Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২১ অক্টোবর, ২০১৭

ঢাকা, শনিবার, ২১ অক্টোবর, ২০১৭
প্রকাশ : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:৪১
যত আয়োজন
যত  আয়োজন

মেহেদির রঙে রঙিন ভালোবাসা

নিউজ টোয়েন্টিফোরের আয়োজনে বসুন্ধরা কনভেনশন সিটির গুল্নক্শায় অনুষ্ঠিত হলো বিশ্ব ভালোবাসা দিবসের বর্ণাঢ্য অনুষ্ঠান ভালোবাসার উৎসব। চমৎকার আয়োজনে ভালোবাসার রঙে রঙিন করে তোলে মমতাজ মেহেদির আল্পনাকর্মীরা।

অনুষ্ঠানে আসা যুগলদের ভালোবাসাকে আরও রাঙা করে মমতাজ মেহেদির তুলির আঁচড়ে। মাঝে মাঝে নিউজ টোয়েন্টিফোরের সরাসরি সম্প্রচারে এসেছেন অনেক তারকাযুগল। সঙ্গে মেহেদি হাতে দর্শকরাও হয়ে উঠেন ভালোবাসা দিনের তারকা। এই অনুষ্ঠানের পাশাপাশি স্বদেশি সংস্কৃতির প্রতিটি উৎসবে মমতাজ মেহেদি সবার মনকে রাঙাতে চায় তার নির্মল ভালোবাসায়। ভালোবাসা দিবসের এই লাল রং, চিরদিন হাতে লেগে থাকুক মমতাজ মেহেদির রঙে, অটুট থাকুক সবার জন্য সবার ভালোবাসা।

 

পিজিয়নে নতুন টি-শার্ট

তারুণ্যের ফ্যাশন হাউস পিজিয়ন টি-শার্টে নিয়ে এসেছে নতুন চমক। ওয়েস্টার্ন থিম বেইজ করে তৈরি করা হয়েছে গর্জিয়াস লুকের ওয়াশড টি-শার্ট। শতভাগ কটন কাপড়ের তৈরি টি-শার্টগুলো মূলত ডিপ ও লাইট কালারের প্যাটার্নে তৈরি। কালার ভেরিয়েশনে প্রাধান্য পেয়েছে নেভি ব্লু, রেড, মেরুন, গ্রিন, কমলা।

ঢাকার নিউমার্কেট, নূরজাহান মার্কেট, ধানমন্ডির বিভিন্ন শপিংমল, মিরপুরসহ শহরের প্রায় প্রতিটি মার্কেটে এবং দেশের বিভিন্ন জেলা শহরের মার্কেটগুলোতে রয়েছে পিজিয়নের ডিলার। একমাত্র পাইকারি ও খুচরা বিক্রয়কেন্দ্র : বাড়ি ২, রোড ৩, মিরপুর অরিজিনাল ১০, ঢাকা। মোবা: ০১৭১২-১৯৩০৫১।

 

জামান মটরসে ডিসকাউন্ট

তারুণ্যের প্রিয় বাহন বাইক। আর বাংলাদেশের বাজারে বিশ্বমানের নানা ব্র্যান্ডের বাইক সুনামের সঙ্গে বাজারজাত করে আসছে জামান মটরস। আর পুরো ফেব্রুয়ারিজুড়ে জামান মটরসের বাইকের ওপর চলছে ডিসকাউন্ট এবং নানা ধরনের উপহার জেতার সুযোগ। এই মাসে জামান মটরস থেকে যে কোনো বাইক কিনলে (প্রি-বুকিং) পাচ্ছেন ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়! বিশেষ এই ছাড়ের সঙ্গে পাচ্ছেন হেলমেট, হ্যান্ড গ্লাভস, বাইক কাভার, চাবির রিং এবং ২ লিটার মবিল একদম ফ্রি! তা ছাড়া প্রতিটি বাইকের ৫ বছরের ওয়ারেন্টি তো আছেই। বিস্তারিত জানতে যোগাযোগ করুন ০১৬৮৪১১১৬৯৬ নম্বরে। ফেসবুক :  www.facebook.com/ zamanmotorsbd/

 

রংপুরে কনফিডেন্স ইলেকট্রিক লি.

সম্প্রতি উদ্বোধন হয়ে গেল কনফিডেন্স ইলেকট্রিক লিমিটেডের তৃতীয় আঞ্চলিক অত্যাধুনিক সেলস অ্যান্ড সার্ভিস সেন্টার। রংপুরের পূর্ব কামাল কাছনা জি.এল. রায় রোডের সেলস সেন্টার উদ্বোধনে প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র ও প্রতিমন্ত্রী শরফুদ্দিন আহমেদ ঝন্টু, উদ্বোধন করেন কোম্পানির নির্বাহী পরিচালক খন্দকার মোয়াল্লেম আবদুল মালেক। আরও উপস্থিত ছিলেন আঞ্চলিক ব্যবস্থাপক মো. আরিফুর রহমান, মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড ম্যানেজার মো. আসিফ উদ্দিন, সংগঠক ও সমাজকর্মী আলহাজ মো. তানবীর হোসেন, সুমি অটোর ব্যবস্থাপনা পরিচালক তৌহিদ হোসেনসহ বিশিষ্ট ব্যবসায়ী ও সম্মানিত ব্যক্তিরা। এ প্রসঙ্গে প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক বলেন, ‘ব্যবসায়িক দিক থেকে উত্তরবঙ্গের বিভাগীয় শহর রংপুর একটি গুরুত্বপূর্ণ ও বিপুল সম্ভাবনাময় অঞ্চল। ব্যবসায়িক প্রসারের পাশাপাশি তরুণদের কর্মসংস্থান তৈরি, ভোক্তা সেবার মান আধুনিকায়নে সেলস অ্যান্ড সার্ভিস সেন্টারটি দারুণ ভূমিকা রাখবে। ’ খুব শিগগিরই প্রতিষ্ঠানটি আরও একাধিক সেলস ও সার্ভিস সেন্টার শুরু করবে বলে জানায় কর্তৃপক্ষ।

 

ভিন্নধর্মী আয়োজনে দেশি কারাওকে

‘কারাওকে’ মূলত জাপানি শব্দ এবং এর অনুবাদ ‘কারা’ বা ফাঁকা এবং ‘ওকে’ অর্থ অর্কেস্ট্রা। ১৯৭০-এর দশকে জাপানে এই প্রযুক্তির উদ্ভাবন এবং ব্যবহার শুরু হয়। ১৯৯০-এর পর এটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে ও বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ে। বস্তুত কারাওকে হচ্ছে বিশেষ ধরনের ইলেক্ট্রনিক যন্ত্র, যেখানে জনপ্রিয় বিভিন্ন গানের সুর, তাল, লয় ও গানের কথাসহ ‘ভয়েস’ ছাড়া মিউজিক ট্র্যাক টি দেওয়া থাকে। কারাওকে যন্ত্রটি টেলিভিশনের সঙ্গে সংযোগ করলেই হয়ে গেল। গানের কথা ও নির্দেশনা টেলিভিশন স্ক্রিনে অনুসরণ করে মাইক্রোফোনের সাহায্যে যে কেউ তার পছন্দের গানগুলো সহজেই গাইতে ও রেকর্ড করতে পারে। ‘দেশি কারাওকে’ বাংলাদেশে প্রথমবারের মতো ৪,৪০০ বাংলা, হিন্দি ও ইংরেজি গান নিয়ে এসেছে। তাদের কারাওকে যন্ত্রের রয়েছে দুটি ওয়্যারলেস মাইক্রোফোন। ব্যক্তিগত গানের চর্চায়, ছোটখাটো ঘরোয়া অনুষ্ঠানে কিংবা যে কোনো আয়োজনে ‘দেশি কারাওকে’ হয়ে উঠতে পারে সহজ সমাধান। দেশি কারাওকে কিনতে পাওয়া যাবে এই ঠিকানায় : দেশি কারাওকে, ৪০৩/৬ বারিধারা ডিওএইচএস, ঢাকা। মোবাইল:০১৬৭৩৫৪৫৫৫৯৪

এই পাতার আরো খবর
সর্বাধিক পঠিত
up-arrow