Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১ সেপ্টেম্বর, ২০১৬ ২১:৩৭
যত আয়োজন
যত আয়োজন

>> ট্রাস্ট মার্ট

আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে সব বয়সীর ট্রেন্ডি সব পোশাকের সমাহার নিয়ে সেজেছে ট্রাস্ট মার্টের আউটলেট। ছেলেদের জন্য স্যুট-ব্লেজার, শার্ট, টি-শার্ট, জিন্স, গ্যাবার্ডিন ইত্যাদির পাশাপাশি মেয়েদের ফ্যাশনেবল কুর্তি, জিন্স, টপস, সালোয়ার কামিজ, প্লাজো, ওড়না, ফতুয়া, শার্ট, টি-শার্ট।

রয়েছে পারফিউম, বডি স্প্রে, অর্নামেন্টস, বেল্ট ও জুতা। বিশেষ সংগ্রহে রয়েছে শেরওয়ানি, পাঞ্জাবি, পাগড়ি, নাগ্রা, গাউন, লেহেঙ্গাসহ এক্সক্লুসিভ সব ব্রাইডাল কালেকশন। যোগাযোগ : ট্রাস্ট মার্ট, লেভেল জিএফ, দোকান নম্বর ১৮, ১৯, ২০ [গ্রাউন্ড ফ্লোর] যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা-১২২৯।

 

>> পিজিয়ন

তারুণ্যের ফ্যাশন ট্রেন্ড পিজিয়ন টি-শার্টে এনেছে নতুন চমক। ওয়েস্টার্ন থিম বেইজড করে তৈরি করা হয়েছে গরজেইস লুকের ওয়াশেবল টি-শার্ট। শতভাগ কটন কাপড়ের তৈরি টি-শার্টগুলো মূলত ডিপ ও লাইট কালারের প্যাটার্নে তৈরি। কালার ভেরিয়েশনে প্রাধান্য পেয়েছে নেভি ব্লু, রেড, মেরুন, গ্রিন, কমলা। রং ও ডিজাইনে বৈচিত্র্যভরা টি-শার্ট ছাড়াও রয়েছে পলো শার্ট। ঢাকার নিউমার্কেট, নূরজাহান মার্কেট, ধানমন্ডির বিভিন্ন শপিংমল, মিরপুরসহ শহরের প্রায় প্রতিটি মার্কেটে এবং দেশের বিভিন্ন জেলা শহরের মার্কেটগুলোতে রয়েছে পিজিয়নের ডিলার। একমাত্র পাইকারি ও খুচরা বিক্রয়কেন্দ্র : বাড়ি ২, রোড ৩, মিরপুর অরিজিনাল ১০, ঢাকা। মোবা: ০১৭১২-১৯৩০৫১।

 

>> বিন্দু

ঈদকে সামনে রেখে নতুন নতুন সব ডিজাইনের পোশাকের প্রাধান্য দিয়েছে ফ্যাশন হাউস বিন্দু। সেই সঙ্গে শরতের আমেজও রয়েছে। প্রতিটি উৎসবে ফ্যাশন হাউস বিন্দু সাজে নতুন সাজে। এবারের ঈদও বিন্দুর রয়েছে আকর্ষণীয় টি-শার্ট, পলো টি-শার্ট ও শার্ট, পাঞ্জাবি ইত্যাদি। এসব পোশাকের ডিজাইন ও রঙে রয়েছে বৈচিত্র্য ও আধুনিকতার ছাপ। বিশেষ করে তারুণ্যের কথা মাথায় রেখে পোশাক তৈরি করে এ পোশাক হাউসটি। খুচরার পাশাপাশি পাইকারি ও বিক্রয় হয় এসব পোশাক। শোরুম : ৯০, ১২৫, ১২৬ আজিজ সুপার মার্কেট [দ্বিতীয় তলা], শাহবাগ, ঢাকা। যোগাযোগ : ০১৭১৭-৩৬১ ৭৩০।

 

২০টি দেশের খাবার

মালয়েশিয়া বা সিঙ্গাপুর নয়, বিশ্বের ২০টি দেশের ভিন্ন ভিন্ন খাবারের মেন্যু নিয়ে এসেছে ‘এল এস প্যারাগাস’। বসুন্ধরার ঠিক পাশেই ৩০০ ফিটে ইন্টারন্যাশনাল ফুড কোট ‘এলএসপ্যারাগাস’। এটিই বাংলাদেশের প্রথম এবং একমাত্র ফুড কোট যা মালয়েশিয়া ও সিঙ্গাপুরের আদলে তৈরি। নয়নাভিরাম আলোকসজ্জা আর প্রাকৃতিক নৈসর্গিক দৃশ্য ‘এলএসপ্যারাগাস’কে দিয়েছে অপূর্ব রূপ। ভিন্ন ভিন্ন দেশের ভিন্ন ভিন্ন স্বাদের খাবারের আয়োজন রয়েছে এখানে। সাব-কন্টিনেন্টাল এবং ফারইস্ট সব খাবারের পাশাপাশি মূল আকর্ষণ হলো বিভিন্ন দেশের সি-ফুড। মনোরম পরিবেশের ‘এলএসপ্যারাগাসে’ রয়েছে গ্রিক, মালয়েশিয়ান, মেক্সিকান, ইতালিয়ান, তুর্কি, ইন্ডিয়ান, আফগান, লেবানন, কানাডিয়ান, আমেরিকান, আফ্রিকান ফুড ও ভিনদেশি সালাদের স্বাদ। রয়েছে থাইল্যান্ড ও চাইনিজের স্পেশাল আয়োজন। এ ছাড়াও রয়েছে কোরিয়ান, পাকিস্তানি, অ্যারাবিয়ান খাবারের বিলাসী আয়োজন। খাবারের পাশাপাশি সন্ধ্যার আয়োজনে থাকে লাইভ মিউজিকের ব্যবস্থা। রেস্টুরেন্টটিতে ছোট্ট সোনামণিদের জন্য রয়েছে কিডস জোন। সরাসরি সংগীতের সঙ্গে সাধারণ খাবার তো বটেই রয়েছে বারবিকিউ পার্টির ব্যবস্থাও। ঠিকানা : এলএসপ্যারাগাস, ৩০০ ফিট রোড, ৮৮(খ) খিলক্ষেত, বসুন্ধরা আবাসিক এলাকার বিপরীতে, ঢাকা-১২২৯।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
up-arrow