Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
প্রকাশ : শুক্রবার, ১০ মার্চ, ২০১৭ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৯ মার্চ, ২০১৭ ২২:০০
যত আয়োজন
যত আয়োজন

প্রিন্ট বৈচিত্র্যে সেইলর

ফ্যাশনেবল তারুণ্যের কাছে রেডি টু ওয়ার ব্র্যান্ড সেইলর। সেইলর-এর বর্ণিল স্প্রিং শিরোনামে থাকছে পাশ্চাত্য ঘরানার আউটফিট।

পোশাকে এবার প্রাধান্য পেয়েছে প্রিন্ট-এর নানা শেড ও হাতায় থাকছে কাটিং ভিন্নতা। সেইলর-এর প্রতিটি নতুন পণ্যই টিন থেকে আউটগোয়িং তারুণ্যের পছন্দের রং ব্যবহারে হয়েছে আরও স্মুদি এবং স্মার্ট। প্যাটার্ন আর ফেব্রিকও পুরোটাই সমসাময়িক গ্রীষ্মের জন্য আরামদায়কও! সেইলর স্টোরে পছন্দের ফ্যাশন অনুষঙ্গটি সম্পর্কে ফেসবুকেও পাবেন পূর্ণাঙ্গ তথ্য। সেইলর-এর ফেসবুক ফ্যান পেইজের ঠিকানা : fb/clothings.sailor.

 

কিশোরগঞ্জে রঙ বাংলাদেশ

ঐতিহ্যের ২২ বছর পেরিয়ে চলছে ‘রঙ বাংলাদেশ’-এর অভিযাত্রা। সেই ধারাবাহিকতায় প্রাচীন জনপদ কিশোরগঞ্জে সংযোজিত হলো রঙ বাংলাদেশ-এর সপ্তদশ শাখা। সম্প্রতি কিশোরগঞ্জে নতুন শাখার উদ্বোধন করেন মাহমুদ পারভেজ, মাননীয় মেয়র (কিশোরগঞ্জ পৌরসভা) ও রঙ বাংলাদেশ-এর কর্ণধার সৌমিক দাস। এই আউটলেটেও ভোক্তারা তাদের পছন্দের পোশাক, অ্যাক্সেসরিজ, হোমটেক্সটাইল ইত্যাদি পাবেন। ঠিকানা : মাহফুজা প্লাজা, [নিচ তলা] ৮৫২ ঈশাখা রোড, রথখলা, কিশোরগঞ্জ।

 

আকাঙ্ক্ষাস গ্ল্যামারে হ্যাপি আওয়ার

নারী দিবস উপলক্ষে রাজধানীর রামপুরায় আকাঙ্ক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ডে প্রতিদিন বেলা ১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চলছে হ্যাপি আওয়ার।

এ সময়ে সব সেবা পাবেন ২০% ছাড়! এই সুযোগ চলবে ৩১ মার্চ পর্যন্ত আকাঙ্ক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ড-এর তিনটি শাখায়।

 

২০ বছরে পারসোনা

বাংলাদেশের শীর্ষস্থানীয় বিউটি স্যালন পারসোনা যাত্রা করে ১৯৯৮ সালের ৯ মার্চ। সীমিত পরিসর আর ১২ জন কর্মী নিয়ে এর পথচলা শুরু। আজ বিস্তৃত পারসোনা, বিস্তৃত এর সেবা। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের ১১টি আউটলেটের মাধ্যমে দেশের অগুনতি সৌন্দর্য-সচেতন নারীর কাঙ্ক্ষিত সেবা দিতে কাজ করছেন প্রায় তিন হাজার সৌন্দর্যসেবী। পারসোনা মনে করে, এই সাফল্যের গর্বিত অংশীদার এর সম্মানিত গ্রাহকরা। তাই ২০ বছরে পদার্পণ উদ্যাপনে তাদের জন্য বিশেষ আয়োজন রাখছে প্রতিষ্ঠানটি। মার্চ মাসজুড়ে থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট প্যাকেজ এবং বিভিন্ন সার্ভিসের ওপর উপহার। ৯ মার্চ ‘পারসোনা ডে’তে থাকছে চমক। এই দিনে প্রতিটি আউটলেটে ২ ঘণ্টা পরপর থাকছে র‌্যাফল ড্র।

 

গরমে সুইসুতা

ফ্যাশন হাউস সুইসুতা নিয়ে এসেছে বাহারি সব ডিজাইনের গরমের পোশাক। এসব পোশাকের মধ্যে টি-শার্ট, পলো টি-শার্ট ও শার্ট ইত্যাদিতে আলাদা করে গুরুত্ব দেওয়া হয়েছে। এ ছাড়া পাঞ্জাবি, পায়জামা ও ফতুয়া রয়েছে সুইসুতা ফ্যাশন হাউসে। ‘সুইসুতা’র কর্ণধার এবং ডিজাইনার অর্ক রহমান সুমন জানান, ‘আমরা গরম উপলক্ষে হাল ফ্যাশনের চাহিদার কথা মাথায় রেখে নান্দনিক ডিজাইনের সব পোশাক তৈরি করেছি। আশা করি গ্রাহকদের পছন্দ হবে। ’ ঠিকানা : ৩৪ [২য় তলা] আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০। আউটলেট : হাজী সুলতান উদ্দিন শপিং কমপ্লেক্স, বাজীর মোড়, নরসিংদী।

এই পাতার আরো খবর
সর্বাধিক পঠিত
up-arrow