সোমবার, ১২ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

ভোটের টুকিটাকি

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা আওয়ামী লীগ  থেকে মনোনয়ন ফরম কিনেছেন। গতকাল ধানমন্ডি কার্যালয়ে উপস্থিত হলে নড়াইল-২ আসনের জন্য মনোনয়ন ফরম কেনেন তিনি। মাশরাফির আগমন উপলক্ষে ধানমন্ডি কার্যালয়ে মানুষের আরও বেশি ঢল নামে। হাজার হাজার মানুষ ব্যানার-পোস্টার নিয়ে ভিড় জমায় আওয়ামী লীগ কার্যালয়ে। কার্যালয়ের বাইরে ও ভিতরে তিল ধারণের ঠাঁই ছিল না।

মনোনয়ন ফরম কিনলেন চিত্রনায়ক ফারুক : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৫ আসনের জন্য আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন ফরম কিনেছেন জনপ্রিয় চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক। গতকাল রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি নিজেই। তার মনোনয়ন ফরম নম্বর ১৯৮।

নৌকায় চড়লেন বিএনপির সাবেক মেয়র মনজুর : চট্টগ্রাম-১০ আসনের (পাহাড়তলী, হালিশহর ও খুলশী) জন্য এবার আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম। শনিবার ঢাকার ধানমন্ডিতে আওয়ামী লীগের কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

বাদ্যবাজনায় লাঙ্গলের শুভ কামনা : গতকাল থেকে শুরু হয়েছে জাতীয় পার্টির একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম বিতরণ। দুপুর ১২টায় রাজধানীর ইমানুয়েলস কনভেনশন সেন্টারে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ প্রথম মনোনয়ন ফরমটি ক্রয় করে এর উদ্বোধন করেন। শোডাউন করে শক্তি প্রদর্শনের মাধ্যমে দলীয় মনোনয়ন ফরম কিনছেন জাতীয় পার্টির নেতারা।

হাজী সেলিমসহ ছেলের মনোনয়নপত্র : ঢাকা-৭ আসনের এমপি হাজী মো. সেলিম এবং তার বড় ছেলে মোহাম্মদ সোলায়মান সেলিম মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল হাজী সেলিম মোটরসাইকেল, পিকআপ ভ্যান ও মাইক্রোবাসযোগে এলাকার নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে ব্যান্ড পার্টি সহকারে আজিমপুর, নিউমার্কেট, সাইন্সল্যাবরেটরি ও রাইফেল স্কয়ার হয়ে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর