শুক্রবার, ৩১ মার্চ, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

ক্যাটস আই অনলাইন স্টোর

৩৬ বছরের সুদীর্ঘ পথচলায় লাইফস্টাইল ব্র্যান্ড ক্যাটস আই এবার চালু করল পরিপূর্ণ ভার্চুয়াল অনলাইন স্টোর। ঘরে বসেই পছন্দের পণ্যের অর্ডার করা যাবে সরাসরি ফেসবুক পেজ বা ক্যাটস আই-এর অনলাইন স্টোরে। থাকবে লাইফস্টাইল ব্লগও। শপিং করতে থাকছে ক্যাশ অন ডেলিভারি, ক্রেডিট ও ডেবিট কার্ডসহ সব ধরনের মোবাইল পেমেন্ট সুবিধা। অনলাইন স্টোর থেকে নির্ধারিত পণ্য ক্রয়ে দেশের যে কোনো প্রান্তে থাকছে বিনামূল্যে পণ্য পৌঁছে দেওয়ার সুবিধা। খোঁজ রাখুন ক্যাটস আই-এর ফেসবুক (https://www.facebook.com/CatsEyeLtd)  পেজে। পাশাপাশি ঘরে বসে কেনাকাটা করতে লগইন কারুন www.catseye.com.bd- এই ঠিকানায়।

 

বৈশাখী আয়োজনে লা রিভ

বৈশাখ মানেই প্রাণের উৎসব। নতুন বছরকে স্বাগতের আনন্দে মাতে গোটা দেশ। সেই আনন্দকে বাড়িয়ে দিতে ‘লা রিভ’ নিয়ে এসেছে বর্ণিল বৈশাখী পোশাক। মেয়েদের পোশাকে আছে উজ্জ্বল রঙের সালোয়ার কামিজ, টপস, টিউনিক। সঙ্গে আছে মানানসই পালাজ্জো, হারেম প্যান্ট, রঙিন পাজামা এবং টপসের কালেকশন। ছেলেদের জন্য রয়েছে বিপুল পাঞ্জাবির সমাহার। ছোটদের জন্যও লা রিভ কিডস কর্নারে রয়েছে চমৎকার সব পোশাক। বৈশাখী আয়োজনের এসব পোশাক পাবেন লা রিভের ১২টি আউটলেটে। এ ছাড়া লা রিভের অনলাইনেও অর্ডার করতে পারবেন।

 

অতঃপর-এর বৈশাখী আয়োজন

প্রাণের উৎসব বৈশাখ। বাংলা বছরের প্রথম দিনটিকে উৎসবের মাধ্যমে বরণ করার জন্য অপেক্ষায় থাকে প্রতিটি বাঙালি। আর এই দিনটিকে পরিপূর্ণভাবে উদযাপন করতে এবারও বৈশাখের পোশাকের আয়োজন করেছে দেশীয় ফ্যাশন হাউস ‘অতঃপর’। বৈশাখের রং সাদা ও লালের সঙ্গে যুক্ত হয়েছে উজ্জ্বল সব রং। লোকজ মোটিফের ব্লক, স্ক্রিন প্রিন্ট ও অ্যামব্র্রয়ডারির ব্যবহারে এনেছে বাঙালিয়ানা। অতঃপর-এর বৈশাখী আয়োজনে মেয়েদের জন্য থাকছে বিভিন্ন ধরনের থ্রিপিস, শাড়ি, কটি সংযুক্ত টপস, সিঙ্গেল কামিজ, সিঙ্গেল ওড়না। ছেলেদের জন্য রয়েছে পাঞ্জাবি ও ফতুয়া। ঠিকানা-৫৩, আজিজ সুপার মার্কেট (৩য় তলা), শাহবাগ, ঢাকা।

 

 

ওয়েডিং আর্টের বিশেষ অফার

বিয়ের ছবি এবং সিনেমাটোগ্রাফির জগতে ওয়েডিং আর্ট একধাপ এগিয়ে। বর্তমানে বিয়েতে ছবি এবং ভিডিও এক অন্যতম শখে পরিণত হয়েছে, এর ধারাবাহিকতায় ওয়েডিং আর্ট নিয়ে এলো বর ও কনের জন্য নানা  ধরনের আকর্ষণীয় অফার ও প্যাকেজ। যে কোনো দুটি প্যাকেজ বুকিং দিলে একটি প্রি/পোস্ট ওয়েডিং ফটোশুট একদম ফ্রি। ওয়েডিং আর্ট-এর ব্যবস্থাপনা পরিচালক সাহা অনিক বলেন, আমরা গ্রাহকের চাহিদামতো সেবা দিই এবং আমাদের প্রধান লক্ষ্য হচ্ছে শতভাগ পেশাদারিত্ব। ফেসবুক : fb.com/colourstudiobd যোগাযোগ : ০১৬৮৮৭১৯৭৪৭ এবং ০১৭৯৩৫১৪৪৬৪।

 

বর্ণাঢ্য ফ্যাশন ফেস্টিভ্যাল

বাংলা নতুন বছর সামনে রেখে ফ্যাশন এন্টারপ্রেনারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (এফইএবি) এর আয়োজনে বাংলাদেশ শিল্পকলা একাডেমির চিত্রশালায় আগামী ৩ এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে চার দিনের এক বর্ণাঢ্য ফ্যাশন ফেস্টিভ্যাল। ফ্যাশনপ্রেমীদের জন্য রকমারি আয়োজনে অংশ নিচ্ছে টাঙ্গাইল শাড়ি কুটির, কে ক্রাফট, শৈল্পিক ক্রাফট, মিয়া বিবি, এবি ফ্যাশন মেকার, এম ক্রাফট, রঙ বাংলাদেশ, অঞ্জনস, সাদাকালো, কুমুদিনী, বাংলার মেলা, দেশাল, কাপড় ই বাংলা, নন্দন কুটির নিপুণ ক্রাফট, নিত্য উপহার-সহ ফ্যাশন ভুবনের শীর্ষ ব্র্যান্ড।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর