Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ২১ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২০ অক্টোবর, ২০১৬ ২১:৪৫
যত আয়োজন
যত আয়োজন

ওয়েস্টার্ন থিমের টি-শার্ট

তারুণ্যের ফ্যাশন ট্রেন্ড পিজিয়ন টি-শার্টে এনেছে নতুন চমক। দেশীয় ঢঙে ওয়েস্টার্ন থিম নিয়ে বেশ কিছু নতুন ডিজাইনের টি-শার্ট নিয়ে এসেছে ফ্যাশন হাউস ‘পিজিয়ন’। রয়েছে একই থিম নিয়ে লেডিস টি-শার্ট এবং বাচ্চাদের টি-শার্ট, পলো শার্ট। বাহারি ডিজাইনের এসব এক্সক্লুসিভ টি-শার্ট তরুণ্যের পছন্দের শীর্ষে। রং ও ডিজাইনে বৈচিত্র্যে ভরা টি-শার্ট ছাড়াও রয়েছে পলো শার্ট। ঢাকার নিউ মার্কেট, নূরজাহান মার্কেট, ধানমন্ডির বিভিন্ন শপিংমল, মিরপুরসহ শহরের প্রায় প্রতিটি মার্কেটে এবং দেশের বিভিন্ন জেলা শহরের মার্কেটগুলোতে রয়েছে পিজিয়নের ডিলার।  একমাত্র পাইকারি ও খুচরা বিক্রয়কেন্দ্র : বাড়ি-২, রোড-৩, মিরপুর অরিজিনাল ১০, ঢাকা। মোবাঃ ০১৭১২-১৯৩০৫১।

 

লেজার ট্রিট এবং এক্সপ্রেশানস-এর চুক্তি

সম্প্রতি এক্সপ্রেশানসের কার্যালয়ে লেজার ট্রিট এবং বিজ্ঞাপনী সংস্থা এক্সপ্রেশানস লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুযায়ী লেজার ট্রিট তাদের সব পণ্যের বিজ্ঞাপন এবং ব্র্যান্ডিংয়ের কাজ সম্পন্ন করার জন্য এক্সপ্রেশানস লিমিটেডকে নিয়োগ দিয়েছে।  এই অনুষ্ঠানে লেজার ট্রিটের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা সরকার মাহবুব আহমেদ শামিম এবং এক্সপ্রেশানস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রামেন্দু মজুমদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

 

ডিউ-এর গ্র্যান্ড ওপেনিং

সম্প্রতি ডাইনামিক কনজ্যুমার অ্যান্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিউ নামে নতুন কনজ্যুমার সামগ্রী যেমন— ডিটারজেন্ট পাউডার, কাপড় কাঁচার বল সাবান, লন্ড্রি সাবান ও বিউটি সোপের উৎপাদন ও বাজারজাতকরণের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট কণ্ঠশিল্পী আবিদা সুলতানা।  বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট কবি, লেখক রেজাউদ্দিন স্টালিনসহ আরও অনেকে।

 

বিন্দুর নতুন পোশাক

হেমনেমশর নতুন পোশাকের সমারোহে সেজেছে বিন্দু। বিন্দুর রয়েছে আকর্ষণীয় টি-শার্ট, পলো টি-শার্ট ও শার্ট, পাঞ্জাবি ইত্যাদি। খুচরা ও পাইকারি বিক্রয়ের জন্য যোগাযোগ করুন।  ৯০, ১২৫, ১২৬ আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহবাগ, ঢাকা।

 

বর্ণিল আয়োজনে সানসিল্ক

গত ১৫ অক্টোবর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলের গ্র্যান্ড বলরুমে অনুষ্ঠিত হয়ে গেল ‘সানসিল্ক প্রেজেন্টস অল থিংস হেয়ার’। সানসিল্ক-এর রিলঞ্চ এবং নতুন অনলাইন প্লাটফর্ম ‘অল থিংস হেয়ার’ (এটিএইচ)-এর লঞ্চ উপলক্ষে করা হয় এই বর্ণিল আয়োজন। গত কয়েক বছরে এদেশের ‘সানসিল্ক গার্লস’ যেমন এগিয়েছে, তাদের সঙ্গে সঙ্গে বদলেছে সানসিল্কও। এবার ‘বাহিরে নতুন, ভিতরে দারুণ’ এই পরিচয়ে সানসিল্ক আবারও আসছে নতুন রূপে। এই ইভেন্টের মাধ্যমে কনজ্যুমারদের কাছে নতুন কমিউনিকেশন প্লাটফর্ম ‘অল থিংস হেয়ার’ তুলে ধরা হয়েছে। এই ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে রমণীদের জন্য লেটেস্ট সব হেয়ার স্টাইল ও ট্রেন্ড অনলাইনে সবার সঙ্গে শেয়ার করার সুযোগ করে দেবে। এতে টিউটোরিয়ালগুলো দেখে দেখে ঘরে বসে সহজেই সেসব হেয়ার স্টাইল নিজে অ্যাপ্লাই করতে পারবেন।  ইউটিউবে All Things Hair Bangladesh লিখে সার্চ দিলে চলে আসবে ভিডিও। fb.com/AllthingshairBD ফেসবুক পেজ তো আছেই। এ ছাড়া সেলিব্রেটি শোস্টপারস-জাহানারা আলম, মেহজাবিন চৌধুরী, নুসরাত ফারিয়া এবং জান্নাতুল ফেরদৌস পিয়ার নজরকাড়া উপস্থিতি ও হেয়ারস্টাইল ইভেন্টটিকে করে তোলে আরও বর্ণিল।  ইভেন্টটির মেকওভার পার্টনার ছিল পারসোনা।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
up-arrow