Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
প্রকাশ : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:৪৮
যত আয়োজন
যত আয়োজন

ফ্যাশনে ক্যাটস আই

লাইফস্টাইল স্টোর ক্যাটস আইয়ে ফেব্রুয়ারি জুড়ে দিচ্ছে বিশেষ অফার। শপিংয়ে বাড়তি স্বাধীনতা দিতে ক্যাটস আই স্টোরে তরুণ-তরুণীদের জন্য থাকছে কেনাকাটায় ১৫ শতাংশ ছাড়।

এ ছাড়াও বাড়িতে বসেই অনলাইনে ক্যাটস আইয়ের পণ্য অর্ডার করলে মিলবে ২০ শতাংশ ছাড়ে পণ্য ক্রয়ের সুযোগও! পাশাপাশি গান প্রিয় তারুণ্যের জন্য ক্যাটস আই প্রথমবারের মতো ব্র্যান্ড অ্যাম্বাসেডর জোয়াদ ও নেমেসিস ব্র্যান্ড নিয়ে বাজারে এনেছে নেমেসিস টি শার্ট। ফেব্রুয়ারির ২১ তারিখ থেকে সাদাকালো রঙা এই টি-শার্ট মিলবে মাত্র ৪৯৯ টাকায়। ট্রেন্ডি ফ্যাশন অনুষঙ্গ বা পোশাক ছাড়াও ফ্যাশন প্রিয় তারুণ্যের জন্য আরও নানা চমকের খোঁজ থাকছে ফেসবুকে ক্যাটস আই পেইজেও! ঠিকানা : https://www.facebook.com/CatsEyeLtd/?fref=ts

 

হেরিটেজে নিমন্ত্রণ

সমুদ্র বিলাসের রাজকীয়তা নিয়ে কক্সবাজার কলাতলি বিচের কাছেই সুবিশাল স্থাপনা ‘বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজ’। অত্যাধুনিক ইন্টেরিয়র এবং নির্মাণশৈলীর পাঁচ তারকা সমমানের হোটেলটিতে রয়েছে সুপ্রশস্ত লবি, রেস্টুরেন্ট, বেনকুয়েট হল, জুসবার, সুইমিং পুল, জিমন্যাসিয়ামসহ ২৩৬টি অভিজাত কক্ষ। শুধু ভ্রমণই থাকছে না, থাকছে হোটেলটির আজীবন মালিকানার সুযোগও। হোটেলটির শেয়ার স্লটে মাত্র ৬.৫০ লাখ টাকা বিনিয়োগে যে কেউ পাচ্ছেন আজীবন মালিকানার সুবিদা। বিস্তারিত খোঁজ পেতে অনলাইনে ঢুঁ মারতে পারেন। fb/bycoralreef/?fref=ts (Best Western Plus Heritage)

 

লিভোর নতুন পোশাক

ফ্যাশন হাউস লিভো এনেছে এ সময়ের আবহাওয়া উপযোগী নতুন নকশার শার্ট, টি-শার্ট ও পোলো শার্ট। আরামদায়ক কাপড়ে নানা রঙে তৈরি করা হয়েছে এসব পোশাক।

পাইকারি কেনার জন্য যোগাযোগ করা যাবে ০১৯৭৪৭০৭১৮৩ নম্বরে। এ ছাড়া ফেসবুক পেজে যোগাযোগ করা যাবে। ঠিকানা : www.facebook.com/leevo.bd

 

আপন স্বর্ণ শিল্পালয়

আপন স্বর্ণ শিল্পালয় দেশি-বিদেশি ডিজাইনের রুচিসম্মত আধুনিক সব জুয়েলারি এবং রুপার অলঙ্কারের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। আপন স্বর্ণ শিল্পালয়ের সঞ্চালক সুমন বণিক বলেন, ক্রেতাদের সাধ্যের মধ্যে পছন্দের কিছু দেওয়াই আমাদের লক্ষ্য। ঠিকানা : সরারচর বাজার, মিষ্টি পট্টি, বাজিতপুর, কিশোরগঞ্জ। মোবাইল : ০১৭১৭০৫৩৩০৭।

 

‘সেই বই’ হুমায়ূন আহমেদের ই-বুক

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাসের বই ‘লীলাবতি’ ই-বুক আকারে প্রকাশিত হয়েছে। অনলাইন ই-বুক স্টোর ‘সেই বই’ বইটির ই-বুক ভার্সন প্রকাশ করেছে। গত ২০ ফেব্রুয়ারি, বইমেলায় ‘সেই বই’-এর স্টলে (স্টল নং-৬৮, পুকুরপাড়) আনুষ্ঠানিক উদ্বোধন করেন লেখকের সহধর্মিণী, অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডার্ড গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ইতেমাদ উদ দৌলাহ প্রমুখ। ‘সেই বই’-এ ১১০০-এর বেশি ই-বুক সংরক্ষণে রয়েছে। বইমেলা উপলক্ষে হুমায়ূন আহমেদের বই ছাড়া বাকি সব ই-বুকেই ৫০% ছাড় দেওয়া হচ্ছে। গুগল প্লে স্টোরে পাওয়া যাবে ‘সেই বই’-এর অ্যাপ।

এই পাতার আরো খবর
সর্বাধিক পঠিত
up-arrow