Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ৭ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৬ অক্টোবর, ২০১৬ ২৩:৫৬
যত আয়োজন
যত আয়োজন
অরা বিউটি

>> অরা বিউটি লাউঞ্জ

রাজধানীর বেইলি রোডের অরা বিউটি লাউঞ্জ গ্রাহকদের জন্য চালু করেছে হ্যাপি আওয়ার সেবা। এই সেবা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত। এ সময়ে গ্রাহকের সব ধরনের সেবায় রয়েছে ২০% ছাড়। হেয়ার রিবন্ডিং, ব্রাইডাল মেহেদি, ব্রাইডাল ফেসিয়াল, গ্লো অ্যান্ড শাইনিং ফেসিয়াল, পার্টি মেকআপ, ফেসিয়াল, মেনিকিউর-পেডিকিউর, হেয়ার কাটিং অ্যান্ড স্টাইল, হেয়ার কালারিং, ফুট ম্যাসাজের মতো নিয়মিত সেবা তো থাকছেই। যোগাযোগ : গোল্ড প্যালেস (২য় তলা), ৩ নিউ বেইলি রোড, ঢাকা। ফোন : ৯৩৩৩২৬৬।

 

>> নিপুণ

ফ্যাশন হাউস নিপুণে চলছে পূজার ফ্যাশন। সুতি, লিনেন, ভয়েল, সুতিস্ন্যাব, সুতি হ্যান্ডলুম, অ্যান্ডি ও জয়সিল্ক কাপড়ে করা হয়েছে মুসলিম ডিজাইন, অলঙ্কার মোটিভ, ফ্লোরাল মোটিভ, জ্যামিতিক মোটিভ, পারসিয়ান ডিজাইন। প্যাস্টেল কালারে স্ক্রিনপ্রিন্ট, ব্লক প্রিন্ট, কম্পিউটার অ্যামব্রয়ডারি, হাতের কাজের পোশাকগুলোতে ওড়না হিসেবে রয়েছে তাঁত আর হাফসিল্ক এবং মিশ্র কাপড়ের ওড়না। পূজার আয়োজনে আরও থাকছে কুর্তি, শাড়ি, ছোটদের সালোয়ার কামিজ, ফ্রক, শার্ট এবং পাঞ্জাবি। এসব পোশাক পাওয়া যাবে নিপুণের ঢাকা, চট্টগ্রাম, সিলেটসহ প্রতিটি শো-রুমে।

 

পিজিয়ন

তারুণ্যের ফ্যাশন হাউস পিজিয়ন টি-শার্টে নিয়ে এসেছে নতুন চমক। ওয়েস্টার্ন থিম বেইজ করে  তৈরি করা হয়েছে গর্জিয়াস লুকের ওয়াশড টি-শার্ট। শতভাগ কটন কাপড়ের তৈরি টি-শার্টগুলো মূলত ডিপ ও লাইট কালারের প্যাটার্নে তৈরি। কালার ভেরিয়েশনে প্রাধান্য পেয়েছে নেভি ব্লু, রেড, মেরুন, গ্রিন, কমলা। রং ও ডিজাইনে বৈচিত্র্যভরা টি-শার্ট ছাড়াও রয়েছে পলো শার্ট। ঢাকার নিউমার্কেট, নূরজাহান মার্কেট, ধানমন্ডির বিভিন্ন শপিংমল, মিরপুরসহ শহরের প্রায় প্রতিটি মার্কেটে এবং দেশের বিভিন্ন জেলা শহরের মার্কেটগুলোতে রয়েছে পিজিয়নের ডিলার। একমাত্র পাইকারি ও খুচরা বিক্রয়কেন্দ্র : বাড়ি ২, রোড ৩, মিরপুর অরিজিনাল ১০, ঢাকা। মোবা : ০১৭১২-১৯৩০৫১ ও ০১৬৭০৭৩৪৭৩৮।

 

>>  রঙ বাংলাদেশ

চলছে ‘রঙ বাংলাদেশ’-এর অভিযাত্রা। গত ১ অক্টোবর পঞ্চদশ শাখার উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির কর্ণধার সৌমিক দাস। আরও উপস্থিত ছিলেন রঙ বাংলাদেশ-এর সিওও অভিজিৎ রায়, সাদিয়া খান, যুবায়ের আবদুল্লাহ, শুভানুধ্যায়ী-বন্ধু-স্বজনসহ গণ্যমান্য অতিথিরা। বর্তমানে রঙ বাংলাদেশ-এর ১৫টি আউটলেট। সব আউটলেটেই ভোক্তারা পাবেন পছন্দের পোশাক, অ্যাকসেসরিজ, হোমটেক্সটাইল। ডিজাইনেও রয়েছে নতুনত্ব। নতুন শাখার ঠিকানা : বাড়ি-০৫, নিচ তলা, জেলা সদর রোড, আকুর টাকুর পাড়া, টাঙ্গাইল।

 

>> প্রীতিলতা

গত ২৩ সেপ্টেম্বর বীর বাঙালি কন্যা প্রীতিলতার আত্মাহুতির ৮৪ বছর পূর্ণ উপলক্ষে তার স্মরণে ও চলচ্চিত্র নির্মাণ কাজের অংশ হিসেবে www.banglarpritilata.com নামে একটি ওয়েবসাইটের উদ্বোধন করা হয়। পাশাপাশি প্রীতিলতার প্রতিকৃতিতে তৈরি একটি টি-শার্টেরও উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ফেরদৌসী প্রিয়ভাষিনী, বিবি রাসেল, আয়শা খানম, সেলিনা হোসেন, শ্যামল দত্তসহ আরও অনেকেই। টি-শার্টটির ডিজাইন করছেন চিত্রশিল্পী সুমন। ‘প্রীতিলতা’ শিরোনামে চলচ্চিত্রটির প্রচারণার অংশ হিসেবে এই টি-শার্টটির বাজারজাত করা হবে। এখন শুধুই সময়ের অপেক্ষা— প্রীতিলতা থাকবে কোটি বাঙালির অন্তরে।

 

>> ওয়েডিং আর্ট-এ আকর্ষণীয় প্যাকেজ

শীতকালকে বিয়ের সিজন বলা হলেও বছরের অন্য সময়টিতে কিন্তু থেমে থাকে না বিয়ের আয়োজন। আর অক্টোবর মাস চলছে তাই বিয়ের সিজনও খুব বেশি দূরে নেই। এই সময়কে সামনে রেখে ওয়েডিং আর্ট নিয়ে এসেছে বিয়ের বর-কনের জন্য আকর্ষণীয় প্যাকেজ। এর বাইরে থাকছে ওয়েডিং বুকসহ অন্যান্য সুবিধা। ওয়েডিং আর্টে বিয়ের ছবি ও সিনেমেটোগ্রাফির বুকিংয়ের জন্য যোগাযোগ করতে পারেন ০১৬৮৮৭১৯৭৪৭ এই নম্বরে। ফেসবুক : fb.com/colourstudiobd ঠিকানা : ওয়েডিং আর্ট, হাউস-২৫, রোড-৪, রূপনগর আবাসিক এলাকা, মিরপুর ২, ঢাকা।

 

>> আড়ং

সম্প্রতি আড়ং-এর ওয়ারী আউটলেটে অনুষ্ঠিত হয়ে গেল পূজা ২০১৬ প্রদর্শনী অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন আড়ং-এর রিওয়ার্ড কার্ড মেম্বার ও বিভিন্ন মিডিয়া প্রতিনিধি। ফ্যাশন শোটি কোরিওগ্রাফি করেন আজরা মাহমুদ। পূজা কালেকশনে প্রাধান্য পেয়েছে সুতি, মসলিন এবং হাফ সিল্কে ফুলেল মোটিফ। রঙে রয়েছে লাল-সাদার পাশাপাশি সুবজ, হলুদ এবং মেজেন্টার ছোঁয়া। রয়েছে ছেলেদের ট্রেন্ডি কোটি।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
up-arrow