শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

ট্রেন থেকে পড়ে গেলেন এমপি, স্টেশন মাস্টার বরখাস্ত

সিরাজগঞ্জ প্রতিনিধি

চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে নামতে গিয়ে পা পিছলে সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনের এমপি তানভীর ইমাম পড়ে গেছেন। এজন্য উল্লাপাড়ার স্টেশন মাস্টার সামছুল আলমকে সাসপেন্ড করা হয়েছে। এমপি ট্রেন থেকে পড়ে যাওয়ার পর তার সমর্থকরা সহকারী স্টেশন মাস্টার আবদুল বাতেনকে মারধরও করেছেন। ঘটনা দুটি তদন্তে রেল কর্তৃপক্ষ দুই সদস্যের কমিটি করেছে।

জানা যায়, গত সোমবার বিকাল পৌনে ৩টার দিকে তানভীর ইমাম ঢাকাগামী চিত্রা ট্রেনে স্ত্রীকে তুলে দিতে স্টেশনে যান। যে বগিতে উঠেছিলেন তাতে এমপিও ওঠেন। কিন্তু তিনি নামার আগেই ট্রেনটি ছেড়ে দেয়। তিনি তাড়াহুড়ো করে চলন্ত ট্রেন থেকে লাফ দেন। এ সময় পা পিছলে প্লাটফর্মে পড়ে গেলে পা ও হাতের কনুইয়ে আঘাত পান। এরপর স্টেশনে থাকা লোকজন ও তার সমর্থকরা তাকে ধরাধরি করে স্টেশন মাস্টারের কক্ষে বসিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। এরই এক পর্যায়ে এমপির সমর্থকরা সহকারী স্টেশন মাস্টার আবদুল বাতেনের কক্ষে ঢুকে তাকে চড়-থাপ্পড় ও সিগনালের পতাকার লাঠি দিয়ে পেটায়। তবে সহকারী স্টেশন মাস্টারকে মারধরের বিষয়টি অস্বীকার করেছেন তানভীর ইমামের পিএস শওকত ওসমান।

পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশীর বিভাগীয় ব্যবস্থাপক (ডিআরএম) অসিম কুমার তালুকদার জানান, ঘটনাটি অনাকাঙ্ক্ষিত। এমপিকে ট্রেনে তুলে দিতে স্টেশন মাস্টার তার সঙ্গে যান এবং তুলে দিয়ে নেমে পড়েন। আর সহকারী স্টেশন মাস্টার তখন ক্লিয়ারেন্স দেওয়ায় ট্রেনটি ছেড়ে দেয়। এমপি তখন তাড়াহুড়ো করে নামতে গিয়ে আহত হন। দায়িত্ব পালনে স্টেশন মাস্টার কিছুটা অবহেলা করার কারণে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

 

সর্বশেষ খবর