Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৮ সেপ্টেম্বর, ২০১৬ ২১:৫৪
যত আয়োজন
যত আয়োজন
গ্রামীণ ইউনিক্লো

>> গ্রামীণ ইউনিক্লো

এবারের ঈদ উৎসবেও গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে এক্সক্লুসিভ ঈদ কালেকশন। তাই গ্রামীণ ইউনিক্লো অন্যান্য পোশাকে নিয়ে এসেছে লিনেন শার্ট, পোলো শার্ট এবং বিভিন্ন ফাংশনাল জিনস। এ ছাড়া মেয়েদের কামিজ, লেগিংস, পালাজ্জো ছাড়াও এনেছে ট্রেন্ডি পেন্সিলপ্যান্ট। ঈদ উপলক্ষে বিভিন্ন সফট অ্যান্ড কালেকশনে থাকছে বিশেষ ছাড়।

গ্রামীণ ইউনিক্লোর ৯টি আউটলেট আছে। বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড় (এলিফ্যান্ট রোড), খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড এবং গুলশান-বাড্ডা লিংক রোড।

 

>> স্টাইলিস্টা

স্টাইলিস্টার পোশাক মানেই ভিনদেশি আমেজ। সামনেই ঈদ। বিশেষ দিনের বিশেষ আয়োজনে নতুন করে সাজতে চায় সবাই। তাই এবারের ঈদে ওয়েস্টার্ন ফ্যাশন ট্রেন্ড স্টাইলিস্টা নিয়ে এসেছে আকর্ষণীয় ঈদ কালেকশন। স্টাইলিস্টার নতুন পোশাকের পসরায় রয়েছে মেয়েদের ওয়েস্টার্ন পোশাক, বাচ্চাদের পার্টি ড্রেস, তারুণ্যের ট্রেন্ডি পোশাক। স্টাইলিশ কুর্তি, গাউন, টপস, কটি, হিজাবের পাশাপাশি রয়েছে আকর্ষণীয় এক্সক্লুসিভ ব্যাগ আর এক্সেসরিজ কালেকশন। যোগাযোগ : স্টাইলিস্টা, দোকান নম্বর ২০২, লেভেল-২, পুলিশ প্লাজা, গুলশান-১ [শুটিং ক্লাব]।

>> ওমেন্স ওয়ার্ল্ড

সামনেই ঈদ। বিশেষ দিনে সবাই চাই নিজেকে সুন্দর করে সাজাতে। আর তাই এই ঈদে সবার মাঝে অনন্যা হয়ে উঠতে আসুন ওমেন্স ওয়ার্ল্ডে। ঈদ সামনে রেখে আগাম প্রস্তুতির জন্য গ্রাহকের সুবিধা অনুযায়ী প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে আকর্ষণীয় প্যাকেজ। দারুণ ছাড়ে এই আকর্ষণীয় প্যাকেজে নিয়মিত সেবার সঙ্গে থাকছে ব্রাইডাল ফেসিয়াল, স্পেশাল ফেসিয়াল, পেডিকিউর মেনিকিউরসহ পছন্দের হেয়ার কাট। সবই পাচ্ছেন মাত্র ১৫০০ টাকায়। যোগাযোগ : গুলশান, বনানী, উত্তরা, কাকরাইল এবং ধানমন্ডিসহ মিরপুর, বনানী নেভির আউটলেটে। হেডকোয়ার্টার ০১৭৩৩২২৬১৫৭।

 

>>  ক্যাটস আই

ক্যাটস আই স্টোরগুলোতে এসেছে পাঞ্জাবি, শার্ট, চিনো বটম, জিন্স, পলো বা টি-শার্টের ফরমাল ও ক্যাজুয়াল লাইন। ওভেন, নিট ও সিঙ্গেল জার্সি কাপড়ের এসব পোশাকে থাকছে স্লিম ফিট প্যাটার্ন ও ডিজাইনেও থাকছে সমকালীন ট্রেন্ড। মেয়েদের জন্য থাকছে সিম্পল প্যাটার্নের টিউনিক কুর্তি বা কামিজ। কো-ব্র্যান্ড মুনসুন রেইনে থাকছে কাপড় ও কলার বৈচিত্র্যে ফিটিংস পাঞ্জাবি। ঈদের কেনাকাটায় বাড়তি স্বাধীনতা এনে দিতে ক্যাটস আই দিচ্ছে দুটি পণ্য কেনায় পরবর্তী পণ্যে ২০ ভাগ ছাড়। জাপান গার্ডেন সিটি, বসুন্ধরা সিটি, গুলশান ২ ও যমুনা ফিউচার পার্কসহ এলিফ্যান্ট রোডের ক্লিয়ারেন্স আউটলেটে থাকছে এই সুবিধা।

 

>> পিজিয়ন

তারুণ্যের ফ্যাশন হাউস পিজিয়ন টি-শার্টে নিয়ে এসেছে নতুন চমক। ওয়েস্টার্ন থিম বেইজ করে  তৈরি করা হয়েছে গর্জিয়াস লুকের ওয়াশড টি-শার্ট। শতভাগ কটন কাপড়ের তৈরি টি-শার্টগুলো মূলত ডিপ ও লাইট কালারের প্যাটার্নে তৈরি। কালার ভেরিয়েশনে প্রাধান্য পেয়েছে নেভি ব্লু, রেড, মেরুন, গ্রিন, কমলা। রং ও ডিজাইনে বৈচিত্র্যভরা টি-শার্ট ছাড়াও রয়েছে পলো শার্ট। ঢাকার নিউমার্কেট, নূরজাহান মার্কেট, ধানমন্ডির বিভিন্ন শপিংমল, মিরপুরসহ শহরের প্রায় প্রতিটি মার্কেটে এবং দেশের বিভিন্ন জেলা শহরের মার্কেটগুলোতে রয়েছে পিজিয়নের ডিলার। একমাত্র পাইকারি ও খুচরা বিক্রয়কেন্দ্র : বাড়ি ২, রোড ৩, মিরপুর অরিজিনাল ১০, ঢাকা। মোবা: ০১৭১২-১৯৩০৫১ ও ০১৬৭০৭৩৪৭৩৮।

>> ট্রাস্ট মার্ট

ঈদ মানেই আনন্দ। আর তাই আসছে ঈদুল আজহাকে সামনে রেখে সব বয়সীর ট্রেন্ডি পোশাকের সমাহার নিয়ে সেজেছে ট্রাস্ট মার্টের আউটলেট। ছেলেদের জন্য স্যুট-ব্লেজার, শার্ট, টি-শার্ট, জিন্স, গ্যাবার্ডিন ইত্যাদির পাশাপাশি মেয়েদের ফ্যাশনেবল কুর্তি, জিন্স, টপস, সালোয়ার-কামিজ, প্লাজো, ওড়না, ফতুয়া, শার্ট, টি-শার্ট। আরও রয়েছে পারফিউম, বডি স্প্রে, অর্নামেন্টস, বেল্ট ও জুতাসহ বিভিন্ন গিফট। বিশেষ কালেকশনে রয়েছে শেরওয়ানি, পাঞ্জাবি, পাগড়ি, নাগ্রা, গাউন, লেহেঙ্গাসহ এক্সক্লুসিভ কালেকশন। যোগাযোগ : ট্রাস্ট মার্ট, লেভেল জিএফ, দোকান নম্বর ১৮, ১৯, ২০ [গ্রাউন্ড ফ্লোর] যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা।

অনলাইনে জোভাগো

দেশের সর্বপ্রথম অনলাইন হোটেল বুকিং সার্ভিস জোভাগো এবার পূর্ণাঙ্গ রূপে বাংলাদেশে যাত্রা শুরু করেছে। জোভাগো বাংলাদেশের ৬৪টি জেলায় এবং ৯০০টির বেশি হোটেলসহ বিশ্বের ২০০,০০০টি হোটেলের দায়িত্ববান সঙ্গী। পরিবার, করপোরেট অথবা আউটডোর মিটিং বা ভ্রমণের জন্য একটিমাত্র ক্লিক করলেই সঙ্গে সঙ্গে হোটেল বুকিং। এ ছাড়াও জোভাগো দিচ্ছে বিভিন্ন প্যাকেজে আকর্ষণীয় ডিসকাউন্ট। টেকনোলজির এই যুগে জোভাগো আবির্ভূত হয়েছে গেম চেঞ্জার হিসেবে। বাংলাদেশের ভ্রমণকারীদের ভ্রমণকালীন থাকার জায়গার ভাবনা দূর করতে নিরলস কাজ করে যাচ্ছে জোভাগো টিম। ঈদ কিংবা পুজোর লম্বা ছুটিতে ঘুরতে যাবেন ঠিক করলেন। নিজে নিজে আর কত। এই ঝঞ্ঝাটের কাজটি এবার করবে জোভাগো টিম। আর হোটেলের রুম এবং সার্ভিস সম্পর্কিত যে কোনো সহযোগিতার জন্য জোভাগো কল সেন্টারে ফোনও করতে পারেন। সঠিক তথ্য আর সেরা দাম, জোভাগোর অঙ্গীকার। লড়াধমড়.হবঃ একটি মাত্র ঠিকানায় পাওয়া যাবে ১৫ কোটি ভ্রমণ আবাসনের সহজ পথ।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
up-arrow