মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

জাতীয় পার্টিতে যোগদান এটিএম আলমগীরের

আরও অনেকেই অপেক্ষায় : এরশাদ

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপির অনেক নেতাই এখন জাপায় যোগ দেবেন। কারণ আগামী নির্বাচনে জাপাই সম্ভাবনাময় শক্তি। গতকাল এরশাদের বারিধারার বাসভবনে বিএনপির সাবেক এমপি এটিএম আলমগীরের আনুষ্ঠানিকভাবে জাপায় যোগদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। আলমগীর কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) সংসদীয় আসন থেকে পঞ্চম ও ষষ্ঠ সংসদে বিএনপি দলীয় এমপি ছিলেন। এরশাদ আরও বলেন, এখন আর নির্বাচন হয় না। নির্বাচনের নামে সিল মারা হয়। আশা করি, আগামী নির্বাচনে কেউ সিল মারতে পারবে না। কারণ বিশ্ববাসী এই নির্বাচনের দিকে তাকিয়ে আছে। তিনি বলেন, দেশের সব খানেই অস্থিরতা বিরাজ করছে। তাই দেশের মানুষ পরিবর্তন চায়। সাধারণ মানুষ আবার জাতীয় পার্টির নেতৃত্বে শান্তিময় সরকার দেখতে আগ্রহী। অনুষ্ঠানে পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, ভাইস চেয়ারম্যান এইচ এম এন শফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দীনসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

চমক দেখাবেন এরশাদ : এদিকে গতকাল রাজধানীর লালবাগ থানা জাপার কর্মিসভায় প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে সবচেয়ে বড় চমক দেখাবেন এরশাদ। আওয়ামী লীগ-বিএনপির ব্যর্থতার কারণে তাদের নেতারা জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন। থানা জাপা সভাপতি মীর আজগর আলীর সভাপতিত্বে মঞ্জুরুল ইসলাম মঞ্জু, কামাল হোসেন, শাহীন হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

জাতীয় শ্রমিক পার্টির আহ্বায়ক কমিটি : হাজী মো. আছির উদ্দিন কবিরাজকে আহ্বায়ক ও শহিদুল আলম শহিদকে সদস্য সচিব করে বগুড়া জেলা জাতীয় শ্রমিক পার্টি ৩০ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।

সর্বশেষ খবর