Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : শুক্রবার, ১ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৩০ জুন, ২০১৬ ২২:৩৪
পোশাকে ঈদ আয়োজন
পোশাকে ঈদ আয়োজন

>> আবর্তন

ঈদকে সামনে রেখে ফ্যাশন হাউস আবর্তন নিয়ে এসেছে ক্রেতাদের জন্য বৈচিত্র্যময় পোশাক। রয়েছে কামিজ, শার্ট, কুর্তা, শাড়িসহ আরও অনেক কিছু। ক্রেতাদের জন্য আবর্তন ঈদে প্রতিবারের মতো এবারও রুচিশীল ও রঙ-বেরঙের পোশাক এনেছে তাদের শোরুমগুলোতে। এসব পাওয়া যাবে— যুমনা ফিউচার পার্ক (নিচতলা), ওয়ারী, সিদ্ধেশ্বরী ও মিরপুর-১০ এর শোরুমে।

>> আইকনিক

ট্রেডিশনাল এবং পাশ্চাত্য পোশাকে নিজেদের গর্জিয়াস লুকে বর্ণিল ঈদ পোশাক এনেছে আইকনিক ফ্যাশন গ্যারেজ-এ। চলতি ফ্যাশনে স্কার্ট-ব্লাউজ, গাউন কামিজ, ম্যাক্সি ড্রেস, সিল্ক-জর্জেটের লং কটি বা জাম্পস্যুট সবই থাকছে রং এবং প্যাটার্ন ভিন্নতায়। প্যাটার্নে প্রাধান্য দেওয়া হয়েছে ফিউশন এবং পাশ্চাত্য কাট। প্রিন্টে ব্যবহার করা হয়েছে পিগমেন্ট প্রিন্ট, আফসন প্রিন্ট, ফ্লক প্রিন্ট আর থ্রিডি প্রিন্ট। চাঁদ রাত পর্যন্ত, আইকনিকের যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি ২৭, উত্তরা এবং বনানীর শোরুমে পাবেন এসব ঈদ কালেকশন।

>> শৈল্পিক

আসছে ঈদ উপলক্ষে শৈল্পিক এনেছে নতুন ডিজাইনের শাড়ি, সালোয়ার-কামিজ, টপস, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ও টি-শার্ট। সামনে বর্ষাকাল।   তাই হাতের কাজ, স্কিন প্রিন্ট, ব্লক, অ্যামব্রয়ডারি ও কারচুপির কাজের এসব পোশাকে রং হিসেবে প্রাধান্য দেওয়া হয়েছে সবুজ, নীল, বেগুনি, গোলাপি, সাদা, হলুদ, অফহোয়াইটসহ নানা রং। বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক ও উত্তরায় শৈল্পিকের শোরুম রয়েছে। ১৬৭২, আসকারাবাদ, মোজাফ্ফর ম্যানশন, দেওয়ানহাট, চট্টগ্রাম।

>> মেহাজাবীন

আসছে ঈদ উপলক্ষে মেহাজাবীন নিয়ে এসেছে ১৫০-এর বেশি নতুন ডিজাইনের পোশাক। এসব পোশাকে থাকছে এক্সক্লুসিভ শাড়ি, সালোয়ার-কামিজ, লেহেঙ্গা, বাচ্চাদের ড্রেস, টপস, পাঞ্জাবি, শার্ট ও টি-শার্ট ইত্যাদি। এ ছাড়া মেহাজাবীনের ব্রাইডাল, অলঙ্কার, কসমেটিক্স, জুতা, স্যান্ডেল ও এক্সেসরিজ কালেকশনও বৈচিত্র্যধর্মী। বনানী ১১ নম্বর রোড ও যমুনা ফিউচার পার্কের ডি ব্লক, নিচতলার শোরুম দুটিতে পাওয়া যাচ্ছে ড্রেসগুলো। মোবা : ০১৯৪১-০৭৪৯৭২

>> প্লাস পয়েন্ট

প্লাস পয়েন্ট ঈদে নিয়ে এসেছে এক্সক্লুসিভ সব কালেকশন। ক্রেতাদের চাহিদা, রুচি এবং আরামের বিষয় মাথায় রেখে সাজানো হয়েছে প্রতিটি আউটলেট। পোশাকের মধ্যে রয়েছে গোল গলা টি-শার্ট, ভি গলা টি-শার্ট, পলো-শার্ট  ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, শর্ট ও লং পাঞ্জাবি, প্যান্ট ইত্যাদি। ঢাকাসহ সারা দেশে প্লাস পয়েন্টের ২৪টি শোরুম রয়েছে।

>> সুইসুতা

ঈদ উপলক্ষে ক্রেতাদের জন্য ফ্যাশন হাউস সুইসুতা নিয়ে এসেছে নতুন ডিজাইনের ঈদ পোশাক। সুইসুতার ঈদ ফ্যাশন আয়োজনে রয়েছে ছেলেদের ফুল স্লিভ টি-শার্ট, ভি-নেক, পলো-শার্ট এবং হ্যান্ড প্রিন্ট, ব্লক, বাটিক প্রিন্ট, অ্যামব্রয়ডারি ও মোটিভের পাঞ্জাবি। এ ছাড়াও রয়েছে ছোট্ট শিশুদের টি-শার্ট ও পাঞ্জাবি। যোগাযোগ : ৩৪, আজিজ সুপার মার্কেট, দ্বিতীয় তলা, শাহবাগ, ঢাকা; শহীদ ফারুক সড়ক, যাত্রাবাড়ী এবং নথুল্লাবাদ বাসস্ট্যান্ড, বরিশাল।

>> ফ্রিডম

ফ্যাশন হাউস ফ্রিডম এই ঈদে এনেছে নতুন ডিজাইনের টি-শার্ট। নতুন কালেকশনের মধ্যে রয়েছে গোল গলা টি-শার্ট, ভি গলা টি-শার্ট, হাফ হাতা শার্ট, সঙ্গে পলো টি-শার্ট এবং টি-শার্ট তো থাকছেই। এক্সপোর্ট কোয়ালিটির ফ্রিডমের পোশাক পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়। যোগাযোগ : ফ্রিডম, ১০৫ আজিজ সুপার মার্কেট (নিচতলা), শাহবাগ, ঢাকা। আউটলেট : আভিকো টাওয়ার, আনসার মার্কেট, কোনাবাড়ী, গাজীপুর এবং আব্বাস আলী মার্কেট, পূর্ব দরগাহ গেট, আম্বরখানা সিলেট।

>> কারুপল্লী

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড পরিচালিত হস্ত ও কুটির শিল্পের প্রতিষ্ঠান কারুপল্লীতে এসেছে ঈদের পোশাক। এসব পোশাকের মধ্যে আছে— শাড়ি, সালোয়ার-কামিজ, পাঞ্জাবি, শার্ট, ফতুয়া ও শিশুদের পোশাক। দেশীয় কাপড়ে তৈরি এসব পোশাকের রঙে ও নকশায় রয়েছে আলাদা বৈচিত্র্য। কারুপল্লীর বিক্রয় কেন্দ্র আছে কারওয়ান বাজারের পল্লী ভবনের নিচতলায়।

>> বুম

ঈদকে সামনে রেখে বর্ণিল সাজে সেজেছে বুমের আউটলেটগুলো। পাঞ্জাবি ও শার্টের আকর্ষণীয় নতুন সব ডিজাইন এখন বুম-এ, পাশাপাশি টি-শার্টের নিত্য নতুন সব ডিজাইন তো থাকছেই। খুচরার পাশাপাশি দেশের বিভিন্ন জেলায় পাইকারিও সরবরাহ হয়। ঠিকানা : বুম, ৪৯, আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহবাগ, ঢাকা। এ ছাড়াও বসুন্ধরা সিটি, কক্সবাজার, এলিফ্যান্ট রোড, মুন্সীগঞ্জসহ বুমের পাঁচটি আউটলেট রয়েছে।

>> দেশীয়া

ঈদ উপলক্ষে ফ্যাশন হাউস দেশীয়ায় চলছে দারুণ অফার। নির্দিষ্ট পণ্যের ওপর চলছে সর্বোচ্চ ৫০% পর্যন্ত ছাড়। ঈদকে সামনে রেখে নিয়ে এসেছে শৈল্পিক ডিজাইনের সব পোশাক। দেশীয়ায় মেয়েদের জন্য রয়েছে থ্রি-পিস, কুর্তি, লং ড্রেস, শর্ট টপস, লং টপস, শাড়ি, সালোয়ার কামিজ, ওড়না প্লাজো ইত্যাদি। রয়েছে ছেলেদের পাঞ্জাবি ও বাচ্চাদের পোশাক। যোগাযোগ : দেশীয়া, ৮১ (নিচতলা), ৭৫ (২য় তলা), আজিজ সুপার মার্কেট শাহবাগ, ঢাকা। এ ছাড়াও ধানমন্ডি মেট্রো শপিং মল ও সাভারের সিটি সেন্টারে রয়েছে দেশীয়ার আরও দুটি আউটলেট।

>> ইজি

এবারের ঈদে ফ্যাশন হাউস ইজি নতুন ডিজাইনের টি-শার্ট, শার্ট, পলো শার্ট ও পাঞ্জাবি নিয়ে হাজির হয়েছে। সেই সঙ্গে ফরমাল শার্ট, প্যান্ট ইত্যাদি তো থাকছেই। ইজির আউটলেটসমূহ : যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, মিরপুর, উত্তরা, এলিফ্যান্ট রোড, আজিজ সুপার মার্কেট শাহবাগ, শান্তিনগর, যাত্রাবাড়ী, সিলেট, চট্টগ্রাম, বগুড়া, বরিশাল, নরসিংদীসহ সারা দেশে ইজির ২২টি শোরুম রয়েছে। এখানে খুচরা ও পাইকারি বিক্রয় করা হয়।

>> পিজিয়ন

এই ঈদে নতুন ডিজাইনের টি-শার্ট নিয়ে এসেছে ফ্যাশন হাউস ‘পিজিয়ন’। রং ও ডিজাইনে বৈচিত্র্যে ভরা টি-শার্ট ছাড়াও রয়েছে পলো শার্ট। ঢাকা নিউ মার্কেট, নুরজাহান মার্কেট, মিরপুরসহ ঢাকা এবং প্রতিটি জেলার মার্কেটে পাওয়া যাচ্ছে। একমাত্র পাইকারি ও খুচরা বিক্রয়কেন্দ্র : বাড়ি-২, রোড-৩, মিরপুর অরিজিনাল ১০ (মেইন রোড), ঢাকা। মোবা : ০১৭১২১৯৩০৫১

 

>> স্টাইল পার্ক

ফ্যাশন হাউস স্টাইল পার্ক সময়ের সঙ্গে সবসময়ই সাজে নতুন সাজে। ব্যতিক্রম নয় এই ঈদেও। মূলত তরুণ প্রজন্মের আধুনিক ট্রেন্ড সামনে রেখে নান্দনিক ডিজাইনের সব পোশাক নিয়ে আসে স্টাইল পার্ক। এসব পোশাকে মূলত শতভাগ কটন এবং মডিফাইড কটন কাপড় ব্যবহার করা হয়।   ফলে স্টাইল পার্কের সব পোশাকই দারুণ আরামদায়ক। স্টাইল পার্কের পোশাকের মধ্যে রয়েছে— টি শার্ট, পলো টি-শার্ট ইত্যাদি।   যোগাযোগ : সোসাইটি মার্কেট, কলাপাড়া, পটুয়াখালী।

>> ক্রিসেন্ট ফুটওয়্যার

এই ঈদে নতুন নতুন ডিজাইনের ১০০% পিউর লেদার নিয়ে এসেছে ক্রিসেন্ট ফুটওয়্যার লিমিটেড। এটিই একমাত্র বাংলাদেশি কোম্পানি যেটি বিশ্বের ২০টিরও অধিক দেশে লেদার পণ্য রপ্তানি করে থাকে। এখন একই পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করছে। আন্তর্জাতিক অঙ্গনে চলমান ফ্যাশনকে আমাদের ঐতিহ্যের সঙ্গে সমন্বয় ঘটিয়ে সমসাময়িক এবং ফ্যাশনেবল স্যু, স্যান্ডেল, বেল্ট, মানিব্যাগ, ভোক্তাদের উপহার দেওয়াই আমাদের লক্ষ্য। এবারের ঈদ আয়োজনে মেয়েদের জন্য আছে বিভিন্ন ধরনের হাতব্যাগ, শাড়ির সাথে কালার মিলিয়ে নেওয়ার মতো পার্টস।   ছোট-বড় সবার জন্য ক্রিসেন্টে ফুটওয়ার ঢাকার ২০টিরও বেশি আউটলেটে পাওয়া যাচ্ছে।

>> রঙ বাংলাদেশ

দেশের সব বড় শহরে রঙ বাংলাদেশ উপস্থিত থাকতে চায়। সে লক্ষ্যে মিরপুরেও হাজির হয়েছে রঙ বাংলাদেশ। রঙ বাংলাদেশ-এর অসমাপ্ত আউটলেট (প্রমিজ টাওয়ার [৩য় তলা] সেকশন-৬, ব্লক-ক, মেইন রোড-১, হাউস-২৩, মিরপুর-৬)। সম্প্রতি নতুন শাখার উদ্বোধন করেন রঙ বাংলাদেশ-এর কর্ণধার সৌমিক দাস। বিশেষ ঈদ সংগ্রহ প্রদর্শনী চলবে চাঁদ রাত পর্যন্ত। এই প্রদর্শনী উপলক্ষে রঙ বাংলাদেশ দিচ্ছে ১০% ছাড়।   রঙ বাংলাদেশ থেকে প্রিয়জনের পছন্দের পোশাক কিনতে পারবেন।

 

>> লেজার মেডিকেল-এ ছাড়!

এই রমজানে ডা. ঝুমু খান’স লেজার মেডিকেল সব সেবা গ্রহীতাকে দিচ্ছে আকর্ষণীয় সুযোগ। রমজান মাসজুড়ে সব ধরনের ট্রিটমেন্টে পাবেন ১০% পর্যন্ত ছাড়। স্থুলতা বা মেদ কমানোর অত্যাধুনিক ট্রিটমেন্ট ‘বাইকম থেরাপি’ দেওয়া হয়। এই থেরাপিতে এক থেকে দুই কেজি ওজন কমানো যায়। এ ছাড়াও দেওয়া হয় বডি শেপিং অত্যাধুনিক নন-সার্জিক্যাল ট্রিটমেন্ট ‘আল্ট্রাসনিক লাইপোলাইসিস’।   এ ছাড়া অবাঞ্ছিত লোম, চুলের সমস্যা, ব্রণ, ব্রণের গর্ত, ত্বকে বয়সের ছাপ, তিল বা আঁচিল ইত্যাদি সমস্যা সমাধানের জন্যও রয়েছে অত্যাধুনিক ট্রিটমেন্ট। বিস্তারিত জানতে— উত্তরা-০১৯৫৪৩৩৩৪৪৪।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
up-arrow