Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২০ নভেম্বর, ২০১৭

ঢাকা, সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
প্রকাশ : শুক্রবার, ৩ মার্চ, ২০১৭ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ২ মার্চ, ২০১৭ ২১:৩৩
যত আয়োজন
যত আয়োজন

পিজিয়নে ট্রেন্ডি টি-শার্ট

তারুণ্যের ফ্যাশন হাউস পিজিয়ন টি-শার্টে নিয়ে এসেছে নতুন চমক। ওয়েস্টার্ন থিম বেইজ করে তৈরি করা হয়েছে গর্জিয়াস লুকের প্রিন্টেড টি-শার্ট।

শতভাগ কটন কাপড়ের তৈরি টি-শার্টগুলো মূলত ডিপ ও লাইট কালারের প্যাটার্নে তৈরি। কালার ভেরিয়েশনে প্রাধান্য পেয়েছে নেভি ব্লু, রেড, মেরুন, গ্রিন, কমলা। রং ও ডিজাইনে বৈচিত্র্য ভরা টি-শার্ট ছাড়াও রয়েছে পলো শার্ট। ঢাকার নিউমার্কেট, নূরজাহান মার্কেট, ধানমন্ডির বিভিন্ন শপিংমল, মিরপুরসহ শহরের প্রায় প্রতিটি মার্কেটে এবং দেশের বিভিন্ন জেলা শহরের মার্কেটগুলোতে রয়েছে পিজিয়নের ডিলার। একমাত্র পাইকারি ও খুচরা বিক্রয়কেন্দ্র : বাড়ি ২, রোড ৩, মিরপুর অরিজিনাল ১০, ঢাকা। মোবা : ০১৭১২-১৯৩০৫১ ও ০১৬৭০৭৩৪৭৩৮।

 

ভ্যালেন্টিনো ফ্যাশন

প্রিয়জনের কাছ থেকে উপহার পেতে কার না ভালো লাগে! আর সেটা যদি হয় বিশ্ব নারী দিবসের, তাহলে তো কথাই নেই। ভালোবাসা মানেই ভালোবাসার মানুষটিকে ভিন্ন রঙ্গে দেখা। আসন্ন নারী দিবসকে সামনে রেখে ‘ভ্যালেন্টিনো ফ্যাশন’ কাজ করেছে হাফসিল্ক, জামদানি, মুসলিন ও জরজেটের কম্বিনেশন নিয়ে।

পোশাক হিসেবে থাকছে আলাদা প্যাটার্ন, দেশীয় ও বৈদেশীয় মিশ্রণের নানা সমাহার। ঠিকানা : আউটলেট ০১ (প্রধান কার্যালয়) হাউস : ৬২৮, রোড : ০৯, এভিনিউ : ০৩, ২য় তলা, মিরপুর ডিওএইচএস, আউটলেট ০২. দোকান নং : ৩৩৩, ৩য় তলা, টোকিও স্কয়ার, জাপান গার্ডেন সিটি, মোহাম্মদপুর, ঢাকা। যোগাযোগ : ০১৭৩৪-৮৫৯৭৯৮।

 

 

গ্রামীণ ইউনিক্লোর কালার ফেস্ট

গ্রামীণ ইউনিক্লোতে চলছে কালার ফেস্ট ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনে পাওয়া যাচ্ছে বিভিন্ন কালারের মিশ্রণ ও ডিজাইনের কালারফুল কালেকশন। উৎসবে বিভিন্ন কামিজ নিয়ে এসেছে ১৬৯০ টাকায় এবং ছেলেদের শার্ট ৯৯০ থেকে শুরু করে ১৪৯০ টাকার মধ্যে। গ্রাফিক টি-শার্ট ৪৯০ থেকে ৬৯০ টাকার মধ্যে। মেয়েদের পালাজ্জো ৭৯০ ও লেগিংস পাওয়া যাচ্ছে ৩৫০ টাকায়। ছেলেদের কালার জিন্স পাওয়া যাচ্ছে ১৫৯০ টাকায়। এ ছাড়াও থাকছে বিভিন্ন পোশাকের কালেকশন। গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, মোহাম্মদপুর রিংরোড, ধানমন্ডি মেট্রো শপিংমলসহ বিভিন্ন স্থানে ১২টি আউটলেট রয়েছে। ওয়েব : www.grameenuniqlo.com.bd.

 

 

নারী দিবসে রঙ বাংলাদেশ

৮ মার্চ বিশ্বজুড়ে পালিত হবে আন্তর্জাতিক নারী দিবস। দিবসটি উপলক্ষে এই দিনে রঙ বাংলাদেশের প্রতিটি আউটলেটেই সব পণ্যের ওপর থাকছে ১০% ছাড়। এই দিন নারীরা রঙ বাংলাদেশের যেকোনো আউটলেট (দেশি দশ ছাড়া) থেকে যেকোনো পণ্য কিনলেই এই বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন। রঙ বাংলাদেশের প্রতিটি আউটলেটে নারীর নিয়মিত আয়োজনের মধ্যে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ-ওড়না, সিঙ্গেল কামিজ, সিঙ্গেল ওড়না,  ফতুয়া, কুর্তি, গহনা, উপহার সামগ্রী। আর ঘরে বসে পেতে চাইলেও রয়েছে সে ব্যবস্থা। রঙ বাংলাদেশের ওয়েবসাইটে গিয়ে অর্ডার করতে পারেন। তারপর পেয়ে যাবেন ঘরে বসে। আর ক্যাশ অন ডেলিভারির সুযোগ তো থাকছেই। এ ছাড়া কেবল নিজের জন্য নয় প্রিয়জনদের দিন রঙ বাংলাদেশের উপহার। এজন্য আছে গিফট চেক। তারা পছন্দ করে কিনে নিতে পারবে রঙ বাংলাদেশের সম্ভার। ওয়েবসাইট-  www.rang-bd.com, হেল্পলাইন- ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৯৮৪৮৮৮৪৪৪।

 

সংসারবিডির ৪র্থ বছর পূর্তি

অনলাইন বুটিকশপ সংসারবিডির (www.sangsarbd.com) ৪র্থ বছর পূর্তি হয়েছে। ২০১৩ সালের ১৪ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। শুরু থেকেই হাতের কাজের সালোয়ার কামিজ, শাড়ি, বেড শিট, নকশি কাঁথা ইত্যাদি তৈরি ও বিক্রয় করে আসছে। বর্ষপূর্তি উপলক্ষে সংসারবিডির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংসারবিডির স্বত্বাধিকারী আফসানা মিনা, এক্সিকিউটিভ ডিরেক্টর শরীফ আল বারী প্রমুখ। অনলাইনে সংসারবিডি www.sangsarbd.com

এই পাতার আরো খবর
সর্বাধিক পঠিত
up-arrow