Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭

প্রকাশ : শুক্রবার, ১৫ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৪ জুলাই, ২০১৬ ২২:০১
যত আয়োজন
যত আয়োজন

>> প্লাস পয়েন্ট

তারুণ্যের প্রথম পছন্দ প্লাস পয়েন্ট সব সময়ই এক ধাপ এগিয়ে। এই বর্ষায় প্লাস পয়েন্ট নিয়ে এসেছে এক্সক্লুসিভ সব সামার কালেকশন। ক্রেতাদের চাহিদা, রুচি এবং আরামের বিষয় মাথায় রেখে প্লাস পয়েন্ট তাদের প্রতিটি আউটলেট সাজিয়েছে বর্ষার আমেজে। এসব পোশাকের মধ্যে রয়েছে গোল গলা টি-শার্ট, ভি গলা টি-শার্ট এবং পলো টি-শার্ট। এ ছাড়াও ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, শর্ট ও লং পাঞ্জাবি, থ্রি কোয়ার্টার প্যান্ট ও প্যান্ট  ইত্যাদি তো থাকছেই। প্লাস পয়েন্টের ট্রেন্ডি পোশাকগুলোর ডিজাইনার প্রতিষ্ঠাতা বিপুল ইসলাম। ঢাকাসহ সারা দেশে প্লাস পয়েন্টের ২৪টি শো-রুম রয়েছে।

>>  মেহাজাবীন

ফ্যাশন হাউস মেহাজাবীন-এ সব সময়ের মতো এই বর্ষায় থাকছে চমক! দেড়শ’র বেশি এক্সক্লুসিভ ডিজাইনের পোশাকের মধ্যে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, লেহেঙ্গা, বাচ্চাদের ড্রেস, টপস, পাঞ্জাবি, শার্ট ও টি-শার্ট ইত্যাদি। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা রুনা লায়লার ডিজাইন করা ড্রেস ‘সিগনেচার বাই রুনা লায়লা’ পাওয়া যাচ্ছে কেবল মেহেজাবীনেই। ভারতের বিখ্যাত ডিজাইনার মনিশ মালহোত্রা ও সব্যসাচীর ডিজাইন করা ড্রেসও পাওয়া যাচ্ছে মেহাজাবীনে। এ ছাড়া মেহাজাবীনের ব্রাইডাল, নান্দনিক অলঙ্কার, কসমেটিক্স, জুতা, স্যান্ডেল ও এক্সেসরিজ কালেকশনও বৈচিত্র্যধর্মী। বনানী ১১নং রোড শাখা ও যমুনা ফিউচার পার্কের ডি ব্লক, নিচতলার শোরুম দুটিতে পাওয়া যাচ্ছে ড্রেসগুলো। মোবাইল : ০১৯৪১-০৭৪৯৭২

>>  পিজিয়ন

এই বর্ষায় নতুন ডিজাইনের টি-শার্ট নিয়ে এসেছে ফ্যাশন হাউস ‘পিজিয়ন’। রং ও ডিজাইনে বৈচিত্র্যে ভরা টি-শার্ট ছাড়াও রয়েছে পলো শার্ট। ঢাকার নিউমার্কেট, নূরজাহান মার্কেট, ধানমন্ডির বিভিন্ন শপিংমল, মিরপুরসহ দেশের বিভিন্ন জেলা শহরের মার্কেটগুলোতে রয়েছে পিজিয়নের ডিলার। পাইকারি ও খুচরা বিক্রয়কেন্দ্র : বাড়ি-২, রোড-৩, মিরপুর অরিজিনাল ১০ (মেইন রোড), ঢাকা। ফোন : ০১৭১২-১৯৩০৫১।

 

>>  ফ্রিডম

বর্ষায় ফ্যাশন হাউস ফ্রিডম নিয়ে এসেছে নতুন ডিজাইনের কালেকশন। কালেকশনের মধ্যে রয়েছে শার্ট, টি-শার্ট, হাফ হাতা শার্ট সঙ্গে পলো টি-শার্ট ও টি-শার্ট তো থাকছেই। এক্সপোর্ট কোয়ালিটির ফ্রিডমের পোশাক পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়। ফ্রিডমের এসব পোশাক পাওয়া যাচ্ছে আজিজ সুপার মার্কেটসহ ঢাকা, সিলেট এবং গাজীপুরের আউটলেটে। যোগাযোগ : ফ্রিডম, ১০৫ আজিজ সুপার মার্কেট (নিচতলা), শাহবাগ, ঢাকা। আউটলেট : আভিকো টাওয়ার, আনসার মার্কেট কোনাবাড়ী, গাজীপুর এবং আব্বাস আলী মার্কেট পূর্ব দরগাহ গেট, আম্বরখানা সিলেট।

 

>>  বালুচর

পাঞ্জাবির অপর নাম বালুচর। বালুচরে উৎসব, পার্বণ ছাড়াও সারা বছরই মিলবে বাহারি ডিজাইনের পাঞ্জাবি। করা হয়েছে কারচুপি, ব্লক-বাটিক, প্যার্টান, অ্যাম্ব্রয়ডারি, অ্যাম্বুস, ব্লকপিন্ট ইত্যাদি। এ ছাড়া মেয়েদের নতুন কালেকশনে থাকছে এক্সক্লুসিভ ডিজাইনের কুর্তা। খুচরার পাশাপাশি পাইকারিও পাওয়া যায় এসব পোশাক। যোগাযোগ : ৮১ আজিজ সুপার মার্কেট [তৃতীয় তলা], শাহবাগ, ঢাকা।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
up-arrow