বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭ ০০:০০ টা

নিঝুম দ্বীপে হোটেলে নিয়ে দুই ছাত্রীকে ধর্ষণ

কুমিল্লায় খালা-ভাগ্নিকে গণধর্ষণ

নোয়াখালী ও কুমিল্লা প্রতিনিধি

বেড়ানোর কথা বলে হাতিয়ার নিঝুম দ্বীপের হোটেলে নিয়ে দুই ছাত্রীকে ধর্ষণ করেছে বখাটেরা। এ ঘটনায় জড়িত দুই যুবককে এলাকাবাসী আটক করে পুলিশে দিয়েছে। ঈদের পর দিন মঙ্গলবার রাতে উপজেলার নিঝুম দ্বীপ ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে হাতিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে।

জানা গেছে, হাতিয়ার এমসিএস উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ও একই  উপজেলার খাসেরহাট মাজেদিয়া বালিকা দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রীর সঙ্গে সম্পর্ক সৃষ্টি করে হাতিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বাহারের পুত্র আরিফ (২৮) ও একই পৌরসভার আনাতুল হকের পুত্র কামরুল (২৬)। ঘটনার দিন ঘুরতে যাবে বলে এবং বিয়ের প্রলোভন দিয়ে তাদের নিঝুম দ্বীপের গ্রিনল্যান্ড হোটেলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে এলাকাবাসীর সন্দেহের সৃষ্টি হলে তাদের আটক করে পুলিশে দেয়। পুলিশ আরিফ ও কামরুলকে গভীর রাতে গ্রেফতার করে। হাতিয়া থানার ওসি আবদুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই ভিকটিমকে মেডিকেল রিপোর্টের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে এবং এ ব্যাপারে হাতিয়া থানায় মামলা হয়েছে ।

কুমিল্লায় খালা-ভাগ্নিকে গণধর্ষণ : কুমিল্লায় স্কুলছাত্রী এক কিশোরী এবং তার বোনের মেয়েকে গণধর্ষণ করা হয়েছে। গতকাল সকালে নগরীর শাকতলা এলাকায় একটি পরিত্যক্ত ভবনে এ ঘটনা ঘটে। রাতে পুলিশ সজীব নামে একজনকে আটক করেছে। পুলিশ, মামলার অভিযোগ ও ভিকটিম সূত্রে জানা গেছে, নগরীর একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী (১২) এবং তার বোনের মেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী (৮) নগরীর বাগানবাড়ি এলাকার বাসা থেকে গোবিন্দপুর এলাকার একটি বাসায় বেড়াতে যায়। সকাল ১০টার দিকে তারা ফেরার পথে শাকতলা-গোবিন্দপুর চৌমুহনী থেকে ৫/৬ জন যুবক দুজনকে উঠিয়ে নিয়ে যায় এবং শাকতলা এলাকার একটি পরিত্যক্ত ভবনে আটকে গণধর্ষণ করে। এ বিষয়ে রাতে সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, রাতে ভিকটিমদ্বয় থানায় আসার পর তাদের অভিযোগের পরিপ্র্রেক্ষিতে মামলা রেকর্ড করা হয়েছে। ধর্ষকদের গ্রেফতারে অভিযান চলছে। এরই মধ্যে সজীব নামের একজনকে আটক করা হয়েছে।

সর্বশেষ খবর