Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ২৪ জুন, ২০১৬ ০০:০০ টা আপডেট : ২৩ জুন, ২০১৬ ২২:২৪
বাহারি ঈদের পোশাক
বাহারি ঈদের পোশাক

>> ক্যাটস আই

এবার ঈদে ওয়েস্টার্ন ও ট্র্যাডিশনাল কাটের মাঝামাঝি ফিউশন নিয়ে কাজ করেছে ক্যাটস আই। তরুণ-তরুণীদের পোশাকে গতানুগতিক প্যাটার্ন ভাবনা থেকে বেরিয়ে আনা হয়েছে স্মার্ট অ্যান্ড ট্রেন্ডি লুক। ট্রেন্ডি ফ্যাশন এক্সেসরিজও থাকছে ক্যাটস আই ব্র্যান্ড নির্ধারিত আউটলেটে। অনলাইনে ঘরে বসে ঈদ শপিং করার সুযোগও থাকছে।

>> মেহাজাবীন

আসছে ঈদ উপলক্ষে মেহাজাবীন নিয়ে এসেছে ১৫০-এর বেশি নতুন ডিজাইনের পোশাক। এসব পোশাকে থাকছে এক্সক্লুসিভ শাড়ি, সালোয়ার-কামিজ, লেহেঙ্গা, বাচ্চাদের ড্রেস, টপস, পাঞ্জাবি, শার্ট ও টি-শার্ট ইত্যাদি। বনানী ১১ নম্বর রোড ও যমুনা ফিউচার পার্কের ডি ব্লক, নিচতলার শোরুম দুটিতে পাওয়া যাচ্ছে ড্রেসগুলো। মোবা : ০১৯৪১-০৭৪৯৭২

 

>> প্লাস পয়েন্ট

প্লাস পয়েন্ট ঈদে নিয়ে এসেছে এক্সক্লুসিভ সব কালেকশন। ক্রেতাদের চাহিদা, রুচি এবং আরামের বিষয় মাথায় রেখে সাজানো হয়েছে প্রতিটি আউটলেট। পোশাকের মধ্যে রয়েছে গোল গলা টি-শার্ট, ভি গলা টি-শার্ট, পলো-শার্ট  ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, শর্ট ও লং পাঞ্জাবি, প্যান্ট  ইত্যাদি। ঢাকাসহ সারা দেশে প্লাস পয়েন্টের ২৪টি শো রুম রয়েছে।

>>পিজিয়ন

এই ঈদে নতুন ডিজাইনের টি-শার্ট নিয়ে এসেছে ফ্যাশন হাউস ‘পিজিয়ন’। রং ও ডিজাইনে বৈচিত্র্যে ভরা টি-শার্ট ছাড়াও রয়েছে পলো শার্ট। ঢাকা নিউ মার্কেট, নুরজাহান মার্কেট, মিরপুরসহ ঢাকা এবং প্রতিটি জেলার মার্কেটে পাওয়া যাচ্ছে। একমাত্র পাইকারি ও খুচরা বিক্রয়কেন্দ্র : বাড়ি-২, রোড-৩, মিরপুর অরিজিনাল ১০ (মেইনরোড), ঢাকা। মোবা : ০১৮৫৮৯৮৯ ৬৩১।

 

>> বুম

ঈদকে সামনে রেখে বর্ণিল সাজে সেজেছে বুমের আউটলেটগুলো। পাঞ্জাবি ও শার্টের আকর্ষণীয় নতুন সব ডিজাইন এখন বুম এ, পাশাপাশি টি-শার্টের নিত্য নতুন সব ডিজাইন তো থাকছেই। খুচরার পাশাপাশি দেশের বিভিন্ন জেলায় পাইকারিও সরবরাহ হয়। ঠিকানা : বুম, ৪৯ আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহবাগ, ঢাকা। এ ছাড়াও বসুন্ধরা সিটি, কক্সবাজার, অ্যালিফেন্ট রোড, মুন্সীগঞ্জসহ বুমের পাঁচটি আউটলেট রয়েছে।

 

>> ইন্ডিগো

ঈদকে সামনে রেখে এবার ফ্যাশন হাউস ইন্ডিগো নিয়ে এসেছে বাহারি ডিজাইনের পোশাক। ইন্ডিগোর ঈদের পোশাকগুলোতে ফুটে উঠেছে বর্তমান ট্র্যাডিশন। ইন্ডিগোর পোশাকের অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। ফ্যাশন হাউস ইন্ডিগোর ঈদের কালেকশনে রয়েছে নতুন ডিজাইনের হাফ হাতা শার্ট, টি-শার্ট, পলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পাঞ্জাবি। এ ছাড়াও থাকছে বাচ্চাদের এক্সক্লুসিভ পোশাক। ঠিকানা : ১৫/৪ মধ্যবাড্ডা, প্রগতি সরণি, ঢাকা ১২০০।

 

>> মুসলিম কালেকশন

রোজার ঈদ সামনে রেখে তারুণ্যের ব্র্যান্ড মুসলিম কালেকশন এক্সক্লুসিভ নিয়ে এসেছে নতুন ডিজাইনের আকর্ষণীয় সব ফ্যাশনেবল শার্ট ও পাঞ্জাবি। মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোত্কৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল ফুলহাতা-হাফহাতা শার্ট। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা।

 

>> ম্যাগপাই

আসন্ন ঈদকে সামনে রেখে শুধু বাচ্চাদের রং-বেরঙের টি-শার্ট নিয়ে এসেছে ফ্যাশন হাউস ম্যাগপাই। ম্যাগপাইয়ের টি-শার্টের সবচেয়ে বড় বিশেষত্ব হচ্ছে আরামদায়ক ফেব্রিক। এসব পোশাকে ওয়েস্টার্ন থিম ও বিভিন্ন কার্টুন ক্যারেক্টার ব্যবহূত হওয়ায় এগুলো দেখতেও বেশ কালারফুল। যোগাযোগ : ম্যাগপাই ফ্যাশন, এটিচ মুশফিকা গার্ডেন, ১/১২- বি, হুমায়ূন রোড, ব্লক বি, কলেজ গেট, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭। মোবাইল : ০১৮২১৭৭৩৭৭১

 

>> বিন্দু

এবারের ঈদ উৎসবকে সামনে রেখে ফ্যাশন হাউস বিন্দু সেজেছে নতুন সাজে। এবারের ঈদ আয়োজনে বিন্দুর রয়েছে আকর্ষণীয় টি-শার্ট, পলো টি-শার্ট ও শার্ট, পাঞ্জাবি ইত্যাদি। এসব পোশাকের ডিজাইন ও রঙে রয়েছে বৈচিত্র্য ও আধুনিকতার ছাপ। তারুণ্যের রুচি, রং, আবহাওয়া অনুযায়ী বিন্দুর নতুন সব পোশাক। খুচরার পাশাপাশি পাইকারি ও বিক্রয় হয় এসব পোশাক। শোরুম : ৯০, ১২৫, ১২৬ আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহবাগ, ঢাকা।

 

>> মেঘ

ফ্যাশন হাউস মেঘ ঈদে এনেছে পাঞ্জাবি, ফতুয়া, টপস, কামিজ, টি-শার্ট ও শিশুদের পোশাক। দেশীয় কাপড়ে বিভিন্ন উজ্জ্বল রঙে এসব পোশাকের নকশা করা হয়েছে। মেঘের বিক্রয় কেন্দ্র আছে—শাহবাগের আজিজ সুপার মার্কেট, ধানমন্ডির সীমান্ত স্কয়ার, মেট্রো শপিং মল ও মিরপুর অরজিনাল ১০ নম্বরে।

 

>> নিখুঁত বাংলাদেশ

ফ্যাশন হাউজ নিখুঁত বাংলাদেশে এসেছে ঈদের বর্ণিল পোশাক। এসব পোশাকের মধ্যে আছে মেয়েদের সালোয়ার কামিজ, ফতুয়া ও স্কার্ট এবং শিশুদের সালোয়ার কামিজ, ফতুয়া। সুতি ও আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকে করা হয়েছে বাহারি নকশা। শান্তিনগরের টুইন টাওয়ার শপিং কমপ্লেক্সের ৩য় তলা, দক্ষিণ বনশ্রীর বাড়ি-৭২, ব্লক-কে ও কাকরাইলের কর্ণফুলী গার্ডেন সিটির ৩য় তলায় রয়েছে নিখুঁত বাংলাদেশের আউটলেট।

 

>> সমীকরণ

ঈদকে কেন্দ্র করে সমীকরণ নিয়ে এসেছে নতুন ডিজাইনের টি-শার্ট, পলো টি-শার্ট, পাঞ্জাবি ইত্যাদি। আরও রয়েছে ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট ও প্যান্ট। রয়েছে বাচ্চাদের জন্যও বাহারি আয়োজন। সমীকরণে সব ধরনের পোশাক খুচরা ও পাইকারি বিক্রি করা হয়। যোগাযোগ : ৬২-৬৩ আজিজ সুপার মার্কেট (৩য় তলা), ঢাকা।

 

>> টপটেক্স

ঈদকে সামনে রেখে ফ্যাশন হাউস টপটেক্স নিয়ে এসেছে নতুন ডিজাইনের নান্দনিক ফ্যাশনেবল পোশাক। টপটেক্সে পাওয়া যাবে টি-শার্ট, পলো শার্ট, ক্যাজুয়াল শার্ট, শার্ট ও পাঞ্জাবি। এ ছাড়াও বাচ্চাদের টি-শার্ট ও পাঞ্জাবি পাওয়া যায়। যোগাযোগ : টপটেক্স- ৬৩ (২য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০।

 

>> আজকের ডিল

গরম আর হঠাৎ বৃষ্টিতে আপনার ঈদ শপিং ভণ্ডুল হয়ে যেতে পারে। তাই এই ঈদে পরিবারের সবার জন্য পোশাকের সম্ভার নিয়ে হাজির হয়েছে অনলাইন প্রতিষ্ঠান আজকের ডিল। ঈদকে কেন্দ্র  করে ‘ঈদ ই-বাজার’ নামে আলাদা একটি ফিচার যুক্ত করেছে তারা। এখানে পাবেন লেডিস, জেন্টস ও কিডস ফ্যাশন আইটেম, লাইফ স্টাইল প্রোডাক্ট, মোবাইল, হোম ডেকোরেশন  আইটেমসহ  বিভিন্ন ক্যাটাগরির  প্রায় ৩০ হাজার নতুন পণ্য। এ ছাড়াও থাকছে বিভিন্ন ধরনের সুগন্ধি ও আতর। অন্যদিকে মেয়েদের জন্য ব্যাগ, গহনা, বেলোয়ারি চুড়িসহ বিভিন্ন চমকপ্রদ আইটেম। ওয়েব ঠিকানা : www.ajkerdeal.com

 

>> রঙ বাংলাদেশ

সম্প্রতি বগুড়ায় রঙ বাংলাদেশের নতুন শাখার উদ্বোধন করেন এর কর্ণধার সৌমিক দাস। আরও ছিলেন প্রতিষ্ঠানের সিইও অভিজিৎ রায়, শ্রাবণী সাহা, শুভানুধ্যায়ী-বন্ধু-স্বজনসহ গণ্যমান্য অতিথিরা। বগুড়ার আউটলেটেও ভোক্তারা পাচ্ছেন তাদের পছন্দের ফ্যাশনেবল পোশাক, এক্সেসরিজ, হোম টেক্সটাইল ইত্যাদি। ঠিকানা : আর ডি টাওয়ার [২য় তলা], শহীদ আবদুল জব্বার সড়ক, জলেশ্বরীতলা, কালীমন্দির মোড়, বগুড়া।

 

>> নকশি ফ্যাশন

ঈদ উপলক্ষে দেশি-বিদেশি আকর্ষণীয় পোশাক নিয়ে এসেছে নকশি ফ্যাশন। শাড়ি, লন, সালোয়ার কামিজ, নাইট গাউনসহ নারীদের সব ধরনের পোশাক পাওয়া যাচ্ছে নকশিতে। ধানমন্ডি ও বাড্ডার প্রগতি সরণির সুবাস্তু নজর ভ্যালিতে নকশির শোরুমে পাওয়া যাচ্ছে এসব পোশাক। নকশির পোশাকগুলো দেখা যাবে এর ওয়েবসাইট www.nokshifashionbd.com ঠিকানায়। এ ছাড়া অনলাইনে অর্ডার করলেও হোম ডেলিভারির মাধ্যমে পোশাক পৌঁছে দেওয়া হয়।

 

>> ফ্যান্টাসি কিংডমে ইফতার

ঢাকার ফ্যান্টাসি কিংডম, ওয়াটার কিংডম ও হেরিটেজ পার্ক বিনোদন পিপাসুদের কাছে অত্যধিক জনপ্রিয় স্থান। বিনোদনের পাশাপাশি রয়েছে বিভিন্ন ধরনের দেশি-বিদেশি মুখরোচক খাবারের আয়োজন নিয়ে ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্সে অবস্থিত লিয়া রেস্টুরেন্ট। পবিত্র রমজান মাস উপলক্ষে লিয়া রেস্টুরেন্ট অ্যান্ড কনভেনশন হলে আয়োজন করছে হরেক রকম মজাদার বাহারি আকর্ষণীয় ইফতারের সমাহার আছে পার্সেলের ব্যবস্থাও। এ ছাড়াও প্রতিদিন আয়োজন করা হচ্ছে বিভিন্ন কোম্পানির করপোরেট ইফতার পার্টি। প্রতিদিন সুস্বাদু ও স্বাস্থ্থ্যসম্মত ইফতার সমাহারের পাশাপাশি থাকছে পরিবারের সদস্যদের নিয়ে ডিনারের সুব্যবস্থা।




সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
up-arrow