শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

বিএনপি নেতা আমান ও আলম গ্রেফতার

বিভিন্ন স্থানে নেতাকর্মী আটক

নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ডাকসুর সাবেক ভিপি আমান উল্লাহ আমান এবং দলটির নির্বাহী কমিটির সদস্য ও ডাকসুর সাবেক এজিএস নাজিম উদ্দিন আলমকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল রাত সাড়ে ৯টার দিকে নাজিম উদ্দিনের মহাখালীর ডিওএইচএসের বাসা থেকে র‌্যাব-১ তাদের গ্রেফতার করে নিয়ে যায়। এ তথ্য জানিয়েছেন আমান উল্লাহ আমানের ব্যক্তিগত সহকারী ইসরাফিল আলম। তিনি বলেন, র‌্যাব সদস্যরা দুই নেতাকে গ্রেফতার করে র‌্যাব-১ কার্যালয়ের দিকে নিয়ে গেছে। তবে যোগাযোগ করা হলে র‌্যাব-১ এর পক্ষ থেকে বিষয়টি অস্বীকার করা হয়।

এর আগে বিকালে উত্তরা থেকে গ্রেফতার করা হয়েছে দলের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম  মোশাররফ  হোসেনকে। নয়াপল্টনের কার্যালয় থেকে নির্বাহী কমিটির সভার পরিচয়পত্র সংগ্রহ করে নামলে কার্যালয়ের নিচ  থেকে গ্রেফতার করা হয় নির্বাহী কমিটির সদস্য রাজশাহী  জেলা সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টুকে। এ প্রসঙ্গে এক সংবাদ সম্মেলনে রিজভী আহমেদ বলেন, নির্বিচারে একের পর এক নেতা-কর্মীদের পুলিশ গ্রেফতার করছে। এ ছাড়া নেতাদের বাসায় পুলিশ তল্লাশির নামে তাণ্ডব অব্যাহত রেখেছে।’

সংবাদ সম্মেলনে রিজভী আহমেদ আরও বলেন, দুপুর থেকে  মানিকগঞ্জের আবদুল মোতালেব, আবদুল খালেক, মাহবুব আলম, ঢাকা মহানগরের শফিকুল ইসলাম রতন, বগুড়া জেলার  মো. বাবলু, আবদুর রাজ্জাক, গোলাম রাব্বানী, আলেকজান্ডার, কাজী রশিদকে গ্রেফতার করা হয়েছে।

সর্বশেষ খবর