Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ১০ জুন, ২০১৬ ০০:০০ টা আপডেট : ১০ জুন, ২০১৬ ০১:১৬
ফ্যাশন হাউসের ঈদ আয়োজন
ফ্যাশন হাউসের ঈদ আয়োজন

মেনজ ক্লাব

তারুণ্যের লাইফস্টাইল ব্র্যান্ড মেনজ ক্লাব ঈদে এনেছে ফেব্রিক বৈচিত্র্যের সিম্পল প্যাটার্নের পাঞ্জাবি। লম্বা আর খাটো দুই ধরনের বডিফিট পাঞ্জাবি থাকছে এবার। গর্জিয়াস লুক আনতে কিছু পাঞ্জাবিতে ভ্যালু এডিশন হিসেবে টিউনিক, এমব্র্রয়ডারি করা হয়েছে কলার ও প্লিট-এ। ডিজিটাল প্রিন্ট ব্যবহার হয়েছে কিছু পাঞ্জাবির ক্যানভাসে। এ ছাড়া কাতান কাপড়ের কটিও এবার আনা হয়েছে ঈদের নতুন পোশাক কালেকশন-এ। মেনজ ক্লাব-এর ঢাকা, সিলেট, খুলনা, চট্টগ্রাম, কক্সবাজার শোরুমে পাওয়া যাবে এসব নতুন পণ্য।

 

অঞ্জন’স

ঈদ উত্সবকালীন সময়ে ট্রেডিশনাল এবং পার্টি শাড়ির সংগ্রহই বেশি থাকছে অঞ্জন’স-এ। এমব্র্রয়ডারি আর প্রিন্ট মাধ্যমে ফেব্রিকে ব্যবহার হয়েছে কটন, লিনেন কটন, এন্ডি কটন, এন্ডি সিল্ক, সিল্ক। এ ছাড়াও শাড়িতে জমিন, পাড় ও আঁচলে এমব্র্রয়ডারি ও ব্লক/স্ক্রিন প্রিন্ট এর কাজ করা হয়েছে। পাশাপাশি শাড়ির বুনন ও ডিজাইনে থাকছে নতুনত্ব। প্রিন্টেড শাড়ির ক্ষেত্রে থাকবে ভাগে ভাগে নকশা। মোটিভ হিসেবে এবার প্রাধান্য পেয়েছে ফ্লোরাল প্রিন্ট। মসলিন, জামদানি ও কাতান শাড়ির জমিনে থাকছে আভিজাত্য। অঞ্জন’স-এর তৈরি শাড়িগুলো এ গরমেও আপনাকে এথনিক গর্জিয়াস এটিকেট এনে  দেবে। এ ছাড়াও সিলভার ও বিভিন্ন ধরনের মেটালে তৈরি চুড়ি, বালা, কানের দুল, মালা, পায়েল, আংটি ও নেকলেস সেটও আছে এবারের ঈদ আয়োজনে। পাশাপাশি পরিবারের কনিষ্ঠ কন্যাশিশুর জন্যও থাকছে শাড়ি আর সালোয়ার কামিজ।

 

 

 

ট্রাস্ট মার্ট

আসন্ন ঈদ সামনে রেখে সব বয়সীদের ট্রেন্ডি সব পোশাকে সেজেছে লাইফস্টাইল ও ফ্যাশন জোন ট্রাস্ট মার্টের আউটলেট। ট্রাস্ট মার্টের জমকালো পোশাকের মধ্যে রয়েছে ছেলেদের জন্য স্যুট-ব্লেজার, শার্ট, টি-শার্ট, জিন্স, গ্যাবার্ডিন, ফ্যাশন এক্সেসরিজ ইত্যাদি। মেয়েদের ফ্যাশনেবল অনুষঙ্গেরও কমতি  নেই। কুর্তি, জিন্স, টপস, সালোয়ার কামিজ, প্লাজো, ওড়না, ফতুয়া, শার্ট, টি-শার্ট থেকে শুরু করে ব্যাগ এক্সেসরিজ সব রয়েছে।  ট্রাস্ট মার্টের বিশেষ আয়োজন শেরওয়ানি, পাঞ্জাবি, পাগড়ি, নাগ্রা, গাউন, লেহেঙ্গাসহ এক্সক্লুসিভ ব্রাইডাল কালেকশন। রয়েছে পারফিউম, বডি স্প্রে ইত্যাদিসহ এক ছাদের নিচে ফ্যাশনের সব আয়োজন। যোগাযোগ : ট্রাস্ট মার্ট, লেভেল-জিএফ, দোকান নং- ১৮, ১৯, ২০ [গ্রাউন্ড ফ্লোর], যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা-১২২৯। মোবাইল : ০১৭১২০৪৭৭৩০। এ ছাড়াও ট্রাস্ট মার্টের আরও দুটি সহযোগী প্রতিষ্ঠান প্যারিস গ্যালারি এবং মডলিন ফ্যাশন ওয়ার্ল্ডেও পাওয়া যাচ্ছে বৈচিত্র্যপূর্ণ সব সংগ্রহ।

 

 

মেঘ

ফ্যাশন হাউস মেঘ ঈদে এনেছে পাঞ্জাবি, ফতুয়া, টপস, কামিজ, টি-শার্ট ও শিশুদের পোশাক। দেশীয় কাপড়ে বিভিন্ন উজ্জ্বল রঙে এসব পোশাকের নকশা করা হয়েছে। মেঘের বিক্রয় কেন্দ্র আছে— শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানমন্ডির সীমান্ত স্কয়ার, মেট্রো শপিং মল ও মিপুর অরজিনাল দশ নম্বরে (মিরপুর সাড়ে ১০)।

 

 

 

কারুপল্লী

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড পরিচালিত হস্থ ও কুটিরশিল্পের প্রতিষ্ঠান কারুপল্লীতে এসেছে ঈদের পোশাক। এসব পোশাকের মধ্যে আছে— শাড়ি, সালোয়ার কামিজ, পাঞ্জাবি, শার্ট ফতুয়া ও শিশুদের পোশাক। দেশীয় কাপড়ে তৈরি এসব পোশাকের রঙে ও নকশায় রয়েছে আলাদা বৈচিত্র্য। কারুপল্লীর বিক্রয় কেন্দ্র আছে কারওয়ান বাজারের পল্লী ভনের নিচতলায়।

 

 

ফ্রিডম

রোজা চলে এসেছে। এর মধ্যেই ফ্যাশন বাজারে শুরু হয়ে গেছে ঈদের তোড়জোড়। এ উপলক্ষে ফ্যাশন হাউস ফ্রিডম নিয়ে এসেছে নতুন ডিজাইনের এক্সক্লুসিভ সব কালেকশন। ফ্রিডমের নতুন ডিজাইনের কালেকশনের মধ্যে রয়েছে শার্ট, টি-শার্ট, হাফ হাতা শার্ট সঙ্গে পলো টি-শার্ট ও টি-শার্ট তো থাকছেই। এক্সপোর্ট কোয়ালিটির ফ্রিডম এর পোশাক পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়। ফ্রিডম এর নতুন সবগুলো পোশাক পাওয়া যাচ্ছে আজিজ সুপার মার্কেটসহ ঢাকার মিরপুরের ২টি, সিলেট এবং গাজীপুর কোনাবাড়ীর আউটলেটে। যোগাযোগ : ফ্রিডম, ১০৫ আজিজ সুপার মার্কেট (নিচতলা), শাহবাগ, ঢাকা। আউটলেট : আভিকো টাওয়ার, আনসার মার্কেট কোনাবাড়ী, গাজীপুর এবং আব্বাস আলী মার্কেট পূর্ব দরগাহ গেট, আম্বরখানা সিলেট।

 

 

পিজিয়ন

এই গরম ও নতুন ডিজাইনের টি-শার্ট নিয়ে এসেছে ফ্যাশন হাউস ‘পিজিয়ন’। রং ও ডিজাইনে বৈচিত্র্যে ভরা টি-শার্ট ছাড়াও রয়েছে পলো শার্ট। ঢাকা নিউমার্কেট, নূরজাহান মার্কেট, ধানমন্ডির বিভিন্ন শপিং মল, মিরপুরসহ ঢাকা শহরের প্রায় প্রতিটি মার্কেটে এবং দেশের বিভিন্ন জেলা শহরের মার্কেটগুলোতে রয়েছে পিজিয়নের ডিলার। একমাত্র পাইকারি ও খুচরা বিক্রয় কেন্দ্র : বাড়ি-২, রোড-৩, মিরপুর অরিজিনাল ১০ (মেইন রোড), ঢাকা। ফোন : ০১৭১২১৯৩০৫১। পিজিয়নের সবচেয়ে বড় বিশেষত্ব এর এক্সপোর্ট কোয়ালিটি ফেব্রিক ও বিশ্বমানের প্রিন্ট।

 

 

ম্যাগপাই

আসন্ন ঈদ সামনে রেখে শুধু বাচ্চাদের রং-বেরঙের টি-শার্ট নিয়ে এসেছে ফ্যাশন হাউস ম্যাগপাই। ম্যাগপাই এর টি-শার্ট এর সবচেয়ে বড় বিশেষত্ব হচ্ছে আরামদায়ক ফেব্রিক। এসব ফেব্রিক শিশুদের কোমল ত্বকের জন্য দারুণ উপযোগী ও আরামদায়ক। ম্যাগপাইতে দুই বছর থেকে বারো-চৌদ্দ বছর পর্যন্ত সব বয়সী বাচ্চাদের জন্য বিভিন্ন ডিজাইনের পোশাক। এসব পোশাকে ওয়েস্টার্ন থিম ও বিভিন্ন কার্টুন ক্যারেক্টার ব্যবহূত হওয়ায় এগুলো দেখতেও বেশ কালারফুল। ম্যাগপাই এর এসব টি-শার্ট দেশব্যাপী বিভিন্ন খুচরা দোকান আউটলেটে পাওয়া যাচ্ছে। পাইকারি ক্রয়ের জন্য যোগাযোগ : ম্যাগপাই ফ্যাশন, এটিচ মুশফিকা গার্ডেন, ১/১২- বি, হুমায়ূন রোড, ব্লক বি, কলেজ গেট, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭। মোবাইল : ০১৮২১৭৭৩৭৭১।

 

আর্টিজ্যান

ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান এনেছে ঈদের পোশাক। এসব পোশাকের মধ্যে আছে শার্ট, পাঞ্জাবি, টি-শার্ট ও পলো শার্ট। আরামদায়ক কাপড়ে এসব পোশাক তৈরি করা হয়েছে। আর নকশায় রয়েছে উত্সবের আমেজ। খুচরার পাশাপাশি পাইকারিও কেনা যাবে। ঠিকানা : ৮১/৮২, আজিজ সুপার মার্কেট (দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা ও ৯০/১১ শাহীবাগ, বিরুলিয়া রোড, সাভার, ঢাকা।

 

ভিসা

ঈদের জন্য একাধিক নতুন নকশার পোশাক এনেছে ফ্যাশন ব্র্যান্ড ভিসা। এসব পোশাকের মধ্যে আছে শার্ট, টি-শার্ট, পলো-শার্ট ও পাঞ্জাবি। আরামদায়ক কাপড়ে এসব পোশাক তৈরি করা হয়েছে। আর পোশাকগুলোর রঙে ও নকশায় ঈদের আমেজ ফুটিয়ে তোলা হয়েছে। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে এসব পোশাক। ঠিকানা : ১০৮/১১২ (দ্বিতীয় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা।

 

সোলস্টার

রোজার ঈদ সামনে রেখে তারুণদের কাছের জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড সোলস্টার নিয়ে এসেছে নতুন ডিজাইনের আকর্ষণীয় সব পোশাক। সোলস্টারে পাওয়া যাবে পলো-শার্ট, টি-শার্ট, শার্ট, ও পাঞ্জাবি। প্রয়োজন ও ফ্যাশনের কথা মাথায় রেখে  তৈরি করা হয়েছে এসব পোশাক। এক্সক্লুসিভ ডিজাইনের এসব পলো-শার্ট পাওয়া যাচ্ছে সাদা, কালো, নীল, হলুদ, সবুজ, লাল, গোলাপি বেগুনিসহ নানা রঙে। যোগাযোগ : সোলস্টার, ৭৮,৭৯ (২য় তলা) ও ৬৬ (৩য় তলা) আজিজ সুপার মার্কেট শাহবাগ ঢাকা ও মিরপুর শপিং সেন্টার ৪৪, ৪৫, (৫ম তলা) মিরপুর ঢাকা।




সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
up-arrow