শুক্রবার, ২৫ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

কক্সবাজারে বন্দুকযুদ্ধে এক রাতে নিহত ৩

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে র‌্যাব ও পুলিশের সঙ্গে এক রাতের পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি ও এক ডাকাত মিলিয়ে তিনজন নিহত হয়েছে। তাদের মধ্যে রয়েছে টেকনাফে দুজন ও মহেশখালীতে ১ জন। এ সময় ৫০ হাজার ইয়াবা, ৫টি অস্ত্র ও ১৪ রাউন্ড গুলি, গুলির ১২টি খালি খোসা উদ্ধার করা হয়ে বলে আইনশৃঙ্খলা বাহিনী সূত্র জানিয়েছে।

র‌্যাব-৭ টেকনাফ কার্যালয়ের ইনচার্জ লে. মির্জা সাহেদ মাহতাব জানান, ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে গতকাল গভীর রাতে র‌্যাব সদস্যরা টেকনাফের সাবরাং বাহারছড়া ঘাট এলাকায় অভিযানে নামে। এ সময় ইয়াবা কারবারিরা গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে ইয়াবা কারবারিরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তাদের মৃত্যু হয়।

এ সময় ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা, ২টি বিদেশি পিস্তল, ১টি ওয়ান শ্যুটারগান ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহতদের টেকনাফ থানা পুলিশের সহায়তায় ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, মহেশখালীর মাতারবাড়ি সড়কের রাজঘাটা এলাকায় ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে গতকাল গভীররাতে পুলিশ অভিযানে নামে। এ সময় টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছুড়লে ডাকাতদল পিছু হটে। পরে গুলিবিদ্ধ অবস্থায় চিহ্নিত ডাকাত হেলালকে উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি ১টি পাইপগান, ১টি লম্বা বন্দুক ও গুলির ১২টি খালি খোসা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ ১২টি মামলা রয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর