শিরোনাম
শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

সো সেলের সামার কালেকশন

এই গরমে তারুণ্যের ফ্যাশন হাউস সো সেল নিয়ে এসেছে নান্দনিক ফ্যাশনেবল হালকা গরমের পোশাক। এসব আকর্ষণীয় পোশাক পাওয়া যাচ্ছে সো সেলের সো-রুমে। এসব পোশাকের মধ্যে রয়েছে সুতি কাপড়ের তৈরি হাফ শার্ট, ফুল শার্ট, কুর্তা, ফতুয়া। নিজস্ব ডিজাইনারদের নকশায় তৈরি হালকা গরম উপযোগী এসব পোশাক শুধু পাইকারি পাওয়া যাচ্ছে কেরানীগঞ্জ শো-রুমে। যোগাযোগ : এস আলম সুপার মার্কেট (তৃতীয় তলা), দোকান নং ৩২৩/৩২৪, দক্ষিণ কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০। মোবাইল : ০১৬৭১ ০২৬৩৬৪,  ০১৭৬৬ ৩০৩৪৯৮। সো সেলের সামার কালেকশন প্রসঙ্গে এর কর্ণধার আতাউর রহমান বলেন, ‘আধুনিকতার সঙ্গে ঐতিহ্যের মিশেলে আমরা তারুণ্যের পছন্দের পোশাক তৈরি করি। অধিকাংশ পোশাকে পিওর কটন ফেব্রিক ব্যবহার করা হয়েছে। এই গরমে এসব দারুণ আরাম দেবে।’

 

 

চঞ্চল মাহমুদের ফটোগ্রাফি কর্মশালা

বাংলাদেশের ফটোগ্রাফির অগ্রপথিক এবং ফটোগ্রাফি সিএমপির ডিরেক্টর চঞ্চল মাহমুদ ফটোগ্রাফি অব ডিপ্লোমা কোর্সের ৮১তম ব্যাচ শুরু করতে যাচ্ছেন। প্রতি শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে বেলা ১টা এবং শনিবার বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ক্লাস চলবে। কোর্স ফি ২০ হাজার টাকা। শিক্ষার্থীদের জন্য রয়েছে ছাড়। মোবা : ০১৭১১ ৫২২ ১২৬।

আই আর্ট-এ চশমা

স্মার্ট লুকের আই জোন আই আর্ট নিয়ে এসেছে দেশি বিদেশি ব্র্যান্ড নন ব্র্যান্ডের সুন্দর ফ্রেম, সানগ্লাস এবং বিভিন্ন কালার ও পাওয়ার কন্টাক্ট ল্যান্স। ডাক্তারের পরামর্শ অনুযায়ী যত্ন সহকারে পাওয়ার তৈরি করা হয়। বিজয় নগরের আই আর্ট-এ গ্রাহকদের জন্য অভিজ্ঞ ডাক্তারের সঙ্গেও কথা বলার সুযোগ রয়েছে। যোগাযোগ : ৪০, বিজয় নগর, ঢাকা-১০০০। ফোন : ০২-৮৩৩৩১৬৯

ওয়েব: web : www.eyeartbd.com.

 

ওমেন্স স্টাইলে ছাড়

বৈশাখ ও জ্যৈষ্ঠ মাসব্যাপী ‘ওমেন্স স্টাইল বিউটি পারলার’ নরসিংদীবাসীর জন্য নিয়ে এলো সব কাজে ৫০% ছাড়ের স্পেশাল অফার। ফেসিয়াল, গোল্ডেন ব্লিজ, ফেয়ার পলিশ, হেয়ার ট্রিম, পার্টি সাজ, ব্রাইডাল সাজসহ নানা সাজ মেকআপে ওমেন্স স্টাইল এক অনন্য নাম। এ অফার চলবে আসন্ন ১৫ রমজান পর্যন্ত। ঠিকানা : ওমেন্স বিউটি পারলার, পুরাতন টাউন হল রোড, পশ্চিম ব্রাহ্মন্দী, নরসিংদী। মোবাইল : ০১৬৩০ ৭৩৬৬১৮।

 

সেরা বাংলাবিদের খোঁজে

দেশব্যাপী চলছে ‘ইস্পাহানী মির্জাপুর বাংলাবিদ’-এর বাছাই। সম্প্রতি দেশের রাজশাহী ও রংপুরের বাছাই পর্ব শেষ হয়। বিভিন্ন শিক্ষার্থীদের পদচারণা, আড্ডা, গল্পে মুখরিত ছিল বিভাগ দুটির বিদ্যালয় প্রাঙ্গণ। সবার উদ্দেশ্য একটাই— বাংলাবিদ হওয়া। চমৎকার সব বাংলা ভাষার দক্ষতা, মেধা ও মননভিত্তিক বাছাই পরীক্ষা শেষে বিভাগের সেরা দশজন নির্বাচিত হন। উল্লেখ্য, ২৪ মার্চ রাজশাহী অঞ্চলের অডিশনের মধ্য দিয়ে শুরু হয়েছিল প্রতিযোগিতা। পর্যায়ক্রমে বাকি বিভাগগুলোতেও হবে বাছাই পর্ব। আগামী জুলাই মাস থেকে শুরু হবে চূড়ান্ত প্রতিযোগিতা। ‘ইস্পাহানী মির্জাপুর বাংলাবিদ’ প্রতিযোগিতাটি চ্যানেল আইয়ে প্রচার হবে।

 

খুলনায় ব্রাদার্স ফার্নিচার

আসবাব শিল্পের শীর্ষস্থানীয় ব্র্যান্ড ব্রাদার্স ফার্নিচার বৃহত্তম শো-রুম চালু করল খুলনা বিভাগের প্রাণকেন্দ্রে। অনুষ্ঠানিকভাবে শো-রুমের উদ্বোধন করেন ব্রাদার্স ফার্নিচার লিমিটেডের পরিচালক, বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির মহাসচিব মো. ইলিয়াছ সরকার, খুলনা-২ এর এমপি মো. মিজানুর রহমান, অ্যাডভোকেট সাইফুল ইসলাম, সহসভাপতি চেম্বার অব কমার্স, খুলনা। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ব্রাদার্স ফার্নিচার লি.-এর ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। ব্রাদার্স ফার্নিচার এখন দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও রপ্তানি হচ্ছে। ওয়েব : brothersfurniture.com.bd.

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর