রবিবার, ২০ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

নোয়াখালীতে ফের গণধর্ষণ, আটক ১

প্রতিদিন ডেস্ক

নোয়াখালীর সুবর্ণচরের গণধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতে কবিরহাটের ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামে ২৯ বছর বয়সী তিন সন্তানের জননী এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। অন্যদিকে দিনাজপুরের বিরামপুরে গণধর্ষণের শিকার হয়েছেন স্বামী পরিত্যক্তা এক নারী। এ ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ছাড়া ঝিনাইদহের কালীগঞ্জে নবম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলা হলেও ধর্ষককে গ্রেফতার করতে পারেনি পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর- নোয়াখালী : সুবর্ণচরে চার সন্তানের জননীকে গণধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতে নোয়াখালীর কবিরহাটের ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামে ২৯ বছর বয়সী তিন সন্তানের জননী এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত অভিযোগে জাকির হোসেন জহির (৩৫)  নামে একজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে জাকির হোসেন জহিরসহ চারজনের বিরুদ্ধে মামলা করেছেন। আটক জহির ওই ইউনিয়নের নবগ্রামের এনামুল হকের ছেলে। ভিকটিম জানান, শুক্রবার মধ্যরাতে তিন ব্যক্তি তার ঘরে ঢুকে অস্ত্রের ভয় দেখিয়ে তিন সন্তানসহ তাকে জিম্মি করে ধর্ষণ করে। দুর্বৃত্তরা মোট সাতজন ঘরের সিঁধ কেটে দেশীয় অস্ত্র নিয়ে তার ঘরে ঢোকে। তাদের মধ্যে চারজনের মুখ বাঁধা ও তিনজনের মুখ খোলা ছিল। ধর্ষণের পর তারা পালিয়ে যায়। ভিকটিমের মা জোসনা বেগম জানান, ঘরে ঢুকে দুজন অস্ত্রের ভয় দেখিয়ে তাকে জিম্মি করে রাখে এবং অন্য তিনজন ভিকটিমকে নির্যাতন করে। রাত প্রায় ৩টার দিকে তারা বেরিয়ে যায়। নির্বাচনের সাত দিন আগে পুলিশ ভিকটিমের স্বামী আবুল হোসেনকে ধরে নিয়ে যায়। বর্তমানে তিনি কারাগারে। কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মো. হাছান বলেন, গৃহবধূ গণধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমের স্বামী জেলহাজতে রয়েছেন। স্বামী বাড়ি না থাকার সুযোগে দুর্বৃত্তরা ঘরে ঢুকে ভিকটিমকে ধর্ষণ করে। এর মধ্যে জাকের হোসেন নামের একজনকে ভিকটিম চিনতে পেরেছেন। তিনি বলেন, ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নোয়াখালী জেনারেল হাসপাতালের ডা. ফজলে রাব্বানী বলেন, নির্যাতিত গৃহবধূকে ভর্তি রাখা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে। দিনাজপুর : দিনাজপুরের বিরামপুরে স্বামী পরিত্যক্তা এক নারীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল বিকালে ফিরোজ (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নে গৃহবধূর বাড়ির পাশে এ ঘটনা ঘটে। গতকাল সকালে গুরুতর অবস্থায় বিরামপুর পুলিশ ডাক্তারি পরীক্ষার জন্য তাকে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। স্থানীয়রা জানান, শুক্রবার বিকালে ২২ বছর বয়সী স্বামী পরিত্যক্তা ওই নারী নানার বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। সন্ধ্যা ঘনিয়ে আসার সুযোগে তাকে একাকী পেয়ে পার্শ্ববর্তী গ্রামের পাঁচজন মিলে তাকে লিচুবাগানে নিয়ে যায়। রাতে ওই পাঁচজন মিলে ধর্ষণের পর তাকে সেখানে ফেলে যায়। স্বজনরা খোঁজাখুঁজির পর রাত ১০টার দিকে ওই লিচুবাগান থেকে ধর্ষণের শিকার ওই নারীকে উদ্ধার করেন।

ঝিনাইদহ : জেলার কালীগঞ্জ উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভিকটিম নিজে শুক্রবার রাতে কালীগঞ্জ থানায় গিয়ে ধর্ষণের মামলা করে। মামলার পর থেকে ধর্ষক পলাতক রয়েছে বলে জানা গেছে। এজাহার সূত্রে জানা যায়, চার বছর ধরে স্কুলে যাওয়া-আসার পথে নবম শ্রেণি পড়ুয়া ওই ছাত্রীকে উপজেলার রামচন্দ্রপুর গ্রামের গোলাম নবী মোল্লার ছেলে জুয়েল রানা উত্ত্যক্ত করে আসছিল। একপর্যায়ে বিয়ের প্রস্তাব দিয়ে জুয়েল ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। ১২ জানুয়ারি রাত ১০টার দিকে জুয়েল বিয়ের কথা বলে ওই ছাত্রীকে রামচন্দ্রপুর গ্রামের খেজুরবাগানের সেচপাম্পের কাছে আসতে বলে। সেখানে জুয়েল ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে।

 কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী জানান, এ ঘটনায় ওই ছাত্রী নিজে বাদী হয়ে ধর্ষণ মামলা করেছে। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর