শুক্রবার, ২০ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত  আয়োজন

জামদানি নিয়ে অঞ্জন’স

নানা সমস্যায় জামদানির পোশাক ব্যবহারে আজকাল ভাটা পড়েছে। এই দৈন্যতা কাটিয়ে উঠতে লাইফস্টাইল ব্র্যান্ড অঞ্জন’স চতুর্থবারের মতো আয়োজন করেছে জামদানি বিপণন ও প্রদর্শনী। ১১ জানুয়ারি বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বনানীর ১১ নম্বর রোডে অঞ্জন’স-এর নিজস্ব আঙিনায় শুরু হয়েছে এই উৎসব। বর্ণাঢ্য অনুষ্ঠান আরও প্রাণবন্ত করতে আয়োজন করা হয় ফ্যাশন শো। জামদানির জমিনের তিন ধরনের নকশা যেমন— বুটা, জালী ও তেছরি; সবই যেন ডিজাইনারদের মুন্সিয়ানায় পেয়েছে আধুনিকতার পালক। প্রদর্শনীতে থাকবে রূপগঞ্জ অঞ্চলের তাঁতিদের তৈরি করা শাড়ি এবং জামদানি মোটিফ দিয়ে তৈরি নিজস্ব ডিজাইনের পাঞ্জাবি, ফতুয়া, শার্ট, সালোয়ার কামিজ এবং গৃহসজ্জা ও উপহার সামগ্রীসহ আরও অনেক কিছু।  ২৮ জানুয়ারি পর্যন্ত অঞ্জন’স-এর নিজস্ব নির্ধারিত আউটলেটগুলোতে চলবে এই জামদানি বিপণন ও প্রদর্শনীর আয়োজন।

 

ধানমন্ডির মেট্রো শপিং-এ গ্রামীণ ইউনিক্লো

ধানমন্ডি মেট্রো শপিংমলে গ্রামীণ ইউনিক্লোর শো-রুমের উদ্বোধন করা হয়েছে ১২ জানুয়ারি। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান খান। এ ছাড়াও উপস্থিত ছিলেন গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। বাংলাদেশের সব মানুষের মাঝে ব্যতিক্রমী পোশাকের মাধ্যমে আনন্দ ও সন্তুষ্টি প্রদান করা  গ্রামীণ ইউনিক্লোর উদ্দেশ্য।

 

রংপুরে কনফিডেন্স ইলেকট্রিকের নতুন আউটলেট

শুভ উদ্বোধন হয়ে গেল কনফিডেন্স ইলেকট্রিক লিঃ-এর তৃতীয় আঞ্চলিক অত্যাধুনিক সেলস অ্যান্ড সার্ভিস সেন্টারের। রংপুরের পূর্ব কামাল কাছনা জি.এল. রায় রোডের সেলস সেন্টার উদ্বোধনে প্রধান অতিথি ছিলেন রংপুরে সিটি মেয়র ও প্রতিমন্ত্রী আলহাজ শরফুদ্দিন আহমেদ ঝন্টু। আরও উপস্থিত ছিলেন কোম্পানির নির্বাহী পরিচালক খন্দকার মোয়াল্লেম আবদুল মালেক,  আঞ্চলিক ব্যবস্থাপক মো. আরিফুর রহমান, মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড ম্যানেজার মো. আসিফ উদ্দিন প্রমুখ।

 

যমুনা ফিউচার পার্কে প্রকৃতি

যমুনা ফিউচার পার্কের নিচতলায় মেয়েদের লাইফস্টাইল শপ প্রকৃতির নতুন শো-রুমের যাত্রা শুরু হলো। সম্প্রতি প্রকৃতির পঞ্চম শো-রুমের উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী শাহনাজ কুসুম। আরও উপস্থিত ছিলেন প্রকৃতির চেয়ারম্যান মনোয়ারা সুলতানা, পরিচালক সোহেল তালুকদারসহ আরও অনেকে। নতুন শো-রুমে সব দেশি-বিদেশি শাড়ি, সালোয়ার কামিজ, লেহেঙ্গা, টপসসহ মেয়েদের সব ধরনের লাইফস্টাইল পণ্য পাওয়া যাচ্ছে।  প্রতিটি পণ্যের দামও থাকছে হাতের নাগালে। ঠিকানা : দোকান নং সি-২৭, নিচতলা, যমুনা ফিউচার পার্ক।

 

সিঙ্গাপুরের ব্র্যান্ড রিগেলের বাংলাদেশে যাত্রা শুরু

সিঙ্গাপুরের জনপ্রিয় স্যানিটারি ওয়্যার ব্র্যান্ড রিগেল টেকনোলজি’স-এর বাংলাদেশে পথচলা শুরু। সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এ শো-রুমের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুরের রাষ্ট্রদূত ড্যারি ল্যান, বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউটের সভাপতি স্থপতি কাজী গোলাম নাসির, সাবেক সভাপতি মোবাশ্বের হোসেন, স্থপতি সামসুল ওয়ারেস প্রমুখসহ আরও অনেকে। কমার্শিয়াল বিল্ডিং এবং রেসিডেন্সিয়াল প্রজেক্টের কাজেও রিগেল পৃথিবীব্যাপী সুপরিচিত। শো-রুমটিতে স্যানিটারি ওয়্যার ব্র্যান্ড রিগেল-এর তৈরি সর্বাধুনিক এবং সমসাময়িক ডিজাইনের ভিন্ন ভিন্ন ধরনের মেটেরিয়াল সিস্টেম এবং ফিনিশিং কম্বিনেশনের স্যানিটারি ওয়্যার পাওয়া যাবে।

প্রয়োজনে-০১৯১৪৭০২৩১২।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর