Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ১০ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১০ জুন, ২০১৬ ০০:৩৪
নগরজুড়ে নানা আয়োজন
নগরজুড়ে নানা আয়োজন

আড়ং-এর প্রদর্শনী

ঈদুল ফিতরকে সামনে রেখে দেশের জনপ্রিয় ফ্যাশন এবং লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং ‘ঈদ কালেকশন ২০১৬’ শীর্ষক এক প্রদর্শনীর আয়োজন করে। আড়ং-এর এক্সক্লুসিভ ঈদ কালেকশনের মধ্যে এ বছর যুক্ত হয়েছে কটন-এর ওপর কিছু নতুন ডিজাইনের পোশাক, বোহেমিয়ান ট্রেন্ডস, জাপানিজ আর্ট শিবরি ডায়িং, সমসাময়িক ভৌগোলিক ডিজাইন, হাতের কাজের ডিজাইনসহ  ট্রেডিশনাল কাঁথা ও জামদানির ডিজাইন। সবচেয়ে মজার বিষয় হচ্ছে নতুন ডিজাইনের পোশাকগুলো এক্সক্লুসিভভাবে সীমিত সংখ্যক করা হয়েছে। তাই যেকোনো ডিজাইন-ই ইউনিক।

 

‘এনশ্যানটর পণ্য’ এখন বাংলাদেশে

স্বনামধন্য ত্বক পরিচর্যাকারী ব্র্যান্ড ‘এনশ্যানটর’ এর বিভিন্ন পণ্য এখন থেকে বাংলাদেশে পাওয়া যাবে। উইপ্রো-উনযা ওভারসিস লিমিটেড এবং তাদের বাংলাদেশি অংশীদার এসএমভি কনজুমারস লি. সম্প্রতি বাংলাদেশে তাদের এই ব্যবসার উদ্বোধন ঘোষণা করে।  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেস্টিজ বাংলার চেয়ারম্যান আসিফ মঈন, ম্যানেজিং ডিরেক্টর আমান মঈন, এসএমভি কনজুমারস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর কাজী জিয়াউল হাসান, চেয়ারম্যান সায়েদ মাযহারুল হক এবং উইপ্রো কনজুমার কেয়ার লাইটিংয়ের কান্ট্রি ম্যানেজার বিবেক ভাইড।

 

নাবিলা বুটিকসের তৃতীয় শোরুম

ঢাকার অভিজাত এলাকা ধানমন্ডিতে চালু হয়েছে নাবিলা শপিং মলের (নাবিলা বুটিকস লি.) তৃতীয় শোরুম। স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আজ শোরুমটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে নাবিলা হাউসের চেয়ারম্যান টি আই এম নুরুন নবী ও ব্যবস্থাপনা পরিচালক শামীম নবী ছাড়াও অনেকে উপস্থিত ছিলেন।

 

নানদোস মাস্টার গ্রিলার্স চ্যালেঞ্জ

নানদোস দক্ষিণ আফ্রিকার আন্তর্জাতিক চেইন রেস্টুরেন্ট যেটি বাংলাদেশে পরিচালনা করে এমজিএইচ গ্রুপ। গত ৫ জুন রবিবার দুপুরে গুলশান ১ নানদোস আউটলেটে অনুষ্ঠিত হয় নানদোস মাস্টার গ্রিলার্স চ্যালেঞ্জ ২০১৬-এর ফাইনাল রাউন্ড।

আন্তর্জাতিক এই প্রতিযোগিতাটি নানদোসের লাইসেন্স থাকা সবগুলো অঞ্চলে হয়ে থাকে। সব দেশের সব নানদোস গ্রিলার্সদের নিয়ে বিশ্বব্যাপী এই বার্ষিক প্রতিযোগিতা বছরের এই সময়টাতে নিয়মিত হয়।

 

ঘরে বসে আম কেনা

কামাল এগ্রো ফ্রুটসের আয়োজনে ৩৬ কারওয়ান বাজার (ওয়াসা ভবনের পেছনে) চলছে ফরমালিনমুক্ত আমের মেলা। মেলার পাশাপাশি ফোনে অর্ডার দিলে ঘরে আম পৌঁছে দিবে কামাল এগ্রো ফ্রুটস। পাঁচ ও দশ কেজি ওজনের প্যাকেটে এ আম পাওয়া যাবে। এসব আম কামাল এগ্রো ফ্রুটস নিজস্ব তত্ত্বাবধানে বাগান থেকে সরাসরি সংগ্রহ করে থাকে। অর্ডার করা যাবে ০১৭১৩-০২৬৫২৫ নম্বরে। অথবা

www.kamalmango.com

 

ওমেন্স ওয়ার্ল্ডে তিন প্যাকেজে রমজান

ঈদকে সামনে রেখে সবার মাঝে অনন্যা করে তুলতে সৌন্দর্য সেবাদানকারী প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ড পবিত্র রমজানে দিচ্ছে বিশেষ অফার। আপনাদের জন্য প্রতিষ্ঠানটি নিয়ে আসছে সিলভার, গোল্ড এবং প্লাটিনামের আকর্ষণীয় তিনটি প্যাকেজের অফার। এ ছাড়াও থাকছে চুলের ৮টি স্টিক করলে ২টি স্টিক ফ্রি এবং রিবন্ডিং ও কালার করলে ২০ শতাংশ ছাড়। অফারগুলো ওমেন্স ওয়ার্ল্ডের সবগুলো আউটলেটে ১৫ রোজা পর্যন্ত চলবে। ওমেন্স ওয়ার্ল্ডের আউটলেটসমূহ— গুলশান, বনানী, উত্তরা, কাকরাইল, ধানমন্ডি, মিরপুর, নেভি হেডকোয়ার্টার।




সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
up-arrow