শুক্রবার, ১৪ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

অরা বিউটি লাউঞ্জ

বাংলা নববর্ষকে রাঙিয়ে দিতে বেইলি রোডের অরা বিউটি লাউঞ্জ নিয়ে এসেছে মাত্র ১২০০ টাকায় বৈশাখী প্যাকেজ। শুধু নববর্ষের দিনে এই প্যাকেজ সেবা পাওয়া যাবে। প্যাকেজে থাকছে বৈশাখী মেকআপ, শাড়ি পরা ও চুল বাঁধা। এ ছাড়াও পুরো বৈশাখ মাসজুড়ে যে কোনো হেয়ার ট্রিটমেন্ট, হেয়ার কাট-এ পাবেন একদম ফ্রিতে। অরার নিয়মিত আয়োজনে রয়েছে হেয়ার রিবন্ডিং, ব্রাইডাল মেহেদি, ব্রাইডাল ফেসিয়াল, গ্লো অ্যান্ড শাইনিং ফেসিয়াল, পার্টি মেকআপ, ফেসিয়াল, মেনিকিওর-পেডিকিওর, হেয়ার কাটিং অ্যান্ড স্টাইল, হেয়ার কালারিং, ফুট মাসাজসহ রূপচর্চার আরও নানান সেবা। যোগাযোগ : গোল্ড প্যালেস (দ্বিতীয় তলা), ৩ নিউ বেইলি রোড, ঢাকা। ফোন : ৯৩৩৩২৬৬, ০১৭৯৯-২৫৫৫৫৫।

ওয়েবসাইট : www.aurabd.com.

 

ওয়ারীতে লা রিভ

৫ হাজার ফুট সুপ্রশস্ত পরিসরে নতুন স্টোর চালু করেছে জনপ্রিয় ফ্যাশন ও লাইফ স্টাইল ব্র্যান্ড লা রিভ। রাজধানীর ওয়ারীতে রাঙ্কিন স্ট্রিটে সম্প্রতি চালু হওয়া এই স্টোর লা রিভ-এর ১৩তম বিক্রয়কেন্দ্র। লা রিভের নতুন এই স্টোরটি উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ডিরেক্টর ডিজাইন অ্যান্ড ক্রিয়েটিভ মন্নুজান নার্গিস। ওয়ারী আউটলেটে নারী, পুরুষ, শিশু ও নবজাতকদের পৃথক গ্যালারির পাশাপাশি ব্যাগ, ঘড়ি, বেল্ট ও অলঙ্কারসহ আনুষঙ্গিকের জন্যও রয়েছে বিস্তৃত প্রদর্শনী।

 

পারসোনা

পারসোনার বৈশাখ উপহার বাংলা বর্ষবরণ সামনে রেখে প্রতিবারের মতো এবারও বিউটি স্যালুন পারসোনা গ্রাহকদের জন্য রাখছে বেশকিছু উপহার। ১ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত চুল রিবন্ডিং ও কালারে ১২ ভাগ ছাড় পাবেন গ্রাহকরা। পাশাপাশি নতুন বছরের প্রথম দিনে এবারও থাকছে বিশেষ প্যাকেজ। মাত্র সতেরোশ’ টাকার প্যাকেজে থাকছে মেকআপ, চুল বাঁধা ও শাড়ি পরার সুযোগ। পয়লা বৈশাখ প্রতিষ্ঠানটির ধানমন্ডি, মিরপুর ও উত্তরা আউটলেট খোলা থাকছে ভোর ৫টা থেকে। সুবাস্তু নজর ভ্যালি (বাড্ডা), ওয়ারী ও চট্টগ্রাম আউটলেট খোলা ভোর ৬টা থেকে। আর গুলশান ১, গুলশান ২, বনানী ও সিলেট আউটলেট খোলা থাকছে সকাল ৮টা থেকে দিনভর।

 

লীলাবালি

নিত্যনতুন ডিজাইনের বৈশাখী আয়োজন নিয়ে ফ্যাশন সচেতন নারীদের সামনে হাজির হয়েছে লীলাবালি ফ্যাশন অ্যান্ড লাইফস্টাইল। নগরীর বনানীর লীলাবালির শো-রুমে রয়েছে নতুন ডিজাইনের সব পোশাক। বাঙালির সেরা উৎসব বৈশাখে রয়েছে নতুন ডিজাইনের সব শাড়ি, সালোয়ার-কামিজসহ নানান ফ্যাশন অনুষঙ্গ। লীলাবালির ম্যানেজিং পার্টনার ও ফ্যাশন ডিজাইনার আফসানা মুনমুন বলেন, ‘বৈশাখ উপলক্ষে লীলাবালি নতুন সাজে সেজেছে। ফ্যাশন সচেতন নারী লীলাবালিতে এলেই তা বুঝতে পারবেন।’ ঠিকানা : রোড-১০, ব্লক-ডি, হাউস-৩০, বনানী, ঢাকা-১২১২। ই-মেইল : [email protected], ফেসবুক : facebook.com/leelabali.

 

ডিমান্ড

তারুণ্যের পছন্দের ফ্যাশন হাউস ডিমান্ড এবারের বৈশাখে বর্ণিলভাবে সেজেছে। বৈশাখের লাল সাদা রং ছাড়াও তরুণ প্রজন্মের পছন্দের রং কে প্রাধান্য দিয়ে সাজানো হয়েছে ডিমান্ডের প্রতিটি আউটলেট। এবারের বৈশাখী পাঞ্জাবি যোগ হয়েছে ভিন্ন মাত্রা। দেশীয় মোটিফের ডিজাইনগুলোতে আনা হয়েছে আধুনিকতার ছোঁয়া। সেই সঙ্গে রয়েছে চমৎকার কালার কম্বিনেশন। এ ছাড়া পলো টি-শার্ট, শর্ট শার্ট, ফরমাল শার্টেও থাকছে বৈশাখী ছোঁয়া। প্রতিটি আউটলেটে ইতিমধ্যে শোভা পাচ্ছে বৈশাখী এক্সক্লুসিভ পোশাক।

 

দেশীয়ায় বৈশাখ

ফ্যাশন হাউস দেশীয়া এই বৈশাখকে সামনে রেখে নিয়ে এসেছে শৈল্পিক ডিজাইনের সব পোশাক। দেশীয়ায় মেয়েদের জন্য রয়েছে থ্রি পিস, শার্ট টপস, লং টপস, শাড়ি, সালোয়ার কামিজ, ওড়না, প্লাজো ইত্যাদি। পাশাপাশি রয়েছে ছেলেদের পাঞ্জাবি ও বাচ্চাদের পোশাক। দেশীয়ার পোশাকের সবচেয়ে বড় বিশেষত্ব হলো সাধ্যের মধ্যে সর্বোচ্চ গুণ এবং নান্দনিক ডিজাইন। দেশীয়ার বৈশাখের পোশাকের নকশা করা হয়েছে ব্লক, বাটিক, স্ক্রিন প্রিন্ট, হ্যান্ড স্টিচ, চুমকি, অ্যাম্ব্রয়ডারি ও হাতের কাজ ইত্যাদি। যোগাযোগ : দেশীয়া, ৮১ (নিচতলা), ৭৫ (২য় তলা), আজিজ সুপার মার্কেট শাহবাগ, ঢাকা।

 

ওয়েডিং আর্ট

বিয়ের ছবি এবং সিনেমাটোগ্রাফির জগতে ওয়েডিং আর্ট এক ধাপ এগিয়ে। বর্তমানে বিয়েতে ছবি এবং ভিডিও এক অন্যতম শখে পরিণত হয়েছে। এই বৈশাখে ওয়েডিং আর্ট নিয়ে এসেছে বর ও কনের জন্য নানা ধরনের আকর্ষণীয় অফার ও প্যাকেজ। যে কোনো দুটি প্যাকেজ বুকিং দিলে একটি প্রি/পোস্ট ওয়েডিং ফটোশুট একদম ফ্রি। ওয়েডিং আর্টের ব্যবস্থাপনা পরিচালক সাহা অনীক বলেন, আমরা গ্রাহকের চাহিদা মতো সেবা দিই এবং আমাদের প্রধান লক্ষ হচ্ছে শতভাগ পেশাদারিত্ব। যোগাযোগ : ০১৬৮৮৭১৯৭৪৭ এবং ০১৭৯৩৫১৪৪৬৪।

 

পাংখা

পাংখায় বৈশাখী আয়োজন বৈশাখ উপলক্ষে অনলাইন ফ্যাশন হাউস পাংখা নিয়ে এসেছে নিত্যনতুন ডিজাইনের নান্দনিক ফ্যাশনেবল পোশাক। আমাদের সব পণ্য আপনার আনন্দ সুখের জীবনে রং ঢেলে দেওয়ার সামান্য প্রচেষ্টা মাত্র। যোগাযোগ : www.facebook.com/pangkhaabd,

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর