শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত  আয়োজন

ওমেন্স ওয়ার্ল্ড ভ্যালেন্টাইন অফার

নিজেকে সাজান উৎসবের রঙে আর মেতে উঠুন এ ফালগুনে ভালোবাসার উচ্ছ্বাসে। বিশেষ উৎসবে নারীদের সাজাতে ওমেন্স ওয়ার্ল্ড দিচ্ছে আকর্ষণীয় অফার! সৌন্দর্য সচেতন নারীরা সাশ্রয়ীভাবে বসন্তবরণ ও ভালোবাসা দিবসে ওমেন্স ওয়ার্ল্ডে পাবেন মেকওভার ও সৌন্দর্য সেবার প্যাকেজ।

মেকআপ, হেয়ার সেটিং, শাড়ি পরা, আইল্যাশ সবই পাবেন ২০০০ টাকায়। এ ছাড়াও বিশেষ এই দিনটির প্রস্তুতি হিসেবে ফেসিয়াল, হেয়ার কাট, পেডিকিওর, মেনিকিওর, হোয়াইটিনিং, হেয়ার প্রোটিন ট্রিটমেন্ট সেবা তো আগেই নিতে হবে। এর জন্যও রয়েছে আকর্ষণীয় সাশ্রয়ী প্যাকেজ।

যোগাযোগ করুন : গুলশান ০১৭৩৩-২২৬ ১৫১, বনানী ০১৭৩৩-২২৬ ১৫২, উত্তরা ০১৭৩৩-২২৬ ১৫৩, কাকরাইল ০১৭৩৩-২২৬ ১৫৪ এবং ধানমন্ডি ০১৭৩৩-২২৬ ১৫৫, মিরপুর ০১৭৩৩-২২৬ ১৫৬, বনানী নেভি হেড কোয়ার্টার

০১৭৩৩-২২৬ ১৫৭।

 

অরা বিউটি লাউঞ্জে ব্রাইডাল প্যাকেজ

শীত মৌসুমে অরা বিউটি লাউঞ্জ চারটি ভিন্ন ভিন্ন ব্রাইডাল প্যাকেজ সেবা দিচ্ছে। প্রতিটি প্যাকেজের সঙ্গে থাকছে ফ্রি সেবা। প্যাকেজ চারটি হলো—এক্সক্লুসিভ ব্রাইডাল প্যাকেজের সঙ্গে ফ্রি দিচ্ছে হোয়াইটিনিং ফেসিয়াল ফেয়ার এবং গ্লো মেনিকিউর, পেডিকিউর অথবা প্রিমিয়াম পার্টি মেকআপ। প্রিমিয়াম হলুদ মেকআপ ও প্রিমিয়াম ওয়েডিং মেকআপের সঙ্গে একটি এক্সক্লুসিভ পার্টি মেকআপ ফ্রি। তিনটি প্রিমিয়াম পার্টি মেকআপের সঙ্গে একটি প্রিমিয়াম পার্টি মেকআপ ফ্রি। এ ছাড়াও এক্সক্লুসিভ হলুদ মেকআপ, এক্সক্লুসিভ ব্রাইডাল মেকআপ, এক্সক্লুসিভ রিসিভশন মেকআপের সঙ্গে তিনটি পার্টি মেকআপ একদম ফ্রি। ব্রাইডাল মেকআপ ছাড়াও অরাতে রয়েছে হেয়ার রিবন্ডিং, ব্রাইডাল মেহেদি, ব্রাইডাল ফেসিয়াল, গ্লো অ্যান্ড শাইনিং ফেসিয়াল, পার্টি মেকআপ, ফেসিয়াল, মেনিকিওর-পেডিকিওর, হেয়ার কাটিং অ্যান্ড স্টাইল, হেয়ার কালারিং, ফুট ম্যাসাজসহ রূপচর্চার আরও নানান সেবা। যোগাযোগ : গোল্ড প্যালেস (দ্বিতীয় তলা), ৩, নিউ বেইলি রোড, ঢাকা।

 

যমুনায় প্রকৃতি

রাজধানীর যমুনা ফিউচার পার্কের নিচতলায় লাইফস্টাইল শপ প্রকৃতি-এর নতুন শো-রুমের যাত্রা শুরু হয়েছে। সম্প্রতি স্বনামধন্য ব্র্যান্ড প্রকৃতির পঞ্চম শো-রুমের উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী শাহনাজ কুসুম। এ সময় উপস্থিত ছিলেন প্রকৃতির চেয়ারম্যান মনোয়ারা সুলতানা, পরিচালক সোহেল তালুকদারসহ আরও অনেকে। নতুন এ শোরুমে দেশি-বিদেশি শাড়ি, সালোয়ার-কামিজ, লেহেঙ্গা, টপসসহ মেয়েদের সব ধরনের লাইফস্টাইল পণ্য পাওয়া যাচ্ছে। ঠিকানা—দোকান নং সি-২৭, নিচতলা, যমুনা ফিউচার পার্ক। ফেসবুক পেজ : facebook.com/Prokriti.

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর