Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ২০ জুন, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৯ জুন, ২০১৭ ২৩:১৮
প্রধানমন্ত্রীর ইফতারে বি চৌধুরী
নিজস্ব প্রতিবেদক
প্রধানমন্ত্রীর ইফতারে বি চৌধুরী

গণভবনে রাজনীতিবিদদের সম্মানে আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ইফতারে অংশ নিলেন সাবেক রাষ্ট্রপতি বিকল্প ধারার প্রেসিডেন্ট অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী। গতকাল বিকালে গণভবনের পশ্চিম মাঠে ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট নেতারা ছাড়াও বিকল্প ধারা, সিপিবি, বিএনএ জোট, সংসদের বিরোধী দল জাতীয় পার্টির শীর্ষ নেতারা এতে অংশ নেন।

এ সময় বিভিন্ন দলের নেতাদের পদভারে মুখরিত হয়ে ওঠে গণভবন প্রাঙ্গণ। ইফতারের আয়োজনটি রাজনীতিবিদদের মিলনমেলায় পরিণত হয়।  

ইফতারের পূর্বে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নাতনিকে সঙ্গে নিয়ে প্যান্ডেল ঘুরে বিভিন্ন টেবিলে গিয়ে নেতা-কর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন। ইফতারের পূর্বে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

ইফতারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মূল মঞ্চে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ, বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরী, ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, জাসদ একাংশের কার্যকরী সভাপতি মঈনুদ্দিন খান বাদল, সিপিবির উপদেষ্টা মনজুরুল আহসান খান ও পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহিদুল হক।

এ ছাড়াও ইফতারে অংশ নেন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক ও সাঈদ খোকন, বিএনএ জোটের চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা, তরিকত ফেডারেশনের সৈয়দ নজিবুল হক মাইজভাণ্ডারি, সাম্যবাদী দলের দীলিপ বড়ুয়া, জাসদ একাংশের নাজমুল হক প্রধান, গণতান্ত্রিক পার্টির শাহাদাত হোসেন, কমিউনিস্ট কেন্দ্রের ডা. ওয়াজেদুল ইসলাম খান, এস কে শিকদার ও ন্যাপের ইসমাইল হোসেন প্রমুখ।

এই পাতার আরো খবর
up-arrow