শুক্রবার, ৬ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

যমুনায় ব্র্যান্ড কিউ

এক ছাদের নিচে বিশ্বসেরা ব্র্যান্ডের প্রোডাক্ট নিয়ে যমুনায় যাত্রা শুরু করল ব্র্যান্ড কিউ। ব্র্যান্ড কিউতে পাচ্ছেন আন্তর্জাতিক ব্র্যান্ডের লেদার জ্যাকেট, ওয়েস্টার্ন সুয়েটার, লেডিস জ্যাকেট, ব্লেজার, স্যুট, শীতের জুতাসহ ছেলে ও মেয়েদের শীতের সব পোশাক। এ ছাড়াও রয়েছে শার্ট, টি-শার্ট, জিন্স, ফতুয়া, সালোয়ার-কামিজ, কুর্তি, জিন্স, গ্যাবার্ডিন, টপস, সালোয়ার কামিজ, প্লাজো, ওড়না, ফ্যাশন এক্সেসরিজ ইত্যাদি। এ ছাড়া রয়েছে এক্সক্লুসিভ ব্রাইডাল লেহেঙ্গা। যোগাযোগ : ব্র্যান্ড কিউ, দোকান নং- ২১, ২২, ২৩, লেভেল-১, যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা-১২২৯। মোবাইল : ০১৭-১২০৪৭৭৩০।

 

সমীকরণে শীতের পোশাক

ফ্যাশন জগতের অনন্য নাম সমীকরণ। তারুণ্যের পছন্দের দেশীয় ফ্যাশন হাউস সমীকরণ এই শীতে নিয়ে এসেছে হুডি, ফুল স্লিভ টি-শার্ট, ফুলস্লিভ পলো টি-শার্ট, ম্যাগি হুডি ইত্যাদি। এ ছাড়াও সমীকরণে ছোটদের শীতের হুডি, সুয়েটার ও ফুলহাতা টি শার্টও পাওয়া যাচ্ছে। এ ছাড়াও নিয়মিত পোশাকের মধ্যে শার্ট, টি-শার্ট, ফতুয়া তো আছেই! সমীকরণের সব পোশাক পাইকারি ও খুচরা বিক্রি  করা হয়। যোগাযোগ : ৬২-৬৩ আজিজ সুপার মার্কেট (তয় তলা), ঢাকা। মোবাইল : ০১৯-৩১৭৭৮৮৩১।

বার্গার ক্লাবের উদ্বোধন

মালয়েশিয়ান খাবারের স্বাদ নিয়ে সম্প্রতি বাংলাদেশে আনুষ্ঠানিক যাত্রা শুরু করল মালয়েশিয়ান বার্গার জায়েন্ট ‘বার্গার ক্লাব’।

  রাজধানীর মোহাম্মদপুরের তাজমহল রোডের ১৫/১০-এ নতুন এ আউটলেটটি আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশ্বখ্যাত শেফ টনি খান। এখানে ভোজনরসিকদের জন্য রয়েছে বার্গার, পিজ্জা, পাসতা, স্যান্ডউইচ, স্প্যাগেটি, চিকেন ফ্রাই, ফিশ অ্যান্ড চিপস, আইসক্রিম, প্রেশ বিন কফি, মালয়েশিয়ান ফেমাস ফুড নাশিগ্রোরিন ও থ্রি লেয়ার আইস টি তেহশিপেং। হটলাইন : ০১৯-৫৫২২৫৫৮২।

 

রোজ আয়ুর্বেদিক বিউটি পারলার

সম্প্রতি রাজধানীর খিলগাঁও রেলগেট এলাকায় যাত্রা শুরু করল রোজ আয়ুর্বেদিক বিউটি পারলার। ভারত থেকে স্কিন, হেয়ার ও মেকওভারের ওপর প্রশিক্ষণপ্রাপ্ত বিউটিশিয়ান শামিমা পলির তত্ত্বাবধানে পারলারে প্রাকৃতিক উপায়ে মহিলাদের স্কিন ও হেয়ারের ধরন বুঝে স্থায়ী ট্রিটমেন্ট করা হয়। আর ব্রাইডাল সাজে রয়েছে পলির নিজস্ব বৈচিত্র্যময় স্টাইল, যা কনেকে করে তুলবে আরও ট্রেন্ডি। ঠিকানা : ২৯০/৮এ, জোড়পুকুর মোড়, খিলগাঁও রেলগেট, ঢাকা। ফোন : ৭২৫৩৩৩৪, মোবাইল : ০১৭-১৬১৭৩০১১।

 

বাসাবাড়ির নিরাপত্তায় ‘গ্যাস্পার’

বাসা-বাড়িতে ব্যবহূত এলপিজি গ্যাস সিলিন্ডার বা লাইনে দুর্ঘটনার ঝুঁকি এড়াতে এবং মূল্যবান গ্যাস বাঁচাতে সবারই উচিত গ্যাস সেন্সর ব্যবহার করা। সম্প্রতি বাজারে এসেছে ‘গ্যাস্পার’ নামের গ্যাস সেন্সর। চীনের বিখ্যাত ম্যানটার্ন ইন্ডাস্ট্রিয়াল কোম্পানি লিমিটেডের এই সেন্সরটি বাংলাদেশে এনেছে এক্সপোনেন্ট সল্যুশন লিমিটেড। ডিভাইসটি এলপিজি কিংবা প্রাকৃতিক গ্যাস দুটিই শনাক্ত করতে পারে। ‘গ্যাস্পার’ এর মূল্য ১,৪৯০ টাকা। ঢাকার ভিতরে যে কোনো স্থানে ‘ফ্রি হোম ডেলিভারি’এবং ‘ক্যাশ অন ডেলিভারি’ সেবা রয়েছে। বিস্তারিত তথ্যের জন্য হটলাইন : ০১৭-৬৭৯৮৮৫৮৪।

 

বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালের বছর পূর্তি

আজ শুক্রবার মিরপুরের শ্যামলীতে অবস্থানরত বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালের এক বছর পূর্তি অনুষ্ঠান। আন্তর্জাতিক মানের এই হসপিটালটি সাফল্যের সঙ্গে বিগত একটি বছর পার করল। বর্ষপূতি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি। ঠিকানা : ২১ শ্যামলী, মিরপুর রোড, ঢাকা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর