Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৩ অক্টোবর, ২০১৬ ২২:০২
যত আয়োজন
যত আয়োজন

ট্রাস্ট মার্ট-এ বাহারি কালেকশন

সব বয়সীদের ট্রেন্ডি সব পোশাকের সমাহার নিয়ে সেজেছে ট্রাস্ট মার্টের আউটলেট। ছেলেদের জন্য শার্ট, টি-শার্ট, জিন্স, গ্যাবার্ডিন, স্যুট-ব্লেজার ইত্যাদির পাশাপাশি মেয়েদের জন্য রয়েছে ফ্যাশনেবল কুর্তি, জিন্স, টপস, সালোয়ার কামিজ, প্লাজো, ওড়না, ফতুয়া, শার্ট, টি-শার্ট।

রয়েছে পারফিউম, বডি স্প্রে, অর্নামেন্টস, বেল্ট ও জুতা। বিশেষ সংগ্রহে রয়েছে শেরওয়ানি, পাঞ্জাবি, পাগড়ি, নাগ্রা, গাউন, লেহেঙ্গাসহ এক্সক্লুসিভ সব ব্রাইডাল কালেকশন। যোগাযোগ : ট্রাস্ট মার্ট, লেভেল জিএফ,  দোকান নম্বর ১৮, ১৯, ২০ [গ্রাউন্ড ফ্লোর] যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা-১২২৯।

 

এলএসপ্যারাগাসে এবার একসঙ্গে ২০ দেশের খাবার

মালয়েশিয়া কিংবা সিঙ্গাপুরের মতো উন্নত বিশ্বে বিভিন্ন ফুড জংশন দেখা যায়। যেখানে বিশ্বের নানা দেশের খাবার মেলে এক ছাদের নিচেই। ঠিক সেরকমই বাংলাদেশে প্রথমবারের মতো একসঙ্গে ২০টি দেশের ভিন্ন ভিন্ন খাবার নিয়ে এসেছে এলএসপ্যারাগাস। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ঠিক পাশেই ৩০০ ফিট রাস্তায় অবস্থিত ইন্টারন্যাশনাল ফুড জংশন ‘এলএসপ্যারাগাস’। নয়নাভিরাম আলোকসজ্জা আর প্রাকৃতিক নৈসর্গ একে দিয়েছে নান্দনিক রূপ। সাব-কন্টিনেন্টাল এবং ফারইস্ট সব খাবারের পাশাপাশি এখানকার মূল আকর্ষণ হলো বিভিন্ন দেশের সি-ফুড। এলএসপ্যারাগাসে গ্রিক, মালয়েশিয়ান, মেক্সিকান, ইতালিয়ান, তুর্কি, ইন্ডিয়ান, আফগান, লেবাননী, কানাডিয়ান, আমেরিকান, আফ্রিকান ফুড ও ভিনদেশি সালাদের স্বাদ মিলবে চাইলেই। রয়েছে থাইল্যান্ড ও চাইনিজের  স্পেশাল আয়োজন। এ ছাড়াও রয়েছে কোরিয়ান, পাকিস্তানি, এরাবিয়ান খাবারের বিলাসী আয়োজন। রেস্টুরেন্টটিতে ছোট্ট সোনামণিদের জন্য রয়েছে কিডস জোন। সরাসরি সংগীতের সঙ্গে রয়েছে বারবিকিউ পার্টির ব্যবস্থাও। ঠিকানা : এলএসপ্যারাগাস, ৩০০ ফিট রোড, ৮৮(খ) খিলক্ষেত, বসুন্ধরা আবাসিক এলাকার বিপরীতে,  ঢাকা-১২২৯।

 

রিচম্যান-লুবনানের নতুন শাখা

সম্প্রতি নরসিংদীর কেন্দ্র ডাকবাংলা রোডের আজগর ম্যানসনের নিচতলায় তৈরি পোশাকের জনপ্রিয় ব্র্যান্ড লুবনান রিচম্যানের নতুন শাখা চালু হলো।

শোরুমের উদ্বোধন করেন লুবনান ট্রেড কনসোর্টিয়াম লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ জুনাইদ ও ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক খান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আকরাম হোসেন, চিফ ডিজাইনার নাইমুল হক খান, পরিচালক মুনিরুল হক খানসহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তা, মিডিয়া কর্মী ও ক্রেতারা। ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক খান বলেন, ফ্যাশনেবল ফরমাল  পোশাকের জন্য পুরুষদের একমাত্র আস্থার প্রতিষ্ঠান হিসেবে রিচম্যান আজ সবার প্রিয়। আর বিয়ে থেকে শুরু করে যে কোনো উৎসবে পুরুষের পরার জন্য লুবনানের পাঞ্জাবি প্রথম পছন্দের জায়গাটি অর্জন করতে পেরেছে। এর কারণ আমরা প্রথমে ক্রেতাদের চাহিদা, সময় এবং সাধ্য বিবেচনা করি। আর পোশাক তৈরিতে মানের ক্ষেত্রে কখনই আপস করি না।   রাজধানীর বাইরে সবার চাহিদা মেটাতে নরসিংদীর শোরুমটিতেও ছেলেদের সব ধরনের পোশাক ও অনুষঙ্গ পাওয়া যাচ্ছে।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
up-arrow