশের একটি মাইক্রোবাস পুড়িয়ে দিয়েছে।

এ সময় জনতা তিন পুলিশকে অবরুদ্ধ করে মারধর শুরু করলে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গতকাল সকালে জেলার আদর্শ সদর উপজেলার বালুতুপা বাজারসংলগ্ন চাঁপাপুরে এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, জেলার সদর দক্ষিণ মডেল থানার এএসআই জহিরের নেতৃত্বে মাইক্রোবাসযোগে পুলিশের একটি টহল দল গতকাল ভোরে সীমান্তের কানেশতলা-বালুতুপা সড়কে মোটরসাইকেল আরোহীদের পেছন থেকে ধাওয়া করে। একপর্যায়ে মোটরসাইকেলটি পাশের আদর্শ সদর উপজেলার বালুতুপা বাজারসংলগ্ন চাঁপাপুরে দুর্ঘটনায় পড়ে। একই স্থানে পুলিশের বহন করা মাইক্রোবাসটিও গাছের সঙ্গে ধাক্কা খেয়ে থেমে যায়। এদিকে মোটরসাইকেল আরোহীর মৃত্যুর খবরে উত্তেজিত জনতা সংঘবদ্ধ হয়ে পুলিশের ব্যবহূত মাইক্রোবাসটিতে অগ্নিসংযোগ করে। পরে সদর দক্ষিণ থানার পুলিশ কনস্টেবল খোরশেদ আলম (৪৮), মিজানুর রহমান (৪৭) ও কামাল উদ্দিনকে (৫৫) আটক করে মারধর করে। খবর পেয়ে কোতোয়ালি মডেল থানা, ডিবির অতিরিক্ত পুলিশসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে তিন পুলিশ কনস্টেবলকে তারা উদ্ধার করে চিকিৎসার জন্য সদর হাসপাতালে প্রেরণ করেন।

এ ছাড়া মোটরসাইকেল আরোহী রাসেলের (২৫) লাশ ঘটনাস্থল থেকে প্রায় ২০০ গজ দূরে জনৈক শিরু মিয়ার রোপা ধানি জমির পানি থেকে উদ্ধার করা হয়। রাসেল নোয়াখালীর চাটখিল উপজেলার ভীমপুর গ্রামের (মনাগাজী ব্যাপারীবাড়ি) মৃত সফিউল্লার ছেলে। কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আবদুল্লাহ আল-মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, এ ব্যাপারে তদন্ত কমিটি গঠন করা হয়েছে এবং জনতার পিটুনিতে আহত পুলিশ সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই পাতার আরো খবর
up-arrow