রবিবার, ১৩ মে, ২০১৮ ০০:০০ টা

স্যাটেলাইট জয় করলেও মানুষের মন জয় করতে পারেননি : এরশাদ

নিজস্ব প্রতিবেদক

স্যাটেলাইট জয় করলেও মানুষের মন জয় করতে পারেননি : এরশাদ

সমুদ্র ও মহাকাশ জয় করলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের মন জয় করতে পারেননি বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, আগে বলেছিলাম ঘরে থাকলে খুন, বাইরে গেলে গুম। আর এখন হয়েছে ঘরে থাকলে ধর্ষণ আর বাইরে গেলে বাসের চাকায় পিষ্ট। মানুষের জীবনের কোনো মূল্য নেই, ন্যায়বিচার নেই। মানুষের মন জাতীয় পার্টি জয় করেছে। গতকাল রাজধানীর ইমানুয়েলস কনভেনশন সেন্টারে বিভিন্ন দলের নেতা-কর্মীদের জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে এরশাদ এ মন্তব্য করেন। জাতীয় পার্টি (জেপি) যুগ্ম মহাসচিব মাহবুবুর রহমান লিপটন, বগুড়া থেকে নির্বাচিত সাবেক এমপি এ টি এম আমিনুল ইসলাম পিন্টু, ব্যবসায়ী প্রকৌশলী মহিউদ্দিন বাবুর নেতৃত্বে বিভিন্ন দলের শতাধিক নেতা-কর্মী এরশাদের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি এস এম ফয়সল চিশতীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, আজম খান, শফিকুল ইসলাম সেন্টু, সুনীল শুভ রায় প্রমুখ। এইচ এম এরশাদ বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে আইনের শাসন ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করবে। প্রধানমন্ত্রীর উদ্দেশে এরশাদ বলেন, রোহিঙ্গারা যখন আসে তখন বলেছিলেন, ১৬ কোটি জনগণকে খাওয়াতে পারলে আট-দশ লাখ রোহিঙ্গাকেও খাওয়াতে পারবেন। এখন তাদের বের করতে চেষ্টা করছেন কেন? বিশ্ব সম্প্রদায়ের প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, অনেকে এসেছে, অনেক কথা দিয়েছে। কিন্তু একজনকেও তো ফেরাতে পারেননি।

 জাপার কর্মীদের রোহিঙ্গাদের দায়িত্ব নেওয়ার জন্য প্রস্তুত থাকতে হবে। যোগদানকারী নেতা-কর্মীদের উদ্দেশে এরশাদ বলেন, জাতীয় পার্টির পতাকাতলে আজ মানুষের ঢল নেমেছে। এটা মানুষের ভালোবাসা। জাতীয় পার্টির ভবিষ্যৎ উজ্জ্বল দেখেই তারা যোগদান করতে এসেছেন। আপনারা যোগ দেওয়ায় জাতীয় পার্টি আরও শক্তিশালী হলো।

এ বি এম রুহুল আমিন হাওলাদার : এদিকে গতকাল বিকালে মিরপুর-২ ক্রিকেট স্টেডিয়ামের দক্ষিণ পার্শ্বে পল্লীবন্ধু এভিনিউতে কাফরুল থানা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেছেন, আগামী নির্বাচন সুষ্ঠু হলে জাতীয় পার্টিই সরকার গঠন করবে। তিনি বলেন, জেল, জুলুম, অত্যাচার সহ্য করে সব পরিস্থিতি মোকাবিলা করে জাতীয় পার্টি চলছে। দেশের শান্তির জন্য, সুখের জন্য একমাত্র চিন্তা করেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। জাপা সাংগঠনিক সম্পাদক ও কাফরুল থানা সভাপতি আলহাজ মো. শামসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরও বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতি, মো. শফিকুল ইসলাম সেন্টু, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, আমানত হোসেন আমানত, যুগ্ম মহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ সেলিম, যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান। এ ছাড়া গতকাল রাজধানীর ডেমরা থানার মাতুয়াইলের মুসলিমনগর এবং শামীমনগরে পৃথক সমাবেশ করেন পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আগামী নির্বাচনে বিজয় রথে ফিরে ইতিহাস সৃষ্টি করবে জাতীয় পার্টি। প্রমাণ করবে সাধারণ মানুষের আশা আর ভালোবাসার প্রতীক জাতীয় পার্টি। তাই আগামী নির্বাচনকে সামনে রেখে দেশের মানুষ তাকিয়ে আছে জাতীয় পার্টির দিকে। নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে নির্বাচনের আগে দলকে আরও সুসংহত করার আহ্বান জানান তিনি।

সর্বশেষ খবর