বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

কাদের সিদ্দিকীকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক


কাদের সিদ্দিকীকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের

ডেঙ্গু জ্বরে আক্রান্ত কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তমকে দেখতে গতকাল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে যান সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের —বাংলাদেশ প্রতিদিন

কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীরউত্তমকে হাসপাতালে দেখে এলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল সকালে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে গিয়ে অসুস্থ কাদের সিদ্দিকীর চিকিৎসার খোঁজখবর নেন।

ডেঙ্গুজ্বরে আক্রান্ত কাদের সিদ্দিকীর শারীরিক অবস্থার অবনতি হলে রবিবার তাকে টাঙ্গাইল থেকে হেলিকপ্টারে ঢাকায় এনে বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি করা হয়। বিশ্ববিদ্যালয়ের মেডিসিন অনুষদের ডিন এ বি এম আবদুল্লাহর অধীনে চিকিৎসাধীন বঙ্গবীরের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।

কাদের সিদ্দিকীকে দেখে ফেরার সময় হাসপাতালের বাইরে রোহিঙ্গা সংকট নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘মিয়ানমারের সীমানা দিয়ে রোহিঙ্গারা স্রোতের বেগে বাংলাদেশে ঢুকছে। ফলে সীমান্ত এলাকা ভারসাম্যহীন হয়ে পড়ছে। যারা এসে গেছে, তাদের বিষয়টা আমরা মানবিকভাবে দেখছি। তবে রোহিঙ্গা প্রবেশের বিষয়টি আমরা প্রতিকার করব।’ এ বিষয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কাজ করা হচ্ছে জানিয়ে সেতুমন্ত্রী কাদের বলেন, ‘প্রশাসনের উচ্চ পর্যায়ের ব্যক্তিদের ইতিমধ্যে নির্দেশনা দেওয়া হয়েছে। কূটনৈতিক তত্পরতাও অব্যাহত রয়েছে।’ এ ছাড়া গতকাল কাদের সিদ্দিকীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর