শুক্রবার, ১৪ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

শাকিব খান হাসপাতালে দেখতে গেলেন অপু

শোবিজ প্রতিবেদক

শাকিব খান হাসপাতালে দেখতে গেলেন অপু

জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় তাকে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে স্ত্রী অপু বিশ্বাস সন্তানসহ বিকাল সাড়ে ৪টায় হাসপাতালে শাকিবকে দেখতে যান। নির্মাতা শামীম আহাম্মেদ রনী জানান, আগে থেকেই লিভারের সমস্যায় ভুগছিলেন শাকিব খান। এর মধ্যে যোগ হয়েছে কয়েক দিনের মানসিক চাপ, অনিয়ম।

সব মিলিয়ে অসুস্থ হয়ে পড়েছেন শাকিব খান। কদিন ধরে শাকিব খান-অপু বিশ্বাসের দ্বন্দ্ব্ব নিয়ে তোলপাড় চলছে দেশজুড়ে। শাকিবের নানামুখী বক্তব্যে সমালোচনা তৈরি হয়। এদিকে শাকিব অসুস্থ হয়ে পড়ায় ‘রংবাজ’ ছবির কাজ ঝুলে যেতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আজ মহরতের মাধ্যমে এর দৃশ্যধারণ হওয়ার কথা ছিল। ছবিটিতে শাকিবের নায়িকা শবনম বুবলী।

দেখতে গেলেন অপু : ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খানকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন তার স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস। সঙ্গে তাদের সন্তান আবরাম খান জয়ও ছিল। বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন শাকিব খান। গতকাল দুপুর ১২টার দিকে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি হন তিনি। অপু বিশ্বাস তার স্বামীর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। শাকিব খানের ঘনিষ্ঠ নির্মাতা শামিম আহমেদ রনি সাংবাদিকদের জানান, ‘আগে থেকেই শাকিবের পাকস্থলীতে কিছু সমস্যা ছিল। চিকিৎসার জন্য বছরে দুবার সিঙ্গাপুরে যেতে হয়। সম্ভবত ওই অসুস্থতাই তাকে আবার কাবু করেছে। গত কিছু দিনের মানসিক চাপও এর কারণ হতে পারে।’ তবে শাকিব খান সাংবাদিকদের জানিয়েছেন, উচ্চ রক্তচাপ ও ঘাড়ের ব্যথাজনিত অসুস্থতায় তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শাকিব কার্ডিয়াক বিভাগে ভর্তি হয়েছেন। বিশেষজ্ঞ ডাক্তাররা তার চেকআপ করেছেন এবং কিছু টেস্ট দিয়েছেন। মূলত খাবার গ্রহণে অনিয়মের জন্য অ্যাসিডিটির সমস্যা হয়েছে বলে জানান তারা।

সর্বশেষ খবর