শিরোনাম
শনিবার, ২১ জুলাই, ২০১৮ ০০:০০ টা

বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ী নিহত

প্রতিদিন ডেস্ক

র‌্যাব ও পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে গতকাল তিন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তাদের মধ্যে দুজন নিহত হয়েছেন চট্টগ্রামে এবং একজন কুমিল্লার দাউদকান্দিতে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধির পাঠানো খবর—

চট্টগ্রাম : চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল গভীর রাতে নগরীর খুলশী থানাধীন মতিঝরনা এলাকায় এ ঘটনা ঘটে। তবে বিকাল পর্যন্ত নিহত দুজনের পরিচয় নিশ্চিত করতে পারেনি র‌্যাব। ধারণা পাওয়া গেছে, নিহতদের একজনের বয়স ৩৫, অপরজনের ২৫।

র‌্যাব-৭ সহকারী পরিচালক মিমতানুর রহমান জানান, গভীর রাতে মতিঝরনা এলাকায় র‌্যাবের একটি দল টহল দিচ্ছিল। এ সময় একটি দ্রুতগতির মাইক্রোবাস ওই এলাকা অতিক্রম করার সময় থামার সংকেত দেওয়া হয়। কিন্তু তারা গাড়ি না থামিয়ে র‌্যাব সদস্যদের দিকে গুলি ছোড়ে। তখন র‌্যাবও গুলি চালায়। দুই পক্ষে গোলাগুলির সময় মাইক্রোবাস থেকে কয়েকজন নেমে পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মাইক্রোবাস তল্লাশি করে ৮৫ কেজি গাঁজা ও একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহতদের পরিচয় নিশ্চিত হওয়ার জন্য খোঁজখবর নেওয়া হচ্ছে।

দাউদকান্দি (কুমিল্লা) : দাউদকান্দিতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে খোরশেদ আলম ওরফে কানা খোরশেদ (৪৮) নামে তালিকাভুক্ত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল রাত দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির হাসানপুরে এ ঘটনা ঘটে। নিহত খোরশেদ জেলার দেবীদ্বার উপজেলার গঙ্গানগর গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে। দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, গোপনসূত্রে খবর পেয়ে পুলিশের একটি দল দাউদকান্দির হাসানপুর কলেজের বিপরীতে রাস্তায় অবস্থান নিয়ে যানবাহনে তল্লাশি শুরু করে। রাত দেড়টার দিকে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী খোরশেদ আলমকে বহনকারী প্রাইভেটকার আটক করার সময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের গুলি বিনিময়ের এক পর্যায়ে খোরশেদ গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ  (কুমেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি প্রাইভেট কার, ৮০ কেজি গাঁজা ও ২ রাউন্ড কার্তুজসহ একটি পাইপগান উদ্ধার করেছে। নিহতের বিরুদ্ধে কুমিল্লা, ঢাকা এবং নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে।

সর্বশেষ খবর