শুক্রবার, ২৬ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

দিনদুপুরে শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা দুই হাত বিচ্ছিন্ন

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে দিনদুপুরে এক শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত ফারুক হোসেন (২৬) পৌর শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। গতকাল সকাল ১০টার দিকে কড়ইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহতের চাচা শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান জানান, ফারুক কেওয়া পশ্চিম খণ্ড এলাকার গোল্ড লিফ সিগাটের বিক্রয় প্রতিনিধির গুদামে শ্রমিকের কাজ করতেন। সকাল সাড়ে ৯টায় কারখানার উদ্দেশে বাসা থেকে বের হন। পরে ৮/১০ সন্ত্রাসী মাওনা-বারতোপা সড়কের মসজিদ মোড়ে ফারুককে পথরোধ করে। তাকে জোর করে পিকআপে উঠিয়ে কড়ইতলা বাজারে নিয়ে সবার সামনে রড, চাপাতি, দা ও ছুরি দিয়ে কুপিয়ে শরীর থেকে দুই হাত বিচ্ছিন্ন করে ফেলে। খবর পেয়ে নিহতের স্বজনেরা তার দুই হাত পলিথিন ব্যাগে ভরে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম জানান, অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। পুলিশ সুপার শামসুন্নাহার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শরীয়তপুর : জেলার নড়িয়ার রাজনগরে পূর্ব শত্রুতার জের ধরে নাহিদ মীরমালত (১৫) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার সন্ধ্যা ৭টার দিকে স্থানীয় মহিষখোলা উচ্চবিদ্যালয়ের মাঠে এ ঘটনা ঘটে। নিহত নাহিদ রাজনগর ইউনিয়নের মালত কান্দি গ্রামের ভ্যানচালক আলী হোসেন মীর মালতের ছেলে।  নিহতের পরিবারের অভিযোগ, রাজনগরের এক যুবলীগ নেতা হত্যা মামলার সাক্ষী দেওয়ায় প্রতিপক্ষের লোকেরা তাকে পিটিয়ে হত্যা করেছে।

চুয়াডাঙ্গা :  চুয়াডাঙ্গা শহরের সিনেমাহল পাড়ার সাহিত্য পরিষদ সংলগ্ন এলাকা থেকে সুভাস কুমার সাধুখা (১৪) নামের এক বালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়। সে চুয়াডাঙ্গা সদর উপজেলার গিরিশনগর গ্রামের গনেশ কুমার সাধুখার ছেলে। সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ শহরের ভাঙ্গাবাড়ি ও তাড়াশ উপজেলার সাচানদিঘী গ্রামের কৃষি জমি থেকে দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এরা হলো-শহরের ভাঙ্গাবাড়ী মহল্লার আকতার হোসেনের ছেলে রোকন (১৮) ও সাচানদিঘী মৃত একাব্বর আলীর ছেলে কৃষক ভুট্ট হোসেন (৪৯)।

টাঙ্গাইল : ভূঞাপুরে ভাসানী (১৮) নামের এক যুবতীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার অলোয়া ইউনিয়নের নিকলা দড়িপাড়া গ্রামের একটি ড্রেন থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি গোবিন্দাসী ইউনিয়নের ভাদুরিচর গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে।

সর্বশেষ খবর