শুক্রবার, ১৩ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

পিজিয়নে হুডি কালেকশন

কনকনে শীতের হাওয়া লেগেছে ফ্যাশন অঙ্গনে। অন্য সবার মতো তারুণ্যের ফ্যাশন হাউস পিজিয়ন এই শীতে নিয়ে এসেছে এক্সক্লুসিভ হুডি কালেকশন। এসব হুডির ডিজাইনে প্রাধান্য পেয়েছে ওয়েস্টার্ন থিম। এ ছাড়াও পিজিয়নে রয়েছে ফুলস্লিভ পলো এবং ফুলস্লিভ টি শার্ট। এক্সপোর্ট কোয়ালিটি পলো টি-শার্টগুলো শতভাগ কটন কাপড়ের তৈরি। ঢাকার নিউমার্কেট, নূরজাহান মার্কেট, ধানমন্ডির বিভিন্ন শপিংমল, মিরপুরসহ শহরের প্রায় প্রতিটি মার্কেটে এবং দেশের বিভিন্ন জেলা শহরের মার্কেটগুলোতে রয়েছে পিজিয়নের ডিলার। একমাত্র পাইকারি ও খুচরা বিক্রয়কেন্দ্র : বাড়ি ২, রোড ৩, মিরপুর অরিজিনাল ১০, ঢাকা। মোবা: ০১৭১২-১৯৩০৫১।

 

লা রিভে অ্যান্ড অফ সিজন সেল

‘অ্যান্ড অফ সিজন সেল’-এর আওতায় ৭০% পর্যন্ত ছাড় দিচ্ছে ‘লা রিভ’। যাবতীয় শীতের পোশাকসহ ছাড়ে রয়েছে নারী-পুরুষ ও শিশুদের উৎসব ও ঘরোয়া পোশাক। এ ছাড়া ‘ক্যাশ অন ডেলিভারি’তে www.lerevecraze.com ঠিকানায় দেশব্যাপী ঘরে বসে পাচ্ছেন পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করার সুযোগ। ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, পুলিশ প্লাজা কনকর্ড এবং বসুন্ধরা সিটিসহ লা রিভ আউটলেট রয়েছে নারায়ণগঞ্জ ও সিলেটে।

 

মুসলিম কালেকশনে ক্যাজুয়াল শার্ট

মুসলিম কালেকশনের ক্যাজুয়াল শার্ট আরও নতুনত্বে ভরা। আরামদায়ক শতভাগ সুতি কাপড়ে তৈরি করা হয়েছে এসব ফ্যাশনেবল শার্ট। প্রাধান্য পেয়েছে লাল, সাদা, নীল, খয়েরি, হালকা সবুজ, বেগুনি রং। ক্যাজুয়াল শার্টের মধ্যে ডেনিম কাপড়ের শার্ট বেশ উপযোগী। বিভিন্ন ডিজাইনের ফরমাল শার্ট, টি-শার্ট, পলোশার্ট, পাঞ্জাবি পাওয়া পাচ্ছে এখানে। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০।

 

স্টাইল সেলে বিয়ের পোশাক

স্টাইল সেল সেজেছে বিয়ের উৎসবে। বর ও কনের পানচিনি, গায়ে হলুদ থেকে শুরু করে আকদ, বিয়ে এবং বিয়ে-পরবর্তী বৌভাত, আনুষ্ঠানিকতার জন্য থাকছে বিশেষ পোশাক। এ ছাড়া পোশাকের সঙ্গে মানানসই এক্সেসরিজ। লং ড্রেস, শাড়ি, কামিজ, আবায়া ও পাঞ্জাবি। ড্রেসের অন্যান্য আনুষঙ্গিকের মধ্যে রয়েছে গহনা, ব্যাগ, জুতা আরও অনেক কিছু। তাদের প্রতিটা পণ্যই যেন ঐতিহ্যের মেলবন্ধন। ঠিকানা : দক্ষিণ এভিনিউ, গুলশান ১ [ডিসিসি মার্কেটের পাশে], ঢাকা।

 

ক্যাটস আইয়ে শীত ফ্যাশন

লাইফস্টাইল স্টোর ক্যাটস আই এনেছে ব্রেক ফ্রি শিরোনামে শীত তাড়ানোর সবকিছু। শীত পোশাক হিসেবে থাকছে হালকা ও ভারী কাপড়ের ক্যাজুয়াল শার্ট, স্যুট, ওয়েস্টকোট, শ্রাগ, ক্যাজুয়াল ডিজাইন ব্লেজার বা ওভারসাইজড ডিজাইনের পোশাক। এ ছাড়াও হালকা শীতের পোশাকগুলোয় গতানুগতিক প্যাটার্ন ভাবনা থেকে বেরিয়ে ফেব্রিকসহ আউটার লুকে থাকছে স্মার্ট অ্যান্ড ট্রেন্ডি লুক। বিভিন্ন পার্টিতে ব্যবহারের ফ্যাশন এক্সেসরিজ হিসেবে থাকছে পার্টস, সুজ, গহনা। তাই পছন্দের পণ্যটির খোঁজসহ লাইফস্টাইলের সর্বশেষ আপডেট জানতে ফেসবুকে ভিজিট করতে পারেন www.facebook.com/CatsEyeLtd ঠিকানায়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর