Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : শুক্রবার, ২২ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২১ জুলাই, ২০১৬ ২১:৫৩
যত আয়োজন
যত আয়োজন

ওমেন্স ওয়ার্ল্ডের বর্ষা প্যাকেজ

আজকাল কখনো ভ্যাপসা গরম, কখনো টিপ টিপ বৃষ্টি। এ সময়ে ত্বকের যত্ন নেওয়া বেশ কঠিন। কারণ আবহাওয়ার বাহারি মেজাজের সঙ্গে পাল্লা দিতে গিয়ে এ সময় ব্ল্যাক হেডস, চোখের নিচে কালি, ত্বকে ভাঁজ পড়া, ত্বক অনুজ্জ্বল হয়ে ওঠা, মেছতা, ব্রণ, হোয়াইট হেডসসহ নানা ধরনের ত্বকের সমস্যা দেখা দেয়।

এ সময়টিতে ত্বকের নানা সমস্যার সমাধান দিতেই ওমেন্স ওয়ার্ল্ড গ্রাহকের জন্য নিয়ে এসেছে নতুন সেবা।   আকর্ষণীয় ছাড়ে সাজানো হয়েছে ফেসিয়াল, পেডিকিওর মেনিকিওরসহ তিনটি প্যাকেজ। মাত্র ৬০০ টাকা থেকে শুরু ওমেন্স ওয়ার্ল্ডের বর্ষা প্যাকেজ থেকে আপনারটি বেছে নিতে যোগাযোগ করুন :

গুলশান- ০১৭৩৩২২৬১৫১, বনানী- ০১৭৩৩২২৬১৫২, উত্তরা- ০১৭৩৩২২৬১৫৩,

কাকরাইল- ০১৭৩৩২২৬১৫৪, ধানমন্ডি- ০১৭৩৩২২৬১৫৫ এবং মিরপুর- ০১৭৩৩২২৬১৫৬, নৌবাহিনী হেড কোয়ার্টার- ০১৭৩৩২২৬১৫৭।

 

উইন্ডি টেরেস কক্সবাজার এ বর্ষাকালীন অফার

ঋতুর রানী বর্ষায় এক নতুন অভিজ্ঞতায় মেতে উঠতে চলুন লাক্সারি হোটেল উইন্ডি টেরেস কক্সবাজার-এ। অত্যাধুনিক আসবাবপত্রে সজ্জিত, সুন্দর ও মনোরম পরিবেশ এবং আতিথেয়তা সেবায় অতুলনীয় উইন্ডি টেরেস হোটেল দিচ্ছে বর্ষাকালীন আকর্ষণীয় অফার। মাত্র ৭০০০ টাকায়  ২ রাত ৩ দিন থাকা আর সঙ্গে থাকছে মজাদার নাস্তা, রাতের সুস্বাদু ডিনার। সবান্ধবে অথবা পরিবারের সবাইকে নিয়েও  অসাধারণ কিছু সময় কাটাতে পারেন এখানে। বর্ষায় পাহাড় আর সাগরের অনন্য সৌন্দর্য উপভোগের এই অপূর্ব সুযোগে শহরের কোলাহল আর ব্যস্ততাকে দূরে ঠেলে চলে আসুন উইন্ডি টেরেস-এ।   বিস্তারিত জানতে ফোন: ০১৭৮১২০০৫০০, ০১৭৬০২৪৩০৬১।

 

কোরিয়ান খাবার নিয়ে কোরিয়ান এক্সপ্রেস

রাজধানীর বসুন্ধরা আবাসিকের পাশে অবস্থিত ৩০০ ফুট রাস্তার পাশের জায়গাটি এই মুহূর্তে তরুণ-তরুণীদের জনপ্রিয় স্থানে পরিণত হয়েছে। ফলে সেখানে গড়ে উঠেছে অনেকগুলো রেস্টুরেন্ট। সেই রেস্টুরেন্টগুলোতে সকাল-সন্ধ্যা দারুণ ভিড় লক্ষ্য করা যায়। এরকমই একটি জনপ্রিয় ফুড শপ কোরিয়ান এক্সপ্রেস। শুধু কোরিয়ান খাবার দিয়ে নিজেদের মেন্যু সাজিয়েছে রেস্টুরেন্টটি। গ্লোবাল ফুড জংশনখ্যাত এলএসপ্যারাগাসের ভিতরে অবস্থিত কোরিয়ান এক্সপ্রেস এরই মধ্যে ক্রেতাদের মধ্যে ভালো সাড়া জাগিয়েছে। এমনটাই দাবি করলেন রেস্টুরেন্টের তরুণ উদ্যোক্তা আল আমিন আর নূর আহমেদ। এ লেভেল পড়ুয়া নবীন এই উদ্যোক্তা বলেন, ‘পড়াশোনার পাশাপাশি এটি শুরু করেছি। রেসপন্স ভালোই পাচ্ছি। আমাদের সবচেয়ে বড় বিশেষত্ব ওয়ার্ল্ড কোয়ালিটির ফুড। ’ ঠিকানা : কোরিয়ান এক্সপ্রেস, এলএসপ্যারাগাস, ৩০০ ফুট রোড, ৮৮(খ) খিলক্ষেত, বসুন্ধরা আবাসিক এলাকার বিপরীতে, ঢাকা-১২২৯। মোবাইল : ০১৭৪১০২২৬৯০।

 

প্যারিস গ্যালারির ট্রেন্ডি কালেকশন

বর্ষার এই সময়ে সব বয়সীর জন্য ট্রেন্ডি সব পোশাকে সেজেছে লাইফস্টাইল ও ফ্যাশন জোন প্যারিস গ্যালারি। প্যারিস গ্যালারির ঈদ সম্ভারের মধ্যে রয়েছে ছেলেদের জন্য স্যুট-ব্লেজার, শার্ট, টি-শার্ট, জিন্স, গ্যাবার্ডিন, ফ্যাশন এক্সেসরিজ ইত্যাদি। মেয়েদের জন্য রয়েছে শাড়ি, লেহেঙ্গা, থ্রি-পিস, কুর্তি, জিন্স, টপস, প্লাজো, ওড়না থেকে শুরু করে ব্যাগ এক্সেসরিজ। প্যারিস গ্যালারির বিশেষ আয়োজন প্রিন্স কোট, শেরওয়ানি, পাঞ্জাবি, পাগড়ি, নাগ্রা, গাউন, লেহেঙ্গাসহ এক্সক্লুসিভ ব্রাইডাল কালেকশন। রয়েছে পারফিউম, বডি স্প্রে ইত্যাদিসহ এক ছাদের নিচে ফ্যাশনের সব আয়োজন। যোগাযোগ : প্যারিস গ্যালারি, লেভেল-৩, ব্লক-সি, দোকান নং- ১৪, ১৫, ১৬, যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা-১২২৯। মোবাইল : ০১৭১২০৪৭৭৩০।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
up-arrow