Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ৩ জুন, ২০১৬ ০০:০০ টা আপডেট : ২ জুন, ২০১৬ ২২:৩৬
যতো আয়োজন
যতো আয়োজন

>> সেইলর

উৎসব মানেই নতুন ডিজাইন। তাই গরমের পোশাকের রং বা ঢং-এ এখন উৎসবমুখী পোশাক এনেছে সেইলর। শার্ট, পলো, ট্রাউজারের পাশাপাশি থাকছে তরুণীদের স্মুদি লেয়ারিং ফ্যাশন এবং লং লিলেন ফেব্রিকের কামিজ বা কুর্তায় এমব্রয়ডারির আর্ট ওয়ার্ক থাকছে এবারও। সামার এবং ঈদ, যুগপৎ নতুন ডিজাইনের পোশাক এখন সেইলর আউটলেটে। সেইলর-এর সাশ্রয়ী দামের এসব ট্রেন্ডি পোশাক উৎসব এবং ফ্যাশনকে করবে বর্ণিল।

 

>> পায়াস কসমেটিক

২৮ শে মে শনিবার সন্ধ্যায় রাজধানীর স্পেকট্রা কনভেনশন সেন্টারে জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করল ইউরোপের বিখ্যাত ব্র্যান্ড পায়াস। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পায়াসের ম্যানেজিং ডিরেক্টর প্রকাশ আফতানি, কান্ট্রি ডিরেক্টর রিগেল আরমান প্রমুখ। পায়াস পোল্যান্ড থেকে পণ্য তৈরি করে বাংলাদেশসহ বিশ্বের ৩৬টি দেশে সরবরাহ করছে।  রূপবিশেষজ্ঞ আফরোজা পারভীন বলেন, বিখ্যাত এ ব্র্যান্ডের যাত্রা শুরু হওয়ায় ফ্যাশন ও বিউটি সেক্টরে আমরা আরও একধাপ এগিয়ে গেলাম।

 

>> সমীকরণ

এই গ্রীষ্মে দেশীয় ঢঙে ওয়েস্টার্ন থিম নিয়ে প্রায় ৫০টির বেশি নতুন ডিজাইনের টি-শার্ট নিয়ে এসেছে ফ্যাশন হাউস ‘সমীকরণ’। রং ও ডিজাইনে বৈচিত্র্যে ভরা টি-শার্ট ছাড়াও রয়েছে পলো শার্ট। রয়েছে একই থিম নিয়ে লেডিস টি-শার্ট এবং বাচ্চাদের টি-শার্ট, পলো শার্ট।  আরাম আর স্বাচ্ছন্দ্যের মিশেলে  এসব তারুণ্যের পোশাকগুলো তৈরি করা হয়েছে। সমীকরণের পোশাক খুচরা ও পাইকারি বিক্রি করা হয়।  যোগাযোগ : ৬২-৬৩ আজিজ সুপার মার্কেট (৩য় তলা) ঢাকা।

 

>> বালুচর

বালুচর ফ্যাশন হাউসের সবচেয়ে বড় বিশেষত্ব হলো তাদের মৌলিক ডিজাইন এবং বৈচিত্র্যময় ফেব্রিক। বর্ণিল পাঞ্জাবির পাশাপাশি মেয়েদের জন্য বালুচর নিয়ে এসেছে ট্রেন্ডি কুর্তা। বালুচরের পাঞ্জাবি- কটি কিংবা কুর্তা সবই শতভাগ নিজস্ব ডিজাইনে তৈরি। ফেব্রিকের রং ও কোয়ালিটির গ্যারান্টি শতভাগ। খুচরার পাশাপাশি পাইকারিও পাওয়া যাবে বালুচরের পোশাক।  যোগাযোগ : ৮১ আজিজ সুপার মার্কেট [৩য় তলা], শাহবাগ, ঢাকা।

 

>> পারসোনা

বিউটি স্যালন পারসোনা পবিত্র রমজানে গ্রাহকদের জন্য তিনটি প্যাকেজ সুবিধা। ১৩০০ টাকার ‘গ্লোয়িং অ্যাঞ্জেল’ প্যাকেজ, ১ হাজার ৮০০ টাকায় ‘গ্লোরিয়াস বিউটি’ প্যাকেজ এবং ২ হাজার ৭০০ টাকায় ‘ড্যাজলিং স্টার’ প্যাকেজ। প্যাকেজ তিনটির পাশাপাশি ১৫ ভাগ ছাড় পাওয়া যাবে রিবন্ডিংয়ে। এ ছাড়া ১০টি স্ট্রিক হাইলাইট করলে উপহার হিসেবে পাওয়া যাবে আরও দুটি স্ট্রিক।  পারসোনার এই অফার চলবে ১৫ রমজান পর্যন্ত।

 

>> সোল স্টার

আসন্ন রোজা এবং ঈদকে সামনে রেখে তরুণদের জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড সোল স্টার নিয়ে এসেছে নতুন ডিজাইনের আকর্ষণীয় ফ্যাশনেবল পোশাক। সোল স্টারে পাওয়া যাবে পলো শার্ট, টি-শার্ট, শার্ট ও পাঞ্জাবি। প্রয়োজন ও ফ্যাশনের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে এসব পোশাক।  যোগাযোগ : সোল স্টার, ৭৮, ৭৯ (২য় তলা) ও ৬৬ (৩য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা ও মিরপুর শপিং সেন্টার ৪৪, ৪৫ (৫ম তলা), মিরপুর, ঢাকা।

 

>> পিজিয়ন

গরমে নতুন ডিজাইনের টি-শার্ট নিয়ে এসেছে ফ্যাশন হাউস ‘পিজিয়ন’। রং ও ডিজাইনে বৈচিত্র্যে ভরা টি-শার্ট ছাড়াও রয়েছে পলো শার্ট। ঢাকা নিউ মার্কেট, নূরজাহান মার্কেট, ধানমন্ডির বিভিন্ন শপিংমল, মিরপুরসহ ঢাকা শহরের প্রায় প্রতিটি মার্কেটে এবং দেশের বিভিন্ন জেলা শহরের মার্কেটগুলোতে রয়েছে পিজিয়নের ডিলার। একমাত্র পাইকারি ও খুচরা বিক্রয়কেন্দ্র : বাড়ি-২, রোড-৩, মিরপুর অরিজিনাল ১০ (মেইন রোড), ঢাকা।  ফোন : ০১৮৫৮ ৯৮৯ ৬৩১।

 

>> সুইসুতা

ফ্যাশন হাউস সুইসুতা নিয়ে এসেছে বাহারি সব ডিজাইনের পোশাক। এসব পোশাকের মধ্যে টি-শার্ট, পলো টি-শার্ট ও শার্ট ইত্যাদি আলাদা গুরুত্ব দিয়ে  তৈরি করেছে সুইসুতা। এ ছাড়াও রয়েছে পাঞ্জাবি, পায়জামা ও ফতুয়া। ‘সুইসুতা’র কর্ণধার অর্ক রহমান সুমন জানান, ‘গরমে হাল ফ্যাশনের চাহিদা মাথায় রেখে নান্দনিক ডিজাইনের সব পোশাক তৈরি করেছি। আশা করছি পোশাকগুলো ক্রেতাদের দৃষ্টি কাড়বে।  ঠিকানা : ৩৪ [২য় তলা], আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা।

 

>> ফ্রিডম

ফ্যাশন হাউস ফ্রিডম এই গ্রীষ্মে নিয়ে এসেছে ৫০টিরও বেশি নতুন ডিজাইনের টি-শার্ট। নতুন কালেকশনের মধ্যে রয়েছে গোল গলা টি-শার্ট, ভি গলা টি-শার্ট, হাফ হাতা শার্ট সঙ্গে পলো টি-শার্ট ও টি-শার্ট তো থাকছেই। এক্সপোর্ট কোয়ালিটির ফ্রিডমের পোশাক পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়।  যোগাযোগ : ফ্রিডম, ১০৫, আজিজ সুপার মার্কেট (নিচতলা), শাহবাগ, ঢাকা। আউটলেট : আভিকো টাওয়ার, আনসার মার্কেট কোনাবাড়ী, গাজীপুর এবং আব্বাস আলী মার্কেট পূর্ব দরগাহ গেট, আম্বরখানা, সিলেট।




সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
up-arrow