বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮ ০০:০০ টা

সরকার চিরদিন ক্ষমতার দিবাস্বপ্নে বিভোর

নিজস্ব প্রতিবেদক

সরকার চিরদিন ক্ষমতার দিবাস্বপ্নে বিভোর

চিরদিন রাষ্ট্রক্ষমতায় থাকার দিবাস্বপ্নে বিভোর হয়ে সরকার দেশব্যাপী বিএনপির নেতা-কর্মীদের গ্রেফতার করছে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন প্রভাবিত করার জন্য জনগণের মধ্যে ভীতি ও আতঙ্ক ছড়িয়ে দিচ্ছে সরকার। চিরদিন রাষ্ট্রক্ষমতায় থাকার দিবাস্বপ্নে বিভোর হয়েই বর্তমান শাসকগোষ্ঠী দেশব্যাপী বিএনপি নেতা-কর্মীদের গ্রেফতার, রিমান্ডে নিয়ে নির্যাতন এবং কারান্তরীণ করার মহোৎসব চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, দেশব্যাপী প্রায় প্রতিদিনই বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধীদলীয় নেতা-কর্মীদের গ্রেফতার করা হচ্ছে। তাদের নামে নতুন নতুন মামলা দায়ের ও কারান্তরীণ করা যেন শাসকগোষ্ঠীর এক ধরনের তামাশায় পরিণত হয়েছে।

ফখরুল বলেন, ‘সরকারের প্রতিহিংসার রাজনীতির শিকার কাশিমপুরের সাবেক চেয়ারম্যান ও গাজীপুর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী পদে দলীয় মনোনয়নপ্রত্যাশী শওকত হোসেন। আমি শওকত হোসেনকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এ ছাড়া অবিলম্বে তার বিরুদ্ধে করা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর