শনিবার, ২২ জুলাই, ২০১৭ ০০:০০ টা

মামলার ভয়ে দেশ ছেড়েছেন খালেদা

এলজিআরডিমন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি

মামলার ভয়ে দেশ ছেড়েছেন খালেদা

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘খালেদা জিয়া মামলা মোকাবিলা করার ভয়ে দেশ ছেড়ে পালিয়ে গেছেন। তার ছেলে তারেক জিয়ার সাত বছরের জেল হয়েছে, তিনিও জেল খাটার ভয়ে ফেরারি হয়ে পালিয়ে বেড়াচ্ছেন।’

গতকাল ফরিদপুরে দুস্থ, বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুর শহরের কবি জসীমউদ্দীন হল মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতাসেম হোসেন বাবর, সমাজসেবা অধিদফতরের উপপরিচালক এ এস এম আলী আহসান প্রমুখ।

‘তারেক জিয়া দেশ ছেড়ে পালিয়ে বিদেশে গিয়ে আমাদের দেশের ভাবমূর্তি নষ্ট করার কাজে লিপ্ত রয়েছেন’ মন্তব্য করে স্থানীয় সরকারমন্ত্রী বলেন, যারা দেশকে ভালোবাসে না তারা কীভাবে এ দেশের মানুষের সমর্থন পাবে। মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ অল্প সময়ের মধ্যে উন্নত দেশের মর্যাদায় পৌঁছে যাবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ না খেয়ে মারা যায় না, সারের জন্য কৃষকের ওপর গুলি চালানো হয় না। দেশে এখন সুষম উন্নয়ন হচ্ছে উল্লেখ করে খন্দকার মোশাররফ বলেন, বিএনপি-জামায়াত নেত্রী বেগম জিয়া ক্ষমতায় থাকা অবস্থায় দেশে উন্নয়নের নামে লুটপাট করা হয়েছে। যাতে দেশ অনেক ক্ষেত্রে পিছিয়ে গিয়েছিল। শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর দেশকে পিছিয়ে পড়া থেকে এখন উন্নয়নের মহাসড়কে তুলে এনেছেন। খন্দকার মোশাররফ আরও বলেন, ‘খালেদা জিয়া “লেভেল প্লেয়িং ফিল্ড”-এর কথা বলছেন। তার (খালেদা) এ কথার মানে আমি বুঝি না’ মন্তব্য করে তিনি বলেন, ‘বিএনপি নেত্রী এ কথা দিয়ে কী বোঝাতে চান। লেভেল প্লেয়িং ফিল্ডে তো চোর, বাটপাড় থাকবে না। আপনারা চুরি-বাটপাড়ি ত্যাগ করুন ফিল্ড লেভেল হয়ে যাবে।’ পরে মন্ত্রী সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদফতর কর্তৃক পরিচালিত তহবিল থেকে ফরিদপুর সদরের ১১টি ইউনিয়নের ৮৬৬ জন বয়স্ক, বিধবা ও অসচ্ছল প্রতিবন্ধীর মাঝে নগদ অর্থ বিতরণ করেন।

 

সর্বশেষ খবর