মঙ্গলবার, ২৪ জুলাই, ২০১৮ ০০:০০ টা

ওলামারা পিছিয়ে থাকায় দুর্নীতিবাজরা শাসন করছে দেশ

নিজস্ব প্রতিবেদক

ওলামারা পিছিয়ে থাকায় দুর্নীতিবাজরা শাসন করছে দেশ

চরমোনাই পীর রেজাউল করিম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর চরমোনাই বলেছেন, দেশের রাজনীতিতে সৎ ও যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হলে ওলামায়ে কেরামকে মুখ্য ভূমিকা পালন করতে হবে। ওলামায়ে কেরামরা রাজনীতিতে পিছিয়ে থাকার কারণে দুর্নীতিবাজরা দেশ শাসন করছে। গতকাল বিকালে রাজধানীর পুরানা পল্টনের আইএবি মিলনায়তনে জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, সমাজ ও রাষ্ট্রে নেতৃত্ব দেওয়াটাও ওলামায়ে কেরামের দায়িত্ব। ইসলামী রাজনীতিতে সম্পৃক্ত না হলে, শোষিত-বঞ্চিত-মজলুম গণমানুষের পক্ষে ভূমিকা না রাখলে সমাজের নেতৃত্ব কোনো দিনও জালেমের হাত থেকে আলেমদের হাতে আসবে না।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা গাজী আতাউর রহমানের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন চরমোনাই কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী প্রমুখ।

হামলার নিন্দা : দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এ টি এম হেমায়েত উদ্দিন।

সর্বশেষ খবর