শুক্রবার, ২১ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

পিজিয়নে টি-শার্ট

তারুণ্যের ফ্যাশন হাউস পিজিয়ন টি-শার্টে নিয়ে এসেছে চমক। ওয়েস্টার্ন থিম বেইজের টি-শার্টে ব্যবহার করা হয়েছে কটন, ক্লাব ও পিকে ফেব্রিক। টি-শার্টগুলো ডিপ ও লাইট কালার প্যাটার্নে তৈরি। প্রাধান্য পেয়েছে ব্লু, নেভি ব্লু, রেড, মেরুন, গ্রিন, অরেঞ্জ। টি-শার্টগুলো রাউন্ড মেকিং, ভি মেকিং-এ তৈরি। ঢাকার নিউমার্কেট, নূরজাহান মার্কেট, ধানমন্ডির বিভিন্ন শপিংমল, মিরপুর এবং দেশের বিভিন্ন জেলা শহরের মার্কেটে পাওয়া যাচ্ছে। পাইকারি ও খুচরা বিক্রয়কেন্দ্র : বাড়ি ২১/৩, রোড ৪, ব্লক সি,  মিরপুর ১২, ঢাকা।

মোবা : ০১৭১২ ১০১৮৫৪, ০১৭১২ ১৯৩০৫১ ও ০১৮২২ ৫৪৪৬৫৪।

 

ওয়েডিং আর্ট

বিয়ের ছবি এবং সিনেমেটোগ্রাফির জগতে ওয়েডিং আর্ট এক ধাপ এগিয়ে। ওয়েডিং আর্ট নিয়ে এলো বর ও কনের জন্য নানা ধরনের আকর্ষণীয় অফার ও প্যাকেজসমূহ এবং যে  কোনো দুটি প্যাকেজ বুকিং দিলে একটি প্রি/পোস্ট ওয়েডিং ফটোশুট একদম ফ্রি। ওয়েডিং আর্টের ব্যবস্থাপনা পরিচালক ‘সাহা অনিক’ এবং সিইও ‘অনিক চৌধুরী’ বলেন, আমরা গ্রাহকের চাহিদামতো সেবা দিই এবং আমাদের লক্ষ্য শতভাগ পেশাদারিত্ব। ফেসবুক : fb.com/colourstudiobd.  যোগাযোগ : ০১৬৮৮ ৭১৯৭৪৭।

 

বেবি বাজার

বাচ্চাদের পোশাকের বড় বাজারের নাম বেবি বাজার। দেশি-বিদেশি নিত্য নতুন ডিজাইনে বাচ্চাদের পোশাকের কালেকশনে রয়েছে নিমা, ফ্রক, জামা, গেঞ্জি, প্যান্ট, পাজামা, শার্ট, টুপি, পার্টি ফ্রক, কটেন ফ্রক, স্কার্ট, ফতুয়া, টি-শার্ট ইত্যাদি। সোনামণিদের এই পোশাকগুলো কালেকশন করা হয়েছে দেশীয় বাজারের পাশাপাশি থাইল্যান্ড, চায়না,    ইন্ডিয়া থেকে। ঠিকানা : শপ-   নং ৫০৬, ৫০৭, ৫০৮ টোকিও স্কয়ার, জাপান গার্ডেন, মোহাম্মদপুর ঢাকা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর