Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
প্রকাশ : সোমবার, ১৩ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১২ মার্চ, ২০১৭ ২৩:৪৮
কুমিল্লায় নৌকার পক্ষে সবাই
নিজস্ব প্রতিবেদক
কুমিল্লায় নৌকার পক্ষে সবাই
কাজী জাফরউল্লাহ

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় পরিচালনা সমন্বয়ক ও প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ জানিয়েছেন, কুমিল্লার এ নির্বাচনে নৌকার পক্ষে সবাই মাঠে নামবে। গতকাল বিকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে আয়োজিত কেন্দ্রীয় নেতা ও কুমিল্লার নেতাদের যৌথসভায় তিনি এ কথা জানান।

বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী, কুমিল্লার স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে বৈঠক করতে কুমিল্লায় যাচ্ছে আওয়ামী লীগের কেন্দ্রীয় টিম। টিমের নেতৃত্ব দেবেন কাজী জাফরউল্লাহ। সভা শেষে বাংলাদেশ প্রতিদিনকে দেওয়া এক প্রতিক্রিয়ায় সভার সভাপতি হিসেবে কাজী জাফরউল্লাহ বলেন, কেন্দ্রীয় নির্বাচনী সমন্বয় টিম ও কুমিল্লার নেতাদের সঙ্গে বৈঠক করে ঐক্যবদ্ধ হয়ে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। সোমবার (আজ) কুমিল্লায় যাব। সিটি নির্বাচন নিয়ে স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে বৈঠক করব। আশা করি নৌকার পক্ষে সব পর্যায়ের নেতা-কর্মী মাঠে নামবেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এত বড় রাজনৈতিক দল, সেখানে মতবিরোধ থাকবে- এটাই স্বাভাবিক। তবে নৌকার প্রশ্নে সবাই এক হয়েই কাজ করবেন। বৈঠকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, পরিকল্পনামন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল), রেলমন্ত্রী ও জেলা সাধারণ সম্পাদক মজিবুল হক, টিম সমন্বয়কারী এনামুল হক শামীম, টিমের সদস্য অসীম কুমার উকিল, ফরিদুন্নাহার লাইলী, মহিবুল হাসান চৌধুরী নওফেল, দেলোয়ার হোসেন, আফজাল হোসেন, ইঞ্জিনিয়ার আবদুস সবুর, আমিনুল ইসলাম আমিন, শামসুন্নাহার চাপা, এবিএম রিয়াজুল কবির কাওছার, মারুফা আকতার পপিসহ কেন্দ্রীয় ও জেলার নেতারা উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে কেন্দ্রীয় টিম সমন্বয়ের সদস্য সচিব এনামুল হক শামীম বলেন, কুমিল্লা সিটি নির্বাচনে একাধিক প্রার্থী মনোনয়নপ্রত্যাশী ছিল। মনোনয়ন নিয়ে প্রথমে তারা মনোক্ষুণ্ন থাকলেও এখন সবাই নৌকার প্রশ্নে ঐক্যবদ্ধ। আসন্ন নির্বাচনে নৌকার প্রার্থীই জয়ী হবে।

এই পাতার আরো খবর
up-arrow