রবিবার, ২২ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

ভালো নেই ট্রাফিক ইন্সপেক্টর দেলোয়ার

নিজস্ব প্রতিবেদক

ভালো নেই ট্রাফিক ইন্সপেক্টর দেলোয়ার

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক দক্ষিণ বিভাগ লালবাগ জোনের ইন্সপেক্টর মো. দেলোয়ার হোসেন ভালো নেই। তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন। পায়ে আঘাত পাওয়ার পর হার্ট অ্যাটাক করা দেলোয়ারের চিকিৎসা সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর পুলিশ। চিকিৎসকরা বলছেন, দেলোয়ার হোসেন আগের থেকে কিছুটা ভালো আছেন। তাকে দ্রুত সুস্থ করতে আমরা সর্বোচ্চ চেষ্টা করছি। দেলোয়ার হোসেনের পরিবার বলছে, দেলোয়ার তেমন কথা বলছেন না। তাকে তরল জাতীয় খাবার দেওয়া হচ্ছে। কিছুটা শ্বাসকষ্ট কমেছে। তিনি আগের চেয়ে কিছুটা স্বস্তি অনুভব করছেন। তার চিকিৎসাসেবা নিশ্চিত করতে দেশের বাইরে নেওয়া হতে পারে। তার চিকিৎসায় সব ধরনের সহযোগিতা করছে ডিএমপি। তবে তিনি মানসিকভাবে বেশ ভেঙে পড়েছেন।

স্কয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মাহবুব মুনছুর জানান, দেলোয়ার হোসেনের ফুসফুস থেকে পানি বের করা হয়েছে। তিনি কিছুটা স্বস্তি অনুভব করছেন। আগামী ২/৩ দিনের মধ্যে তিনি আরও ভালো অবস্থানে যাবেন বলে আশা করছি।

এর আগে, ১৬ এপ্রিল সকালে পলাশী মোড়ে দায়িত্বরত পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর দেলোয়ার হোসেনকে চাপা দেয় জনপ্রশাসন মন্ত্রণালয়ের একটি বাস। বাসটি উল্টো পথে চলছিল। বাধা দেন ট্রাফিক ইন্সপেক্টর দেলোয়ার। তর্কে জড়ায় চালক ও হেলপার। একপর্যায়ে চালক বাস চালিয়ে দ্রুত কেটে পড়ার চেষ্টা করলে চাকার নিচে পা চাপা পড়ে দেলোয়ারের।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন জানান, বাসটি আটক করা গেলেও পালিয়ে গেছে চালক নজরুল ইসলাম। ১৬ এপ্রিলের এ ঘটনায় ১৭ এপ্রিল শাহবাগ থানায় ট্রাফিক পুলিশের এএসআই আবুল হোসেন বাদী হয়ে একটি মামলা করেন। তবে গতকাল পর্যন্ত বাসের চালককে গ্রেফতার করা সম্ভব হয়নি। তাকে গ্রেফতারে অভিযান চলছে। ডিএমপির ট্রাফিক দক্ষিণের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) রুহুল আমিন সাগর জানান, ট্রাফিক ইন্সপেক্টর দেলোয়ার হোসেনের চিকিৎসা সেবা নিশ্চিত করতে ডিএমপি কমিশনার নির্দেশ দিয়েছেন। তার চিকিৎসার জন্য যা যা করা দরকার তা পুলিশের পক্ষ থেকে করা হবে। আলোচনা সাপেক্ষে তার সুচিকিৎসায় বিদেশে নেওয়াও হতে পারে।

সর্বশেষ খবর