Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১ অক্টোবর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ১৭ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৬ জুন, ২০১৬ ২২:১২
ফ্যাশন হাউসে ঈদ উৎসব
ফ্যাশন হাউসে ঈদ উৎসব

>> ইজি

দেশীয় ফ্যাশনে জনপ্রিয় ব্র্যান্ড ইজি এবারের ঈদে হাজির হচ্ছে একাধিক চমক নিয়ে। বাজারের ট্রেন্ড হিসেবে ইজি এরই মধ্যে অসংখ্য নতুন ডিজাইনের টি-শার্ট, শার্ট, পলো শার্ট ও পাঞ্জাবি নিয়ে হাজির হয়েছে। সেই সঙ্গে ফরমাল শার্ট, প্যান্ট ইত্যাদি তো থাকছেই। ইজির আউটলেটসমূহ: যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, মিরপুর, উত্তরা, এলিফ্যান্ট রোড, আজিজ সুপার মার্কেট, শাহবাগ,  শান্তিনগর, যাত্রাবাড়ী, সিলেট, চট্টগ্রাম, বগুড়া, বরিশাল, নরসিংদীসহ সারা দেশে ইজির ২২টি শোরুম রয়েছে।

 

>> জেন্টল পার্ক

উৎসবের রঙে নিজেকে সাজাতে সাধারণ কাটের স্লিমফিট ট্রেন্ডি পাঞ্জাবি এনেছে জেন্টল পার্ক। পাশাপাশি জেন্টল পার্ক ওমেন শোরুমে থাকছে কামিজ, টপস, স্কার্ট, কেপ বা কুর্তার গর্জাস কালেকশন। জেন্টল পার্ক জুনিয়র কালেকশনে থাকছে বাড়ির কনিষ্ট সদস্যদের জন্যও ট্রেন্ডি ঈদ আউটফিট। এ ছাড়াও থাকছে টি শার্ট, শার্ট, জিন্স, জুতাসহ নানা ফ্যাশন এক্সেসরিজ। ঢাকা, সিলেট, বগুড়া, খুলনা, চট্টগ্রাম, কক্সবাজার এর সব শোরুমে থাকছে ঈদের যাবতীয় নতুন এসব ফ্যাশন আউটলাইন।

 

>> রঙ বাংলাদেশ

শুরু হয়ে গেল ঈদের প্রস্তুতি।  ঈদের প্রস্তুতি তালিকায় সবার উপরে থাকে শপিং। ফ্যাশনে রঙ বাংলাদেশ রয়েছে সবার পাশে।  রঙ বাংলাদেশ প্রথমবারের ঈদ আয়োজনে দিয়েছে বিশেষ গুরুত্ব। চারটি বিষয়কে প্রেরণা করেই সাজানো হয়েছে তুরস্কের বিখ্যাত হায়া সোফিয়া মসজিদ, ইন্দোনেশিয়ান বাটিক, কাঠখোদাই নকশা আর বাংলার এতিহ্যবাহী গয়না নকশায়। প্রতিটি নকশায় থাকছে মৌলিক মোটিফ। আর তাতেই পোশাকের ডিজাইন লে-আউট করে জমিন অলংকরণ করা হয়েছে।

 

>> পরশ

স্বপ্ন পূরণের আশ্বাস নিয়ে ফ্যাশনে যাত্রা শুরু করা পরশ ঈদে সেজেছে বর্ণিল সাজে। পরশে মেয়েদের লং টপস, শর্ট টপস, লং সালোয়ার-কামিজ, ওড়না ও জ্যাগেন্স টাইলসের পাশাপাশি ছেলেদের থাকছে পাঞ্জাবি ও পাজামা। শতভাগ সুতির ট্রেন্ড নিয়ে পোশাক তৈরি। এসব পোশাক খুুচরা বিক্রয়ের পাশাপাশি পাইকারিও বিক্রয় করা হয়। যোগাযোগ : ১৭/বি তৃতীয় তলা, আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা।

 

>> বালুচর

আসছে ঈদ। এই ঈদে বালুচর নিয়ে এসেছে দুইশ’ নতুন ডিজাইনের পাঞ্জাবি। বাহারি সব ডিজাইনের পাঞ্জাবিতে কাজ হিসেবে -  কারচুপি, ব্লক-বাটিক, প্যার্টান, অ্যামব্রডারি, এম্বুস, ব্লকপিন্ট ইত্যাদি। এ ছাড়া মেয়েদের জন্য বালুচরে নতুন সংযোজন এক্সক্লুসিভ ডিজাইনের সব কুর্তা। খুচরার পাশাপাশি পাইকারিও পাওয়া যাচ্ছে বালুচরের পোশাক। যোগাযোগ : ৮১ আজিজ সুপার মার্কেট [৩য়তলা], শাহবাগ, ঢাকা।

 

>> নিপুণ

ফ্যাশনেবল, আরামদায়ক একই সঙ্গে দৃষ্টিনন্দন সব পোশাক রয়েছে এবারে নিপুণে। নিপুণ এবারের ঈদের আয়োজনে থাকছে শাড়ি, কামিজ-কুর্তি, ফতুয়া, পাঞ্জাবি, প্রিন্টেড শার্ট এবং শিশুদের ফ্রক, ফতুয়া, পাঞ্জাবি। পোশাক তৈরি করা হয়েছে এন্ডি কটন, জয়সিল্ক, তাঁত, লিলেন, ভয়েল, স্ল্যাব-কটন, মসলিন কাপড়ে।

নিপুণের সামার কালেকশনের এসব পোশাক পাওয়া যাচ্ছে নিপুণের সব শো-রুমে।

 

>> প্যারিস গ্যালারি

আসন্ন ঈদে ট্রেন্ডি পোশাকে সেজেছে লাইফস্টাইল ও ফ্যাশন জোন প্যারিস গ্যালারি। ছেলেদের জন্য স্যুট-ব্লেজার, শার্ট, টি-শার্ট, জিন্স, গ্যাবার্ডিন, ফ্যাশন এক্সেসরিজ ইত্যাদি। মেয়েদের জন্য রয়েছে শাড়ি, লেহেঙ্গা, থ্রিপিস, কুর্তি, জিন্স, টপস, প্লাজো, ওড়নাসহ ব্যাগ এক্সেসরিজ।  রয়েছে পারফিউম, বডি স্প্রে ইত্যাদি। যোগাযোগ : প্যারিস গ্যালারি, লেভেল-৩, ব্লক-সি, দোকান নং- ১৪, ১৫, ১৬, যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা।

 

>> দেশীয়া

ঈদ উপলক্ষে ফ্যাশন হাউস দেশীয়া দিচ্ছে দারুণ অফার। নির্দিষ্ট পণ্যের ওপর সর্বোচ্চ ৫০% পর্যন্ত ছাড়! মেয়েদের থ্রি পিস, কুর্তি, লং ড্রেস, শার্ট টপস, লং টপস, শাড়ি, সালোয়ার কামিজ, ওড়না প্লাজোর পাশাপাশি রয়েছে ছেলেদের পাঞ্জাবি ও বাচ্চাদের পোশাক। যোগাযোগ : দেশীয়া, ৮১ (নিচতলা), ৭৫ (২য় তলা), আজিজ সুপার মার্কেট শাহবাগ, ঢাকা। এ ছাড়া ধানমন্ডি মেট্রো শপিং মল ও সাভারের সিটি সেন্টারে রয়েছে দুটি আউটলেট।

 

>> মেহাজাবীন

আসছে ঈদ উপলক্ষে মেহাজাবীন নিয়ে এসেছে দেড়শ’র বেশি নতুন ডিজাইনের পোশাক। এসব পোশাকের মধ্যে রয়েছে এক্সক্লুসিভ শাড়ি, সালোয়ার-কামিজ, লেহেঙ্গা, বাচ্চাদের ড্রেস, টপস, পাঞ্জাবি, শার্ট ও টি-শার্ট ইত্যাদি। এরই মধ্যে এক্সক্লুসিভ ডিজাইনার শপ হিসেবে আলাদা নাম কুড়িয়েছে মেহাজাবীন। বনানী ১১ নং রোড শাখা ও যমুনা ফিউচার পার্কের ডি ব্লক, নিচতলার শোরুম দুটিতে পাওয়া যাচ্ছে ড্রেসগুলো।

মোবাইল : ০১৯৪১-০৭৪৯৭২

 

>> শার্টেক্স

এর মধ্যেই পোশাকের বাজারে লেগে গেছে ঈদের প্রস্তুতি। দেশজুড়ে শার্টের পাইকারদের জন্য শার্টেক্স নিয়ে এসেছে নতুন ডিজাইনের এক্সক্লুসিভ কালেকশন। ক্যাজুয়াল এবং ফরমাল প্যাটার্নের ১০০% এক্সপোর্ট কোয়ালিটির প্রিন্টেড এবং চেক শার্ট। আরামদায়ক ফেব্রিকে তৈরি শার্টেক্স এর শার্টেও প্যাটার্ন ও ডিজাইনে রয়েছে বৈচিত্র্য। পাইকারি ক্রয়ের সুবিধা দিচ্ছে শার্টেক্স। যোগাযোগ : ০১৭১২-১০১ ৮৫৪।

 

>> ভিবজিওর

ভিবজিওর ফ্যাশন এবার নিয়ে এসেছে ঈদের কালেকশনে নতুনত্ব। ছেলেদের জন্য ট্রেন্ডি পাঞ্জাবি, হাতঘড়ি ও নাগরা। মেয়েদের জন্য শাড়ি, বটুয়া (ছোট ব্যাগ)। এ ছাড়াও পুরান ঐতিহ্য এর সঙ্গে নতুন ট্রেন্ডকে মাথায় রেখে ঈদ ড্রিমস কালেকশনে থাকছে লং স্কার্ট, গাউন, সামার আউটফিট, ট্রেন্ডি স্রাগ, ব্লকের বেশকিছু নতুন ডিজাইন। দামও সবার নাগালের মধ্যে। যোগাযোগ : ফেসবুক পেজ-

facebook.com/vibgyyor.fa

 

>> ফ্রিডম

ঈদে ফ্যাশন হাউস ফ্রিডম নিয়ে এসেছে এক্সক্লুসিভ সব কালেকশন। এর মধ্যে রয়েছে শার্ট, টি-শার্ট, হাফ হাতা শার্ট সঙ্গে পলো টি-শার্ট ও টি-শার্ট তো থাকছেই। যোগাযোগ : ফ্রিডম, ১০৫ আজিজ সুপার মার্কেট (নিচতলা), শাহবাগ, ঢাকা। আউটলেট : আভিকো টাওয়ার, কোনাবাড়ী, গাজীপুর এবং আব্বাস আলী মার্কেট, আম্বরখানা সিলেট।

 

>> যোগী

ফ্যাশন হাউস যোগী এনেছে ছেলেদের পাঞ্জাবি, ফতুয়া, শার্ট, টি-শার্ট এবং মেয়েদের টপস, কামিজ ও শিশুদের পোশাক। ঠিকানা : দোকান-৩৪, (নিচতলা) ও ১বি (তৃতীয়তলা), আজিজ মার্কেট, শাহবাগ, ঢাকা।

 

>> স্টাইল পার্ক

এই ঈদে নান্দনিক ডিজাইনের সব পোশাক নিয়ে আসে স্টাইল পার্ক। এসব পোশাকে রয়েছে শতভাগ কটন। স্টাইল পার্কের কালেকশনে রয়েছে টি শার্ট, পলো টি শার্ট। যোগাযোগ : সোসাইটি মার্কেট কলাপাড়া, পটুয়াখালী। 




সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
up-arrow